পশ্চিমবঙ্গ

west bengal

Died by Suicide: বাইক রেখে দ্বিতীয় হুগলি সেতু থেকে গঙ্গায় ঝাঁপ যুবকের, রোখার চেষ্টা করেও ব্যর্থ প্রত্যক্ষদর্শী

By

Published : Feb 20, 2023, 10:39 AM IST

রাস্তায় বাইক দাঁড় করিয়ে রেখে হুগলি সেতু থেকে গঙ্গায় ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা ব্যক্তির (Howrah News)৷ চেয়েও আটকাতে পারলেন প্রত্যক্ষদর্শী ৷ কী হয়েছিল সকাল সকাল ?

ETV Bharat
বাইক রেখে দ্বিতীয় হুগলি সেতু থেকে ঝাঁপ দিল যুবক

দ্বিতীয় হুগলি সেতু থেকে যুবকের ঝাঁপ দেওয়ার ঘটনায় প্রত্যক্ষদর্শীর বক্তব্য

হাওড়া, 20 ফেব্রুয়ারি: দু'সপ্তাহের মধ্যেই ফের দ্বিতীয় হুগলি সেতু (Second Hooghly Bridge)থেকে গঙ্গায় ঝাঁপ দেওয়ার ঘটনা ৷ 6 ফেব্রুয়ারির পর সোমবার দ্বিতীয় হুগলি সেতু থেকে গঙ্গায় ঝাঁপ দিয়ে আত্মহত্যা করার চেষ্টা করলেন এক ব্যক্তি (Young Man Jumps from Second Hooghly Bridge)৷ যদিও 6 ফেব্রুয়ারির ঘটনায় উত্তরপ্রদেশের যুবককে জীবিত অবস্থায় উদ্ধার করে কলকাতা রিভার পুলিশ ৷ তবে আজকের ঘটনায় এখনও ওই অজ্ঞাত পরিচয় ব্যক্তির নাম পরিচয় জানা যায়নি ।

পুলিশ সূত্রে খবর, সোমবার সকালে কলকাতা থেকে হাওড়ার দিকে আসার সময় কলকাতা বাউন্ডে ওই অজ্ঞাত পরিচয় ব্যক্তি নিজের বাইক ব্রিজের উপর দাঁড় করান (Suicide Case in Howrah)। এরপর সেখান থেকে হেঁটে এসে সেতুর রেলিং টপকে হঠাৎই গঙ্গায় ঝাঁপ দেন ।

এই ঘটনায় প্রত্যক্ষদর্শী আমজাদ আলি বলেন, "রং সাইডে একটা বাইক দাঁড় করানো আছে দেখেই সন্দেহ হয় আমার ৷ আশেপাশে নজর যেতেই দেখি এক ব্যক্তি রেলিংয়ের দিকে এগিয়ে যাচ্ছেন ৷ আমি ওই পাড় থেকে এদিকে আসার আগে চিৎকার করতেই উনি রেলিং থেকে হাত ছেড়ে দেন ৷ আমি দৌড়ে গিয়েও ওনাকে আটকাতে পারিনি ৷ এরপরে আমি দ্বিতীয় হুগলি সেতুর টোল প্লাজার কাছে কর্মরত ট্রাফিক পুলিশ আধিকারিকদের কাছে গিয়ে ঘটনার কথা জানাই । খবর পেয়ে ঘটনাস্থলে এসে তাঁরা আত্মহত্যাকারী ব্যক্তির বাইকটি উদ্ধার করেন ।"

উদ্ধার হওয়া বাইকের নম্বর প্লেট ধরে ওই ব্যক্তির বিষয়ে বিস্তারিত জানার চেষ্টা চালানো হচ্ছে বলেই পুলিশ সূত্রে জানা গিয়েছে । ঘটনার তদন্ত ইতিমধ্যেই শুরু হয়েছে পুলিশ আধিকারিকরা ৷ যদিও এভাবে সেতু থেকে আত্মহত্যার ঘটনায় সেতুর উপরে পুলিশি নজরদারির মধ্যে গাফিলতি রয়েছে বলেই প্রশ্ন উঠছে ।

আরও পড়ুন :দ্বিতীয় হুগলি সেতু থেকে নদীতে ঝাঁপ, যুবকের প্রাণ বাঁচাল রিভার পুলিশ

ABOUT THE AUTHOR

...view details