পশ্চিমবঙ্গ

west bengal

বাঙালির পিছনে কাঠি মারতে হবে, এটাই বিজেপির অ্যাজেন্ডা; কেন্দ্রকে তোপ কল্যাণের

By

Published : May 30, 2021, 8:11 AM IST

Updated : May 30, 2021, 8:57 AM IST

আলাপন বন্দ্যোপাধ্যায়কে অব্যাহতি দেওয়ার পিছনে বাঙালিদের বিরুদ্ধে রাজনৈতিক প্রতিহিংসা ও প্রতিশোধ নেওয়াই প্রধান অ্যাজেন্ডা বিজেপির । শনিবার রিষড়া সহ কোন্নগর ও উত্তরপাড়ায় দুঃস্থ মানুষদের খাদ্য সামগ্রী তুলে দিতে এসে কেন্দ্রীয় সরকারকে তোপ দাগলেন তৃণমূল নেতা কল্যাণ বন্দ্যোপাধ্যায় ।

হুগলিতে খাদ্য সামগ্রী দিতে এসে কেন্দ্রের বিরুদ্ধে তোপ দাগলেন সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়
হুগলিতে খাদ্য সামগ্রী দিতে এসে কেন্দ্রের বিরুদ্ধে তোপ দাগলেন সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়

হুগলি, 30 মে : "গোটাটায় রাজনৈতিক প্রতিযোগিতা রয়েছে । আলাপন বন্দ্যোপাধ্যায়কে কেন্দ্রের ডেকে নেওয়ার কোনও যুক্তি নেই । " শনিবার রিষড়া সহ কোন্নগর ও উত্তরপাড়ায় দুঃস্থ মানুষদের খাদ্য সামগ্রী তুলে দিতে এসে আলাপন বন্দ্যোপাধ্যায়ের অব্যাহতির নির্দেশের প্রসঙ্গে এইভাবেই কেন্দ্রীয় সরকারকে আক্রমণ করলেন শ্রীরামপুরের সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় । এদিন তাঁর সঙ্গে ছিলেন বিধায়ক কাঞ্চন মল্লিক ।


আলাপন বন্দ্যোপাধ্যায়ের প্রসঙ্গে কল্যাণবাবু বলেন, "গত কয়েকদিন ধরে এই করোনা পরিস্থিতিতে তাঁর ভাইয়ের করোনায় মৃত্যুর পরেও মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে থেকে তিনি যেভাবে কাজ করে চলেছেন, সেটা নরেন্দ্র মোদির সহ্য হচ্ছে না । তিনি তো পশ্চিমবঙ্গের ক্যাডার তাঁকে কি কাজে নিয়ে যাওয়া হচ্ছে সেটা না জানিয়ে নিয়ে যাওয়াটা বেআইনি । পশ্চিমবঙ্গের বাঙালিদের পিছনে লেগে থাকাটাই এখন নরেন্দ্র মোদি এবং বিজেপির সবচেয়ে বড় কাজ । কি করে বাঙালিদের যন্ত্রণায় ফেলব, কি করে বাঙালিদের বিপদে ফেলব, কি করে বাঙালিদের বিরুদ্ধে রাজনৈতিক প্রতিহিংসা আর প্রতিশোধ নেব এটা নরেন্দ্র মোদির কাজ ।"

হুগলিতে খাদ্য সামগ্রী দিতে এসে কেন্দ্রের বিরুদ্ধে তোপ দাগলেন সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়

আরও পড়ুন :‘আলাপনের বদলি আসলে কেন্দ্রের স্বৈরাচারী সিদ্ধান্ত’

তিনি আরও বলেন, "আলাপন বন্দ্যোপাধ্যায় শুধু বাঙালি হিসেবে নয়, এই কয়েকদিন তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে যেভাবে যশ মোকাবিলায় কাজ করেছেন তাতে নিঃসন্দেহে তিনি একজন বড় সৈনিক । বাঙালির পিছনে কাঠি দিতে হবে এটাই বিজেপির এক নম্বর অ্যাজেন্ডা৷"

Last Updated : May 30, 2021, 8:57 AM IST

ABOUT THE AUTHOR

...view details