পশ্চিমবঙ্গ

west bengal

Kanchan Missing Poster: বিধায়ক কাঞ্চনের নামে নিরুদ্দেশ পোস্টার ডানকুনিতে

By

Published : Nov 9, 2022, 9:15 PM IST

ফের হুগলির (Hooghly) উত্তরপাড়ায় (Uttarpara) স্থানীয় বিধায়ক তথা তৃণমূল নেতা কাঞ্চন মল্লিকের (Kanchan Mullick) নামে নিরুদ্দেশ পোস্টার (Missing Poster) ৷ এবার ডানকুনিতে পড়েছে পোস্টার ৷ কেউ পোস্টার সাটালেই আমি নিখোঁজ নই, বললেন কাঞ্চন ৷

Kanchan Missing Poster
Kanchan Missing Poster

ডানকুনি, 9 নভেম্বর: আবারও নিরুদ্দেশ পোস্টার (Missing poster) উত্তরপাড়ার বিধায়কের নামে । ডানকুনি থানার রঘুনাথপুরে বিধায়ক কাঞ্চন মল্লিকের (Uttarpara MLA Kanchan Mullick) ছবি দিয়ে পোস্টার পড়ল ৷ আর তা নিয়ে শুরু হয়েছে বিতর্ক ।

পোস্টারে লেখা, 'রঘুনাথপুরের এলাকাবাসী বিধায়ক কাঞ্চল মল্লিককে খুঁজে পাচ্ছেন না ৷ সন্ধান দিতে পারলে এলাকাবাসী কৃতজ্ঞ থাকব' ৷ ভারতীয় জনতা পার্টি রঘুনাথপুর শাখার তরফে লাগানো হয়েছে এই পোস্টারগুলি । শুক্রবার সকালে ডানকুনির রঘুনাথপুর এলাকায় একাধিক দেওয়ালে এই পোস্টার দেখা যায় । তাতে রাজনৈতিক তরজা শুরু হয়েছে দুই দলের মধ্যে । অন্যদিকে শ্রীরামপুর সাংসদকেও খুঁজে পাওয়া যাচ্ছে না-বলে পোস্টার লাগানো হয়েছে ৷ তাতে লেখা রয়েছে, 'এলাকাবাসী পানীয় জলের সমস্যায় জেরবার ৷ ডেঙ্গির প্রকোপ বাড়ছে ৷ এর সমাধান কবে হবে এলাকাবাসী জানতে চায়' ।

হুগলি সাংগঠনিক জেলা তৃণমূলের সভাপতি অরিন্দম গুঁই বলেন, "বিজেপির রাজনৈতিকভাবে কোনও জায়গা নিয়ে পশ্চিমবাংলায় ৷ তাই বিজেপি চেষ্টা করছে, যে করেই হোক মানুষকে হেনস্থা করার । তাদের দলের নেতারাই ঠিক নেই । তাই তারা পোস্টার মেরে মানুষকে বোঝাতে চাইছে । মানুষ তৃতীয়বারের জন্য মমতা বন্দ্যোপাধ্যায়কে মুখ্যমন্ত্রী করেছে । তাঁর প্রতিনিধিরা মানুষের জন্য সময় দেয়, কাজ করে । উন্নয়নকে স্তব্ধ করার চেষ্টা করছে বিজেপি ।"

উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চনের নামে নিরুদ্দেশ পোস্টার ডানকুনিতে

শ্রীরামপুর বিজেপির সাংগঠনিক জেলা সভাপতি মোহন আদক বলেন, "পশ্চিমবঙ্গে বর্তমানে ডেঙ্গির যা অবস্থা, তাতে সাধারণ মানুষ ভয়ে আতঙ্কিত ও সন্ত্রস্ত হয়ে আছেন । এলাকায় পরিষেবা বলে কিছু নেই । এলাকায় বিধায়ককে দেখা যায় না । শুধু ভারতীয় জনতা পার্টি নয় । সাধারণ মানুষের পক্ষ থেকে কিছু পোস্টার পড়েছে । বিজেপি চেষ্টা করে মানুষকে পরিষেবা দেওয়ার জন্য । বিধায়ক সিনেমায় ব্যস্ত । আজ তাই মানুষ ও বিজেপি রাস্তায় নেমেছে । ডেঙ্গি থেকে মানুষ যাতে মুক্তি পায়, প্রশাসন ও বর্তমান শাসক দলের কাছে অনুরোধ রাজনীতি ভুলে তারা যেন মানুষের পাশে থাকেন ।"

আরও পড়ুন:আমি এলাকায় না এলে কি আমার ভূত আসে ? 'নিরুদ্দেশ' পোস্টার নিয়ে পালটা প্রশ্ন কাঞ্চনের

বিধায়ক কাঞ্চন মল্লিক বলেন, "বিজেপিকে আমি কৈফিয়ৎ দেব না । কেউ নিরুদ্দেশ পোস্টার সাটালেই আমি নিখোঁজ নই । আবার কেউ যদি বলে কাঞ্চন মল্লিক মরে গিয়েছে, তবে কি আমি মরে যাব ?৷ "

ABOUT THE AUTHOR

...view details