পশ্চিমবঙ্গ

west bengal

‘বিজেপি বেঙ্গল’ ফেসবুক হ্যান্ডেল থেকে প্রবীর ঘোষালের বিরুদ্ধে অভিযোগ

By

Published : Feb 2, 2021, 9:48 PM IST

শিশু পাচার, ফেরিঘাট ইজারা পাইয়ে দিয়ে কাটমানি খাওয়া, কোন্নগর পৌরসভার লজে মধুচক্র চালানোর অভিযোগ উঠেছে প্রবীর ঘোষালের বিরুদ্ধে । ফেসবুকে বিজেপি বেঙ্গল নামে একটি অ্যাকাউন্ট থেকে অভিযোগগুলি আনা হয়েছে ।

প্রবীর ঘোষাল
প্রবীর ঘোষাল

উত্তরপাড়া, 2 ফেব্রুয়ারি : শনিবার রাতে বিজেপিতে যোগ দিয়েছেন । তারপর রবিবার ডুমুরজলায় বিজেপির মেগা শোয়ে দেখা যায় তাঁকে । এরপর আজ প্রবীর ঘোষালের বিরুদ্ধে বিজেপি বেঙ্গল নামে এক ফেসবুক হ্যান্ডেল থেকে অভিযোগ আনা হয় । শিশু পাচার, ফেরিঘাট ইজারা পাইয়ে দিয়ে কাটমানি খাওয়া, কোন্নগর পৌরসভার লজে মধুচক্র চালানোর অভিযোগ তুলেছেন ওই ফেসবুক ব্যবহারকারী । এই নিয়ে প্রবীর ঘোষাল বলেন, "ডুমুরজলা থেকে ফেরার পর বিজেপি কর্মীরা যেভাবে সংবর্ধনা দিয়েছেন তাতে আমি আপ্লুত ।" আর তাঁর ছবিতে যাঁরা কালি লাগিয়েছিল সেই সব তৃণমূল কর্মীরাই আজকের কাণ্ড করছে বলে অভিযোগ তাঁর ।

বিজেপি বেঙ্গল ফেসবুক হ্যান্ডেল থেকে অভিযোগ তোলা হয়েছে প্রবীর ঘোষালের বিরুদ্ধে

"দলের প্রতীকে আমি জিতিনি ।" মন্তব্য প্রবীর ঘোষালের । তিনি বলেন, "আমি পারলে বিধায়ক পদ এখনই ছেড়ে দিই । কিন্তু সাধারণ মানুষের কথা ভেবে সেটা করতে পারছি না । শুধু উত্তরপাড়ার বাসিন্দারা না পাশের বিধানসভার লোকজনও আসেন আমার কাছে । গরিব মানুষরা অভিযোগ করে, তৃণমূল বিধায়কের কাছে রেসিডেন্সিয়াল সার্টিফিকেট নিতে গেলেও 50 টাকা নেয় ।"

ফেসবুকের পোস্ট তৃণমূলের থেকে করা হয়েছে, অভিযোগ প্রবীর ঘোষালের

আরও পড়ুন : অমিতের উপস্থিতিতে যোগদানে নির্ভর করে গুরুত্ব ? রাজীবদের দিল্লি যাত্রায় উঠছে প্রশ্ন

তৃণমূলের হুগলি জেলা সভাপতি দিলীপ যাদব বলেন, ‘‘লোভী মানুষরা শেষ পর্যন্ত ভোগ করে । তাই উনি বিধায়ক পদ ছাড়েননি । আর তৃণমূল কর্মীরা পোস্টার মারেননি । কারণ, তাঁদের অন্য অনেক কাজ আছে । কেন্দ্রীয় নিরাপত্তা পাওয়ার ক্ষেত্রে উনি পিছিয়ে আছেন । সেটা পূরণ হলে নিশ্চিত ভাবে উনি খুশি হবেন ।"

ABOUT THE AUTHOR

...view details