পশ্চিমবঙ্গ

west bengal

শিগগিরই চলবে টয় ট্রেন, ঘোষণা রেলের

By

Published : Jul 15, 2019, 10:57 PM IST

চলতি মাসের 9 তারিখ ধসে গয়াবাড়ি ও পাগলাঝোড়ার মাঝে 80 মিটার ট্রাক ক্ষতিগ্রস্ত হয়েছিল । যার জেরে বন্ধ হয়েছিল টয় ট্রেন পরিষেবা ।

টয় ট্রেন (ছবিটি প্রতীকী )

দার্জিলিং, 15 জুলাই : গয়াবাড়িতে ধস সরিয়ে লাইন মেরামতির কাজ শেষ হয়েছে জানাল রেল কর্তৃপক্ষ । আগামী 18 তারিখ থেকে ফের পাহাড়ে চলবে টয় ট্রেন ।

চলতি মাসের 9 তারিখ ধসে গয়াবাড়ি ও পাগলাঝোড়ার মাঝে 80 মিটার ট্রাক ক্ষতিগ্রস্ত হয়েছিল । যার জেরে বন্ধ হয়েছিল টয় ট্রেন পরিষেবা । নতুন করে বৃষ্টি বা ধস না হলে আগামী 18 তারিখ থেকে ফের চলবে টয় ট্রেন ।

রেলের তরফে ADRM পার্থপ্রতিম রায় বলেন, "ইতিমধ্যেই আমরা কার্শিয়াং থেকে গয়াবাড়ি পর্যন্ত ট্রায়াল রান করেছি । ক্ষতিগ্রস্ত ট্র্যাক মেরামতির কাজ হয়ে গেছে ।" DHR ডিরেক্টর এন কে নারজিনারি বলেন, "পর্যটকদের কথা ভেবেই দ্রুত সব স্বাভাবিক করতে চাইছি আমরা । "

Intro:ধস সরিয়ে চলবে টয় ট্রেন। গয়াবাড়িতে ধস সরিয়ে লাইন মেরামতির কাজ সম্পন্ন বলে জানিয়ে দিল রেল। সব ঠিকঠাক থাকলে আগামি 18 জুলাই থেকে ফের পাহারে ছুটবে টয় ট্রেন। গত 9 জুলাই ধসের জেরে বন্ধ হয়ে গিয়েছিল এই পরিষেবা।Body:রেলের তরফে এডিআরএম পার্থ প্রতিম রায় বলেন ইতিমধ্যেই আমরা কার্শিয়াং থেকে গয়াবাড়ি অবধি ট্রায়াল রান করেছি। ক্ষতিগ্রস্থ ট্রাক রিপেয়ার সম্পন্ন হয়েছে। গত 9 জুলাই ধসে গয়াবাড়ি ও পাগলাঝোড়ার মাঝে 80 মিটার ট্রাক ক্ষতিগ্রস্থ হয়েছিল। নতুন করে বৃষ্টি ও ধস না হলে 18 জুলাই থেকে ফের চলবে টয় ট্রেন।Conclusion:ডি এইচ আর ডিরেক্টর এন কে নারজিনারি জানান এখনো কিছু পর্যটক পাহারে আসছেন। তাদের কথা ভেবেই দ্রুত সব সবাভাবিক করতে চাইছি আমরা। লাইন মেরামতি সম্পন্ন হয়ে গিয়েছে। 18 জুলাই শিলিগুড়ি থেকে চলবে টয় ট্রেন।

ABOUT THE AUTHOR

...view details