পশ্চিমবঙ্গ

west bengal

Online Gambling: অপহরণের নাটক করে পরিবারের থেকে টাকা নিয়ে জুয়ার আসর ! শিলিগুড়িতে গ্রেফতার 17

By

Published : Oct 24, 2022, 8:13 PM IST

ঘটনাটি ঘটেছে শিলিগুড়ির ডন বস্কো মোড় এলাকায় । সেখানে একটি আবাসন থেকে 17 জনকে গ্রেফতার করেছে পুলিশ (17 youths for allegedly engaging in online gambling) ৷ উদ্ধার হয়েছে 17টি মোবাইল ফোন ও তিনটি ল্যাপটপ ।

Siliguri Police have arrested 17 youths for allegedly engaging in online gambling
Online Gambling: অপহরণের নাটক করে পরিবারের থেকে টাকা নিয়ে জুয়ার আসর ! শিলিগুড়িতে গ্রেফতার 17

শিলিগুড়ি, 24 অক্টোবর: অপহরণের অভিনয় করে পরিবারের থেকে টাকা হাতিয়ে জুয়ার আসর জমিয়েছিল এক যুবক । তদন্তে নেমে ওই আসরে হানা দিয়ে ছক বানচাল করল শিলিগুড়ি পুলিশ কমিশনারেট (Siliguri Police) । ফাঁস হল অনলাইন জুয়া (Online Gambling) খেলার চক্র । ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে শহরে ।

ঘটনাটি ঘটেছে শিলিগুড়ির ডন বস্কো মোড় সংলগ্ন এলাকায় । ওই এলাকার একটি আবাসনে হানা দিয়ে মোট 17 জনকে গ্রেফতার করে শিলিগুড়ি পুলিশ কমিশনারেটের অধীন ভক্তিনগর থানার পুলিশ । সোমবার, শিলিগুড়ি পুলিশ কমিশনারেটে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এমনটাই জানালেন পুলিশ কমিশনার অখিলেশ চতুর্বেদী ।

শিলিগুড়িতে গ্রেফতার 17

তিনি জানান, চলতি মাসের 23 অক্টোবর পুলিশের কাছে একটি যুবকের অপহরণের অভিযোগ জমা পড়ে এবং তার পরিবারের থেকে 15 লক্ষ টাকা মুক্তিপণ চাওয়া হয় বলে জানানো হয় । সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে ফোন ট্র্যাক করে পুলিশ জানতে পারে ওই যুবকের বর্তমান লোকেশন শিলিগুড়ির ডন বস্কো মোড় সংলগ্ন একটি আবাসনে । সেই মতো রবিবার রাতে ওই আবাসনে অভিযান চালায় পুলিশ । সেখানে গিয়ে তারা দেখতে পান অনলাইন মাধ্যমে জুয়ার আসর চলছে ওখানে ।

পুলিশ জানিয়েছে, সেখান থেকেই মোট 17 জনকে গ্রেফতার করা হয় (17 youths for allegedly engaging in online gambling) । উদ্ধার হয় 17টি মোবাইল ফোন ও তিনটি ল্যাপটপ । তার মধ্যে 15 জন কম্পিউটারের মধ্য দিয়ে ওই জুয়ার আসর বা অনলাইন গ্যামব্লিংয়ের কাজ করছিল এবং বাকি দু’জন ছিল তাদের কাজের তদারকি করার জন্য ।

শিলিগুড়ি পুলিশ কমিশনারেটের আধিকারিকরা

কমিশনার আরও জানান, যে যুবকের অপহরণের খবর তাঁদের কাছে এসেছিল, সেই যুবকও এই চক্রের মধ্যে জড়িত । ধৃতদের নাম মায়াংক শেঠি, হেমন্ত কুমার, বিপিন সিং, মহম্মদ শাহিদ, অঙ্কিত কুমার, পাপ্পু সিং, দীপক কুমার, বিকি পাটেল, বিকাশ সিং, অঙ্কিত মিশ্রা, অভিমুন্য কুমার, সনু কুমার, সুজিত কুমার, রাকেশ কুমার, নিবেশ কুমার, চুন্নু কুমার ও দীপক কুমার ।

এদের মধ্যে বিকাশ সিং এম টেকের দ্বিতীয় বছরের ছাত্র এবং অঙ্কিত কুমার বিটেকের তৃতীয় বছরের ছাত্র । ধৃতরা বিহারের বাসিন্দা । ধৃতদেরকে আজ জলপাইগুড়ি আদালতে পাঠানো হয়েছে । পুরো ঘটনার তদন্ত করছে পুলিশ । শেষ খবর পাওয়া পর্যন্ত আদালতের নির্দেশ জানা যায়নি ৷

আরও পড়ুন:30 কোটির সাপের বিষ পাচার কাণ্ডে গ্রেফতার বিহারের চিকিৎসক

ABOUT THE AUTHOR

...view details