পশ্চিমবঙ্গ

west bengal

Siliguri Gang Rape: রূপ চেনাল দীর্ঘদিনের বন্ধু, রেস্তোরাঁয় নিয়ে যাওয়ার নাম করে কলেজ পড়ুয়াকে গণধর্ষণ শিলিগুড়িতে

By

Published : Jun 8, 2023, 4:29 PM IST

শিলিগুড়িতে কলেজ থেকে ফেরার পথে রেস্টুরেন্টে নিয়ে যাওয়ার নাম করে চা বাগানে নিয়ে গিয়ে বান্ধবীকে গণধর্ষণ! চাঞ্চল্য শহরে ৷

Siliguri Gang Rape
গণধর্ষণ দীর্ঘদিনের বান্ধবীকে

দার্জিলিং, 8 জুন:রেস্টুরেন্টে খাওয়ানোর নাম করে চা-বাগানে নিয়ে গিয়ে গণধর্ষণের অভিযোগ। কলেজ ছাত্রীকে ধর্ষণের ঘটনায় গ্রেফতার তাঁরই দুই বন্ধু। যার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে শহরে। বুধবার রাতে অভিযোগ পাওয়া মাত্রই ওই দুই যুবককে তল্লাশি চালিয়ে গ্রেফতার করে শিলিগুড়ি পুলিশ কমিশনারেটের মাটিগাড়া থানার পুলিশ।

এই বিষয়ে শিলিগুড়ির পুলিশ কমিশনার অখিলেশ চতুর্বেদী বলেন, "ওই ঘটনায় দু'জনকে গ্রেফতার করা হয়েছে। সব খতিয়ে দেখা হচ্ছে ।"
পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে বুধবার সন্ধ্যায়। ধৃত দুই যুবক ওই নির্যাতিতা তরুণী দীর্ঘদিনের বন্ধু। প্রত্যেকেই শিলিগুড়ি সংলগ্ন মাটিগাড়ার শিমুলতলা চা বাগানের বাসিন্দা। । ধৃতদের নাম নিলয় সরকার ও আকাশ মণ্ডল। ধৃতদের মধ্যে আকাশ নির্যাতিতার সঙ্গে একই কলেজে পড়ত।

ওইদিন সন্ধ্যায় তরুণী কলেজ থেকে ফিরলে মাটিগাড়ার কাছে তাঁর সঙ্গে দেখা হয় দুই অভিযুক্তের। এরপর যুবতীকে রেস্টুরেন্টে খাওয়ানোর নাম করে শিমুলতলা চা-বাগানে নিয়ে যায় দু'জনে। সেখানেই তরুণীকে ধর্ষণ করা হয়। ঘটনার পরই যুবতী বাড়ি ফিরে পরিবারের লোকেদের সব জানান। মাঝরাত নাগাদ মাটিগাড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন নির্যাতিতা যুবতী। এদিকে ঘটনার পর থেকেই গা ঢাকা দেয় অভিযুক্তরা। অভিযোগ পাওয়া মাত্রই ওই মাটিগাড়া থানার পুলিশ পদক্ষেপ করে।

আরও পড়ুন:স্বামী-শিশুকন্য়ার প্রাণনাশের হুমকি ও বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বধূকে ধর্ষণ, আটক যুবক

অভিযান চালিয়ে বাগডোগরা এলাকা থেকে গতকাল রাতেই ওই দু'জনকে গ্রেফতার করে মাটিগাড়া থানার পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই দুই যুবক নিজেদের দোষ স্বীকার করেছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। বৃহস্পতিবার ধৃতদের শিলিগুড়ি মহকুমা আদালতে তোলা হলে বিচারক জামিনের আবেদন খারিজ করে 14 দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন। অন্যদিকে, ওই নির্যাতিতাকে শারীরিক পরীক্ষা করানোর জন্য উত্তরবঙ্গ মেডিক্যালে নিয়ে যাওয়া হয়েছে ৷ তিনি এখন চিকিৎসাধীন ৷ শিলিগুড়ি মহকুমার আদালতের পক্ষ থেকে নির্যাতিতা কলেজ পড়ুয়ার মেডিক্যাল রিপোর্ট চাওয়া হয়েছে ৷

ABOUT THE AUTHOR

...view details