পশ্চিমবঙ্গ

west bengal

Suvendu Adhikari: বাবার উপর হামলার ঘটনায় মুখ খুললেন শুভেন্দু

By ETV Bharat Bangla Team

Published : Sep 6, 2023, 10:31 PM IST

"86 বছরের মানুষকে শিশির অধিকারীকে পাথর ছোড়া মানে পশ্চিম বাংলার প্রবীণদের গায়ে পাথর ছোড়া", বাবার উপর হামলার ঘটনায় প্রতিক্রিয়া শুভেন্দু অধিকারীর।

Suvendu Adhikari
বাবার ওপর হামলার ঘটনায় মুখ খুললেন শুভেন্দু

বাবার ওপর হামলার ঘটনায় মুখ খুললেন শুভেন্দু

তপন, 6 সেপ্টেম্বর: "86 বছরের মানুষকে শিশির অধিকারীকে উদ্দেশ্য করে পাথর ছোড়া মানে পশ্চিম বাংলার প্রবীণদের গায়ে পাথর ছোড়া ৷" বাবা শিশির অধিকারীর গাড়িতে পাথর ছোড়ার ঘটনায় তীব্র প্রতিবাদ জানালেন বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বুধবার জন্মাষ্টমী উপলক্ষ্যে দক্ষিণ দিনাজপুর জেলার তপন ব্লকের রাধা গোবিন্দ মন্দিরের অনুষ্ঠানে সামিল হয়েছিলেন শুভেন্দু অধিকারী ৷ আর সেখানেই এমন মন্তব্য করলেন তিনি ৷

এদিন দক্ষিণ দিনাজপুর জেলার তপন ব্লকে রাধাগোবিন্দ মন্দিরে জন্মাষ্টমী উৎসবের শুভ সূচনা করেন শুভেন্দু অধিকারী। বুধবার এই অনুষ্ঠানে এসে শিশির অধিকারীর গাড়িতে পাথর ছোড়ার ঘটনায় তিনি বলেন, "বর্বর ৷ 86 বছরের প্রবীণ রাজনীতিবিদ, মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রতিষ্ঠিত করতে তাঁর অবদান রয়েছে। তাঁর গাড়িতে পাথর ছোড়া মানে পশ্চিম বাংলার প্রবীণদের গায়ে পাথর ছোড়া।" এছাড়াও রাজ্যপালের উপাচার্য নিয়োগকে তিনি আইনসম্মত বলেই জানান। তাঁর কথায়, "রাজ্যপাল আইন মেনেই কাজ করছেন ৷ ওনার যা করণীয় তা তিনি সংবিধান মেনেই করছেন।"

বেতন বন্ধ করা প্রসঙ্গে তিনি বলেন, "মুখে না-বলে আগে করে দেখাক রাজ্য সরকার।" তবে এনিয়ে রাজ্য সরকারকে খেসারত দিতে হবে বলে শুভেন্দু অধিকারী কার্যত হুঁশিয়ারি দেন। অন্যদিকে, এ নিয়ে কলকাতা হাইকোর্টের দ্বারস্থা হয়েছেন সাংসদ শিশির অধিকারী ৷ তাঁর গাড়িতে হামলা এবং পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগের মামলা দায়ের করেছেন তৃণমূলের কাঁথি লোকসভার সাংসদ ৷

আরও পড়ুন:সাংসদ শিশির অধিকারীর গাড়িতে হামলার ঘটনায় হাইকোর্টে মামলা দায়ের

এদিন জেলায় শুভেন্দু অধিকারীর এই কর্মসূচিতে ছিলেন না বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। তাঁকে জেলাতেই পৃথক কর্মসূচি করতে দেখা যায়। যা নিয়েই বিতর্ক তৈরি হয়েছে। দলীয় কোন্দল বলেই দাবি করছেন বিরোধীরা। এ প্রসঙ্গে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, "তপনে রাধা গোবিন্দ মন্দিরে শুভেন্দু অধিকারীর কর্মসূচি সম্পূর্ণ ব্যক্তিগত। এটা দলের কোনও কর্মসূচি নয়। এ ব্যাপারে তিনি জানাননি আমাকে। হয়তো জেলা সভাপতিকে জানিয়েছেন।

আরও পড়ুন:দলবদলের পরই কি শুভেন্দুর অপরাধের সংখ্যা বেড়ে গেল, রাজ্যকে প্রশ্ন হাইকোর্টের

ABOUT THE AUTHOR

...view details