পশ্চিমবঙ্গ

west bengal

গুরগাঁও থেকে কুশমণ্ডিতে ফিরলেন কোরোনা আক্রান্ত ব্যক্তি

By

Published : Jun 18, 2020, 7:23 AM IST

কুশমণ্ডিতে মিলল কোরোনা আক্রান্তের হদিস। হরিয়ানার গুরগাঁওতে কোরোনায় আক্রান্ত হয়েছিলেন তিনি । বিষয়টি জানতে পেরে তাঁকে হাসপাতালে ভরতি করে দক্ষিণ দিনাজপুর জেলা প্রশাসন ।

corona infected person returned
কুশমণ্ডিতে মিলল কোরোনা আক্রান্তের হদিস


কুশমণ্ডি, 17 জুন : এবার কুশমণ্ডিতে মিলল কোরোনা আক্রান্তের হদিস। ওই ব্যক্তি কোরোনায় আক্রান্ত হয়ে হরিয়ানার গুরগাঁও থেকে বাড়ি ফিরেছেন । গতকাল বিষয়টি জানাজানি হওয়ার পর দক্ষিণ দিনাজপুর জেলা প্রশাসন ওই ব্যক্তিকে চিকিৎসার জন্য অ্যানেক্স কোভিড হাসপাতালে নিয়ে আসে। ওই ব্যক্তি যাদের সংস্পর্শে এসেছিলেন, তাঁদেরও কোয়ারানটিনে রাখা হচ্ছে।

এদিকে নতুন করে কোরোনা আক্রান্তের হদিস মেলায় দক্ষিণ দিনাজপুর জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল 82। এদের মধ্যে 50 জন পুরোপুরি সুস্থ হয়েছেন । বর্তমানে চিকিৎসাধীন 32 জন ।

কুশমণ্ডি গ্রাম পঞ্চায়েতের বাগডুমা গ্রামের ওই বাসিন্দা গত 14 জুন গুরগাঁও থেকে আসেন। হরিয়ানাতেই তাঁর শরীরে কোরোনার সংক্রমণ ধরা পড়ে । কিন্তু, ওই অবস্থাতেই গতকাল তিনি জেলায় ফিরে আসেন ।

জেলা স্বাস্থ্য বিভাগের তরফে জানা গেছে, 2 জনকে হোম আইসোলেশনে রাখা হয়েছে। সেফহোম সেন্টারগুলোতে রাখা হয়েছে 36 জনকে। ইতিমধ্যে কোরোনাকে জয় করে পুরোপুরি সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন 50 জন। আজ নতুন করে 5 জন সুস্থ হয়েছেন। এই বিষয়ে জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক ডাঃ সুকুমার দে জানান, জেলায় মোট কোরোনা আক্রান্ত 82 জন। যার মধ্যে সুস্থ হয়েছে 50 জন। বর্তমানে চিকিৎসাধীন 32 জন।

ABOUT THE AUTHOR

...view details