পশ্চিমবঙ্গ

west bengal

Shootout in Canning : ক্যানিংয়ে তৃণমূলের যুব নেতাকে লক্ষ্য করে চলল গুলি

By

Published : Nov 20, 2021, 10:55 PM IST

Shootout in Canning
ক্যানিংয়ে তৃণমূলের যুব নেতাকে লক্ষ্য করে চলল গুলি ()

জানা গিয়েছে. শনিবার সন্ধ্য়ায় দলীয় কার্যালয় থেকে মহরম যখন বাড়ি ফিরছিলেন, তখনই রাস্তায় তাঁকে আক্রমণ করে জনাকয়েক দুষ্কৃতী। তাঁকে লক্ষ্য করে এলোপাথারি গুলি ছোঁড়া হয় বলে অভিযোগ।

ক্যানিং, 20 নভেম্বর: ক্যানিংয়ে তৃণমূলের যুবনেতাকে লক্ষ্য করে চলল গুলি। গুলিবিদ্ধ তৃণমূল নেতা মহরম শেখের অবস্থা আশঙ্কাজনক। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে ক্যানিং থানার সাতমুখী এলাকায়। আশঙ্কাজনক অবস্থায় ওই যুবনেতাকে কলকাতার এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ নিয়ে মহরম শেখের উপর দ্বিতীয়বার প্রাণঘাতী হামলা হল বলে দাবি পরিবারের।

আহত অবস্থায় তাঁকে প্রথমে ক্যানিং মহকুমা হাসপাতাল পরে কলকাতার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা জানান, মহরমের শারীরিক অবস্থা যথেষ্ট আশঙ্কাজনক। স্বভাবতই ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে। মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশবাহিনী। জানা গিয়েছে, শনিবার সন্ধ্য়ায় দলীয় কার্যালয় থেকে মহরম যখন বাড়ি ফিরছিলেন, তখনই রাস্তায় তাঁকে আক্রমণ করে জনাকয়েকজন দুষ্কৃতী। তাঁকে লক্ষ্য করে এলোপাথারি গুলি ছোঁড়া হয় বলে অভিযোগ। গুলিদু’টি তৃণমূল নেতার বুকে এসে লাগে। রক্তাক্ত অবস্থায় তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

ক্যানিংয়ে তৃণমূলের যুব নেতাকে লক্ষ্য করে চলল গুলি

মহরম শেখ ক্যানিং ১ নম্বর ব্লকের নিকারীঘাটা গ্রাম পঞ্চায়েতের তৃণমূল যুব সভাপতি বলে দলীয় সূত্রে খবর। এর আগেও ওই তৃণমূল নেতাকে লক্ষ্য করে গুলি করা হয়েছিল। তবে সেইবার প্রাণে বেঁচে যান তিনি। তাঁর উপর পর পর দু’বার হামলা অনেকগুলি প্রশ্ন তুলে দিয়েছে স্বাভাবিকভাবেই। কেউ কেউ বলছেন তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই এই হামলা। স্থানীয় সূত্রে খবর, ওই এলাকায় প্রায়শই তৃণমূলের যুব ও মূল সংগঠনের মধ্যে অশান্তি লেগে থাকে। তার জেরেই এই হামলা কি না তা এখনও স্পষ্ট নয়। যদিও ব্যক্তিগত শত্রুতার জেরে হামলার আশঙ্কাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না ৷

ABOUT THE AUTHOR

...view details