পশ্চিমবঙ্গ

west bengal

Rabindra Nath Ghosh: রাজ্যের পুলিশ যেখানে নিশীথকে পাবে সেখানেই জেলে পুরবে, হুঁশিয়ারি রবীন্দ্রনাথের

By

Published : Nov 22, 2022, 10:32 PM IST

দ্রুত মন্ত্রিসভা থেকে নিশীথ প্রামাণিককে বহিষ্কার করুন । নতুবা রাজ্যের পুলিশ যেখানে পাবে সেখানে তাঁকে ধরে জেলে পুরে দেবে । তুফানগঞ্জের জনসভায় এমনই বললেন কোচবিহার পৌরসভার চেয়ারম্যান রবীন্দ্রনাথ ঘোষ (Rabindra Nath Ghosh Slam Nisith Pramanik) ৷

Rabindra Nath Ghosh
তুফানগঞ্জের জনসভায় কোচবিহার পৌরসভার চেয়ারম্যান রবীন্দ্রনাথ ঘোষ

কোচবিহার, 22 নভেম্বর: কেন্দ্রীয় প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিক (Nisith Pramanik) সোনার দোকানে ডাকাতি মামলায় অভিযুক্ত । তাঁর নামে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত । তাই তাঁকে দ্রুত মন্ত্রিসভা থেকে বহিষ্কার করুন । নতুবা রাজ্যের পুলিশ যেখানে পাবে সেখানে তাঁকে ধরে জেলে পুরে দেবে । তুফানগঞ্জের এক জনসভায় কেন্দ্রীয় নেতৃত্বের বিরুদ্ধে এই ভাষাতে হুঁশিয়ারি দিলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা কোচবিহার পৌরসভার চেয়ারম্যান রবীন্দ্রনাথ ঘোষ (Rabindra Nath Ghosh) ।

কেন্দ্রীয় প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিককে গ্রেফতারের দাবিতে এবং তাঁকে বরখাস্তের দাবিতে কোচবিহার জেলা জুড়ে আন্দোলন শুরু করেছে তৃণমূল (Rabindra Nath Ghosh Slam Nisith Pramanik)। ইতিমধ্যেই 'চোর ধরো, জেল ভরো' এই স্লোগানকে সামনে রেখে কোচবিহার জেলা তৃণমূল নেতা-কর্মীরা গোটা জেলায় পদযাত্রা শুরু করেছে ৷ তার পাশাপাশি বিভিন্ন ব্লকে সভা করে কেন্দ্রীয় মন্ত্রীকে গ্রেফতারের দাবি জানানো হয়েছে । গত বৃহস্পতিবার কেন্দ্রীয় স্বরাষ্ট্র দফতরের প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের গড় ভেটাগুড়ি থেকে এই কর্মসূচি শুরু হয় ।

তুফানগঞ্জের জনসভায় কোচবিহার পৌরসভার চেয়ারম্যান রবীন্দ্রনাথ ঘোষ

এরপর মঙ্গলবার সন্ধ্যায় নাটাবাড়ি বিধানসভা কেন্দ্রে বক্তব্য রাখতে গিয়ে প্রবীণ তৃণমূল নেতা রবীন্দ্রনাথ ঘোষ বলেন, "কেন্দ্রের স্বরাষ্ট্র দফরের প্রতিমন্ত্রী যাদের হাতে দেশকে রক্ষা করার দায়িত্ব, সেই মন্ত্রী আলিপুরদুয়ারে দুটি সোনার ডাকাতির মামলায় অভিযুক্ত । এরকম লোকের হাতে দেশের দায়িত্ব থাকলে সেই দেশের অবস্থা কী হবে বোঝা যায় । তাই অবিলম্বে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিককে মন্ত্রিসভা থেকে বহিষ্কার করে তাঁকে দ্রুত স্যারেন্ডার করাক ৷ নতুবা রাজ্যের পুলিশ তাঁকে যেখানে পাবে সেখানে গ্রেফতার করবে ।"

আরও পড়ুন:আমার বিরুদ্ধে মিথ্যা মামলা করা হচ্ছে, জলপাইগুড়িতে বললেন নিশীথ

যদিও গোটা বিষয়টি নিয়ে রবীন্দ্রনাথ ঘোষকে পালটা কটাক্ষ করেছে বিজেপি । বিজেপির কোচবিহার জেলা সভাপতি বিধায়ক সুকুমার রায় বলেন, "তৃণমূলের নেতা-মন্ত্রীরা চাকরির দুর্নীতিতে জড়িত । তারা জেলে রয়েছে । আর সেই দলের নেতাদের মুখে এসব কথা মানায় না ।"

ABOUT THE AUTHOR

...view details