পশ্চিমবঙ্গ

west bengal

শিক্ষা প্রতিমন্ত্রীর কাছে খলিসামারিতে পঞ্চানন বর্মা বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় ক্যাম্পাস তৈরির আবেদন

By

Published : May 27, 2021, 10:05 PM IST

পঞ্চানন বর্মার জন্মভিটা খলিসামারিতে পঞ্চানন বর্মা বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় ক্যাম্পাস দ্রুত তৈরি করতে রাজ্যের শিক্ষা দফতরের প্রতিমন্ত্রী পরেশচন্দ্র অধিকারীর সঙ্গে বৈঠক করলেন পঞ্চানন বর্মা মেমোরিয়াল অ্যান্ড ডেভেলপমেন্ট ট্রাস্টের সম্পাদক গিরিন্দ্রনাথ বর্মন।

PARESH CHANDRA ADHIKARY
শিক্ষা প্রতিমন্ত্রীর সঙ্গে বৈঠকে খলিসামারিতে পঞ্চানন বর্মা বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় ক্যাম্পাস তৈরির জন্য আবেদন গিরিন্দ্রনাথ বর্মনের

কোচবিহার,27মে: পঞ্চানন বর্মার জন্মভিটা খলিসামারিতে পঞ্চানন বর্মা বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় ক্যাম্পাস দ্রুত তৈরি করতে রাজ্যের শিক্ষা দফতরের প্রতিমন্ত্রী পরেশচন্দ্র অধিকারীর সঙ্গে বৈঠক করলেন পঞ্চানন বর্মা মেমোরিয়াল অ্যান্ড ডেভেলপমেন্ট ট্রাস্টের সম্পাদক গিরিন্দ্রনাথ বর্মন। বৈঠক উপস্থিত ছিলেন মাথাভাঙা পৌরসভার প্রশাসনিক বোর্ডের চেয়ারম্যান লক্ষপতি প্রামাণিক।

বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় ক্যাম্পাস তৈরির বিষয়ে বৃহস্পতিবার মেখলিগঞ্জ শহরে মন্ত্রী পরেশচন্দ্র অধিকারীর বাড়িতে বৈঠক হয় । মনীষী রায় সাহেব ঠাকুর পঞ্চানন বর্মার জন্মভিটা খলিসামারিতে কোচবিহার পঞ্চানন বর্মা বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় ক্যাম্পাস দ্রুত তৈরি করা বিষয়ে মন্ত্রীর কাছে আবেদন জানান গিরিন্দ্রনাথ বর্মন। এদিন মন্ত্রী পরেশচন্দ্র অধিকারীকে পঞ্চানন বর্মা সম্পর্কে গিরিন্দ্রনাথবাবুর লেখা কিছু বই তুলে দেন।

আরও পড়ুন:যশে রাজ্যের 14 জেলায় ব্যাহত বিদ্যুৎ পরিষেবা

এই বিষয়ে মন্ত্রী পরেশ চন্দ্র অধিকারী বলেন "মনীষী পঞ্চানন সাহেবের জন্মভিটায় খলিসামারিতে পঞ্চানন বর্মা বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় ক্যাম্পাস দ্রুত তৈরির বিষয় সহ বিভিন্ন বিষয়ে আলোচনা করতে আমার বাড়িতে আসেন রাজবংশী সমাজের বিশিষ্ট ব্যক্তি, শিক্ষক ও গবেষক মাননীয় গিরিন্দ্রনাথ বর্মন ও মাথাভাঙা পৌরসভার চেয়ারম্যান লক্ষপতি প্রামাণিক । আমাদের মধ্যে সৌহার্দ্যপূর্ণ আলোচনা হল এবং গিরিন্দ্রনাথবাবু আমার হাতে ওঁর লেখা বই তুলে দিলেন। খলিসামারিতে পঞ্চানন বর্মা বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় ক্যাম্পাস দ্রুত তৈরির বিষয়ে আমি শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথা বলব।

ABOUT THE AUTHOR

...view details