পশ্চিমবঙ্গ

west bengal

Udayan attacks Akshay Thakur : 'কান ধরে হিসেব বুঝিয়ে দেব', ফেসবুকে ফব নেতাকে চাঁচাছোলা আক্রমণ উদয়নের

By

Published : May 7, 2022, 8:57 PM IST

তৃণমূল বিধায়ক উদয়ন গুহের দাবি, ফেসবুকে হুঁশিয়ারি দেওয়ার পর অক্ষয় ঠাকুর বলছেন ওটা 15 লক্ষ নয়, মেম্বারশিপের 15 হাজার টাকা হবে (udayan guha attacks forward bloc leader akshay thakur) ।

udayan
udayan

কোচবিহার, 7 মে : "কান ধরে হিসেব বুঝিয়ে দেব"! ফরওয়ার্ড ব্লকের কোচবিহার জেলা সম্পাদকের মন্তব্যের প্রতিবাদে ফেসবুকে এভাবেই কড়া প্রতিবাদ করলেন দিনহাটার তৃণমূল কংগ্রেস বিধায়ক উদয়ন গুহ ৷ অক্ষয় ঠাকুরের অভিযোগ ছিল, ফরওয়ার্ড ব্লকের মেম্বারশিপের এক বছরের 15 লক্ষ টাকা তছরুপ করেছেন উদয়ন (udayan guha attacks forward bloc leader akshay thakur )। ফেসবুকে তারই পাল্টা দিতে গিয়ে 'কান ধরে' বুঝিয়ে দেওয়ার হুঁশিয়ারি দিলেন বিধায়ক ৷ উদয়নের এই পোস্ট ঘিরে ব্যপক বিতর্ক শুরু হয়েছে ৷

উদয়নের পোস্ট

শনিবার বিকেলে সাংবাদিক বৈঠক করে উদয়ন গুহের দাবি, "আজকের দিনেও ফরওয়ার্ড ব্লকের মেম্বারশিপের সক্রিয় সদস্যদের নবীকরণ এর জন্য 5 টাকা এবং সহযোগী সদস্যদের নবীকরণের জন্য বাৎসরিক 4 টাকা দিতে হয় । সেই হিসেবে কত মেম্বার থাকলে এক বছরে 15 লক্ষ টাকা হয় ? সেটা ফরওয়ার্ড ব্লকের নেতারা অঙ্ক করে দেখেছেন ।" উদয়নের বক্তব্য, "আমি যদি 2015 সালে 15 লক্ষ টাকা তছরুপ করে থাকি, তাহলে গত 7 বছর কি ওনারা ঘুমোচ্ছিলেন ? এর আগেও 2016 সালে অক্ষয় ঠাকুর দিনহাটা বিধানসভা কেন্দ্রে আমার বিরুদ্ধে প্রার্থী হয়েছিলেন ৷ সেই সময় কেন বলেননি ? এজন্যই আমি বলেছি, রাস্তায় যেখানে পাব সেখানে কান ধরে তাঁকে মেম্বারশিপের হিসাব দেব । আমি না দিলেও আমার ছেলেরা হিসেব নেবে ৷" হুঁশিয়ারি দিয়েছেন উদয়ন ।

ফেসবুকে ফব নেতাকে চাঁচাছোলা আক্রমণ উদয়নের

আরও পড়ুন : Udayan Targeted Police: সোশ্য়াল মিডিয়ায় পুলিশকে নিশানা করলেন উদয়ন গুহ

তৃণমূল বিধায়কের দাবি, ফেসবুকে হুঁশিয়ারি দেওয়ার পর অক্ষয় ঠাকুর বলছেন ওটা 15 লক্ষ নয়, মেম্বারশিপের 15 হাজার টাকা হবে । পার্টি অফিস মিলিয়ে 15 লক্ষ টাকা । এ প্রসঙ্গে উদয়নের দাবি, "ওই পার্টি অফিস তৈরিতে অক্ষয় ঠাকুরের কোনও অবদান ছিল না । কমল গুহর থেকেও কোনও সাহায্য নেওয়া হয়নি । আমরা নিজেরা তৈরি করেছি ওই পার্টি অফিস । সেই সময় 17 লক্ষ টাকা খরচ করে ওই পার্টি অফিস তৈরি করা হয়েছিল ।"

ABOUT THE AUTHOR

...view details