পশ্চিমবঙ্গ

west bengal

দিনহাটায় মৃত বিজেপি নেতার বাড়িতে উদয়ন গুহ, সহযোগিতার আশ্বাস পরিবারকে

By

Published : Mar 30, 2021, 8:31 AM IST

রাজ্যের বিশেষ পুলিশ পর্যবেক্ষক বিবেক দুবে কমিশনকে রিপোর্ট দেন যে খুন নয়, আত্মহত্যা করেছেন দিনহাটার বিজেপি নেতা অমিত সরকার । মানসিক অবসাদের কারণেই তিনি আত্মহত্যা করেছেন । এরপর এদিন সন্ধেয় দিনহাটার তৃণমূল বিধায়ক উদয়ন গুহ মৃত বিজেপি নেতার বাড়িতে গিয়ে তাঁর পরিবারকে সবধরনের সহযোগিতার আশ্বাস দেন ।

দিনহাটায় মৃত বিজেপি নেতার বাড়িতে উদয়ন গুহ, কী বললেন শুনে নিন ...
দিনহাটায় মৃত বিজেপি নেতার বাড়িতে উদয়ন গুহ, কী বললেন শুনে নিন ...

কোচবিহার, 30 মার্চ : দিনহাটার মৃত বিজেপি নেতা অমিত সরকারের বাড়িতে গেলেন দিনহাটার তৃণমূল প্রার্থী উদয়ন গুহ ৷ বেশ কিছুক্ষণ তাদের সঙ্গে কথা বলেন ৷ সেইসঙ্গে পরিবারকে সবধরনের সহযোগিতার আশ্বাস দিয়েছেন তিনি ৷

সোমবার সন্ধেয় দিনহাটা শহরের মেইন রোডে মৃত বিজেপি নেতার বাড়িতে যান দিনহাটার তৃণমূল বিধায়ক । সেখানে প্র‍য়াত নেতার স্ত্রীর সঙ্গে দেখা করে তাঁকে সবধরনের সহযোগিতার আশ্বাস দেন । পরে দিনহাটার বিধায়ক উদয়ন গুহ বলেন, "অমিতের মৃত্যু দুর্ভাগ্যজনক। ওর পরিবারের পাশে আছি । সবধরনের সহযোগিতা করা হবে, সেটা বলতেই গিয়েছিলাম ।"

গত বুধবার দিনহাটার বিজেপির শহর মণ্ডল সভাপতি অমিত সরকারের ঝুলন্ত দেহ উদ্ধার হয় । সেই ঘটনাকে কেন্দ্র করে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে দিনহাটায় । প্রথম থেকেই বিজেপির অভিযোগ, তৃণমূল কর্মীরা খুন করে ওই নেতাকে ঝুলিয়ে দিয়েছে । ঘটনার পর মুখ্য নির্বাচন কমিশনারের নির্দেশে কোচবিহারে আসেন রাজ্যের বিশেষ পুলিশ পর্যবেক্ষক বিবেক দুবে । কোচবিহারে এসে জেলা পুলিশ কর্তাদের পাশাপাশি দিনহাটা থানার আই সি, মেডিকেল কলেজের ময়নাতদন্তকারী চিকিৎসক, মৃত নেতার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন ।

আরও পড়ুন,অমিতের ময়নাতদন্তের রিপোর্ট প্রকাশ্যে আনুক পুলিশ, দাবি উদয়নের

এরপর বিবেক দুবে কমিশনকে রিপোর্ট দেন যে খুন নয়, আত্মহত্যা করেছেন দিনহাটার বিজেপি নেতা অমিত সরকার । মানসিক অবসাদের কারণেই তিনি আত্মহত্যা করেছেন । এরপর এদিন সন্ধেয় দিনহাটার তৃণমূল বিধায়ক উদয়ন গুহ মৃত বিজেপি নেতার বাড়িতে গিয়ে তাঁর পরিবারকে সবধরনের সহযোগিতার আশ্বাস দেন ।

ABOUT THE AUTHOR

...view details