পশ্চিমবঙ্গ

west bengal

15 বছরের নাবালিকাকে একাধিকবার ধর্ষণ, গ্রেফতার অভিযুক্ত

By

Published : Apr 1, 2021, 2:41 PM IST

অভিযোগ মঙ্গলবার রাতে নির্যাতিতার বাড়ির পাশে হোলি উপলক্ষে পিকনিক চলছিল । অভিযোগ বাড়ির পাশের এক নাবালক নির্যাতিতাকে পিকনিকে খাওয়ার নাম করে জোর করে ভুট্টা খেতে নিয়ে যায় । সেখানেই খুনের হুমকি দিয়ে একাধিকবার তাঁকে ধর্ষণ করে ।

15 বছরের নাবালিকাকে একাধিকবার ধর্ষণ
15 বছরের নাবালিকাকে একাধিকবার ধর্ষণ

কোচবিহার, 1এপ্রিল : পিকনিকের কথা বলে ভুট্টা খেতে নিয়ে গিয়ে 15 বছরের নাবালিকাকে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠল কোচবিহারের মেখলিগঞ্জে ৷ গতকালই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ ৷ ধৃত অভিযুক্তও নাবালক বলে জানা গেছে ৷
অভিযোগ মঙ্গলবার রাতে নির্যাতিতার বাড়ির পাশে হোলি উপলক্ষে পিকনিক চলছিল । অভিযোগ বাড়ির পাশের এক নাবালক নির্যাতিতাকে পিকনিকে খাওয়ার নাম করে জোর করে ভূট্টা খেতে নিয়ে যায় । সেখানেই খুনের হুমকি দিয়ে একাধিকবার তাঁকে ধর্ষণ করে । যুবতীর চিৎকারে স্থানীয়রা ছুটে আসায়, অভিযুক্ত সেখান থেকে পালিয়ে যায় ।
অভিযোগ, এই ঘটনা থানায় না জানানোর হুমকি দেওয়া হয় নির্যাতিতার পরিবারকে । ফলে ভয়ে পেয়ে নাবালিকার পরিবার ঘটনার এক দিন পরে বুধবার মেখলিগঞ্জের থানায় লিখিত অভিযোগ করে । অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে মেখলিগঞ্জ থানার ওসি ভাস্কর রায়ের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযুক্তকে আটক করে।
নাবালিকার মা জানান "আমি ভাবতে পারিনি পাশের বাড়ির ছেলেই আমার মেয়ের সঙ্গে এমন ব্যবহার করবে। আমার মেয়ের সঙে যে ছেলে পাশবিক আচরণ করেছে, তার দৃষ্টান্ত মুলক শাস্তি চাই ।’’

ABOUT THE AUTHOR

...view details