পশ্চিমবঙ্গ

west bengal

বিজেপি-তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত নানুর, চলল গুলি

By

Published : Apr 4, 2021, 12:58 PM IST

Updated : Apr 4, 2021, 1:08 PM IST

নির্বাচনের প্রাক্কালে উত্তপ্ত নানুর । রাজনৈতিক জমি দখলকে কেন্দ্র করে তৃণমূল-বিজেপি সংঘর্ষে বোমাবাজি, চলল গুলিও । পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে আসে নানুর থানার পুলিশ।

বিজেপি-তৃণমূল সংঘর্ষ-বোমাবাজিতে উত্তপ্ত নানুর, চলল গুলিও
বিজেপি-তৃণমূল সংঘর্ষ-বোমাবাজিতে উত্তপ্ত নানুর, চলল গুলিও

নানুর, 4 এপ্রিল : রাজনৈতিক জমি দখলকে কেন্দ্র করে উত্তপ্ত নানুর। রবিবার তৃণমূল-বিজেপি সংঘর্ষের এই ঘটনাটি ঘটেছে নানুরের গোপডিহি গ্রামে । ঘটনাকে কেন্দ্র করে বোমাবাজি ও গুলি চালানোর অভিযোগও উঠেছে । পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে আসে নানুর থানার পুলিশ।
নির্বাচন যত এগিয়ে আসছে তত উত্তপ্ত হয়ে উঠছে বীরভূমের নানুর। নানুরের উপকরণ গ্রাম পঞ্চায়েতের গোপডিহি গ্রামে রবিবার ভোররাত থেকে শুরু হয় তৃণমূল-বিজেপি সংঘর্ষ । দু‘পক্ষের মধ্যে ব্যাপক ইট বৃষ্টি হয় ৷ গ্রামের রাস্তায় ইট, বোমার দাগ ও সুতলি পড়ে থাকতে দেখা যায়। এমনকি গুলির খোলও পড়ে থাকতে দেখা যায় । খবর পেয়েই নানুর থানা থেকে বিশাল পুলিশ বাহিনী ও কমব্যাট ফোর্ট ঘটনাস্থলে পৌঁছয়। বেলা বাড়ার পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। তবে গ্রামে উত্তেজনা থাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

আরও পড়ুন :কয়লা পাচার কাণ্ডে আটক বাঁকুড়া থানার আইসি

এই ঘটনা প্রসঙ্গে নানুর বিধানসভার বিজেপি প্রার্থী তারকেশ্বর সাহা বলেন, "তৃণমূলের সংগঠন শেষ হয়ে আসছে। তাই সন্ত্রাস চালাচ্ছে গ্রামে।"
অন্যদিকে তৃণমূলের নানুর ব্লক সভাপতি সুব্রত ভট্টাচার্যের অভিযোগ, "প্রচার পেতে ও শান্ত গ্রামকে উত্তপ্ত করতে বিজেপির কিছু ছেলে এসব করছে। পুলিশকে আমরা সব জানিয়েছি। পুলিশ ব্যবস্থা নেবে।"

Last Updated : Apr 4, 2021, 1:08 PM IST

ABOUT THE AUTHOR

...view details