পশ্চিমবঙ্গ

west bengal

"তোলাবাজ ভাইপো কিডনি পাচার করে দেবে", অভিষেককে কটাক্ষ শুভেন্দুর

By

Published : Apr 17, 2021, 6:51 PM IST

আজ অনির্বাণ গঙ্গোপাধ্য়ায়ের সমর্থনে ইলামবাজারে জনসভা করেন শুভেন্দু অধিকারী ৷ সেখানে মমতা বন্দ্য়োপাধ্য়ায় সহ, অনুব্রত মণ্ডল ও অভিষেক বন্দ্য়োপাধ্য়ায়ের বিরোদ্ধে তোপ দাগেন তিনি ৷

Shubhandu
সভামঞ্চে শুভেন্দু

ইলামবাজার, 17 এপ্রিল : অনুব্রত মণ্ডলের গড়ে আজ জনসভা করলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। বোলপুর বিধানসভা কেন্দ্রের প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায়ের সমর্থনে ইলামবাজারে জনসভা করেন তিনি। আজকের ওই জনসভা থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সহ অভিষেক বন্দ্যোপাধ্যায় ও অনুব্রত মণ্ডলকে কটাক্ষ করেন শুভেন্দু অধিকারী।

জনসভা থেকে শুভেন্দু অধিকারী বলেন, "নন্দীগ্রামে মাননীয়াকে (পড়ুন মমতা বন্দ্য়োপাধ্য়ায়) টাটা বাই বাই করে দিয়েছি। আমি সকাল 7 টা 16-তে ভোট দিয়ে বেরিয়ে পড়েছি। আর গোলকিপার যখন খেলতে নামলেন নন্দীগ্রামে তখন খেলা শেষ হয়ে গেছে। ততক্ষণে 70 শতাংশ ভোট পড়ে গেছে।"

আরও পড়ুন- বর্ধমানের নীলপুরে তৃণমূল-বিজেপি সংঘর্ষ, এলাকায় মোতায়েন বাহিনী

নাম না করে অনুব্রত মণ্ডলকে আক্রমণ করে শুভেন্দু অধিকারী বলেন, "এখানে তৃণমূলের সুপারম্যান (পড়ুন অনুব্রত মণ্ডল) গণ্ডা গণ্ডা চাল কলের মালিক। আর এখানে তৃণমূলের গরু পাচারকারী এনামুল। তার সঙ্গে সুপারম্যানের দারুণ সম্পর্ক। ধৈর্য ধরুন। এই সুপারম্যানকে ইডি আর সিবিআই ছোটাবে।"

ইলামবাজারে শুভেন্দুর বক্তব্য়

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম না করে আক্রমণ করে শুভেন্দু অধিকারী বলেন, "বীরভূম সহ পুরো পশ্চিমবাংলায় কয়লা, গরু, বলি পাচার হয়। প্যাড ছাপিয়ে বেআইনি পাথরের কারবার চলে। এবার এই পশ্চিমবাংলা থেকে তৃণমূলকে না তাড়াতে পারলে তোলাবাজ ভাইপো একটা একটা করে কিডনি পাচার করে দেবে।" পাশাপাশি বালির ঘাট নিয়েও কটাক্ষ করেন তিনি ৷

আরও পড়ুন-প্রধানমন্ত্রীর বিরুদ্ধে তদন্তের হুঁশিয়ারি মুখ্যমন্ত্রীর !

তিনি আরও বলেন, " যতদিন দিদিমণি ছিলেন ততদিন আমি তৃণমূলে ছিলাম। যেদিন থেকে উনি পিসিমণি হয়েছেন আমি পালিয়ে এসেছি। এই দলটা পিসি আর তোলাবাজ ভাইপোর প্রাইভেট লিমিটেড।"

ABOUT THE AUTHOR

...view details