পশ্চিমবঙ্গ

west bengal

মুখ্যমন্ত্রীর জন্য হ্যেলিপ্যাড তৈরি করে মেলেনি টাকা, অভিযুক্ত জেলা পরিষদের সভাধিপতি

By

Published : Jun 28, 2021, 10:02 PM IST

Alipurduar
মুখ্যমন্ত্রীর জন্য হ্যেলিপ্যাড তৈরি করে মেলেনি টাকা, অভিযোগ জেলা পরিষদের সভাধিপতির বিরুদ্ধে ()

কাজ করিয়ে বকেয়া টাকা না দেওয়ার অভিযোগ উঠল আলিপুরদুয়ার জেলা পরিষদের সভাধিপতি শিলা দাস সরকারের বিরুদ্ধে । অভিযোগ আনেন এক তৃণমূল কর্মীই ।

আলিপুরদুয়ার, 28 জুন: 2019 সালের লোকসভা ভোটে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য হেলিপ্যাড ও মাঠে প্রবেশ করার রাস্তা জরুরি ভিত্তিতে তৈরি করে পুরো টাকা না পেয়ে আলিপুরদুয়ার জেলা পরিষদের সভাধিপতি শিলা দাস সরকারের বিরুদ্ধে অভিযোগ আনলেন এক তৃণমূল কর্মী ।

আলিপুরদুয়ার-অসম সীমানায় বারবিশাতে 2019 সালের 7 এপ্রিল তৃণমূল প্রার্থী দশরথ তিরকের সমর্থনে একটি জনসভা করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । সেই সভা উপলক্ষ্যে জরুরি ভিত্তিতে একটি হেলিপ্যাড ও বারবিশার থানার মাঠের সভাস্থলে প্রবেশ করার দুটি রাস্তা সভাধিপতি শিলা দাস সরকারের থেকে বরাত পেয়ে তৈরি করে দেন তৃণমূল কর্মী মুকুল তরফদার । এই পুরো কাজে তাঁর খরচ হয় 14 লক্ষের কিছু বেশি টাকা । এরপর সব মিলিয়ে তাঁকে শিলা দাসসরকার মোট 6 লক্ষ টাকা প্রদান করেন । কিন্তু বকেয়া 8 লক্ষ টাকা শিলাদেবীর কাছে বার বার দরবার করেও পাননি বলে অভিযোগ মুকুলবাবুর ।

মুখ্যমন্ত্রীর জন্য হ্যেলিপ্যাড তৈরি করে মেলেনি টাকা, অভিযোগ জেলা পরিষদের সভাধিপতির বিরুদ্ধে

আরও পড়ুন: অতিরিক্ত স্কুল ফি কমানোর দাবিতে অভিভাবকদের পথ অবরোধ

মুকুলবাবু বলেন, ‘'তৃণমূল কর্মী হিসেবে দলীয় কাজে কোনও রকম লাভ না রেখেই আমি এই কাজটি করেছিলাম । কিন্তু বর্তমানে আমার আর্থিক অবস্থা খুবই খারাপ । বকেয়া টাকা বর্তমানে খুবই প্রয়োজন । যার জন্য আমি শিলাদেবীর সুপারিশ মত বর্তমান জেলা তৃণমূল সভাপতির সঙ্গে দেখাও করি ।’' যদিও এই বরাত দেওয়ার বিষয়টি অস্বীকার করেছেন শিলাদেবী । তিনি জানান, এই টাকা তৎকালীন জেলা তৃণমূল সভাপতি মোহন শর্মা ও প্রার্থী দশরথ তিরকের দেওয়া উচিত ৷ অবশ্য দশরথ তিরকে এখন বিজেপিতে ৷ ফলে মুকুলবাবুর টাকা পাওয়া বিশ বাঁও জলে ৷

ABOUT THE AUTHOR

...view details