পশ্চিমবঙ্গ

west bengal

কয়েকঘণ্টার ব্যবধানে হাতির আক্রমণে মৃত 2

By

Published : Oct 8, 2019, 9:40 AM IST

হাতির আক্রমণে কয়েকঘণ্টার ব্যবধানে মৃত্যু হল দুই যুবকের ৷ ঘটনা দুটি ঘটেছে আলিপুরদুয়ারের মাদারিহাটে ৷

হাতি

আলিপুরদুয়ার, 8 অক্টোবর : ঘণ্টা পাঁচেকের ব্যবধান ৷ হাতির আক্রমণে মৃত্যু হল দুই যুবকের ৷ ঘটনা দুটি ঘটেছে আলিপুরদুয়ারের মাদারিহাটে ৷

প্রথম ঘটনাটি মাদারিহাটের গোপালপুর চা বাগানের ৷ রবিবার রাত এগারোটা নাগাদ বাগানের পুজো দেখে বাড়ি ফেরার পথে হাতির পায়ে পিষ্ট হয়ে মৃত্যু হয় এক যুবকের ৷ মৃতের নাম শিবরাম ওরাওঁ । স্থানীয় সূত্রে জানা গেছে, বাগানের কারখানা লাইনের পুজো দেখে বাড়িতে ফেরার পথে হাতির সামনে পড়ে যান শিবরাম । হাতির আক্রমণে ঘটনাস্থানেই তাঁর মৃত্যু হয় ।

দ্বিতীয় ঘটনাটি মাদারিহাটের বীরপাড়া ব্লকের ৷ গতকাল ভোরে সিংঘানিয়া চা বাগানে হাতির হানায় মৃত্যু হয়েছে দীপক ওরাওঁ নামে এক যুবকের । গোরু চরাতে গিয়ে চা বাগানের পাশের ছোটো জঙ্গলে লুকিয়ে থাকা হাতির সামনে পড়ে যান তিনি । ঘটনাস্থানেই তাঁর মৃত্যু হয় । দুটি ঘটনায় উত্তেজনা ছড়ায় এলাকায় ৷

জলদাপাড়া জাতীয় উদ্যানের আধিকারিক কুমার বিমল জানিয়েছেন, দুটি ঘটনার তদন্ত চলছে ।

Intro:আলিপুরদুয়ার:-মাত্র পাচ ঘন্টার ব্যাবধানে হাতির আক্রমনে নিহত দুই যুবক।

Body:রবিবার রাতে বাগানের পুজো দেখে বাড়ি ফেরার পথে হাতির পায়ে পিষ্ট যুবক। অপর ঘটনাটি ঘটেছে সোমবার সকালে। বাগানে গরু চড়াতে গিয়ে হাতির হামলায় নিহত হলো আরেক যুবক। প্রথম ঘটনাটি ঘটেছে আলিপুরদুয়ারের মাদারিহাটের গোপালপুর চা বাগানে। রবিবার রাত এগারোটা নাগাদ পুজো দেখে বাড়ি ফেরার পথে হাতির হানায় মৃত্যু হয় শিবরাম ওরাওঁ নামে ওই যুবকের । এ ঘটনায় ব্যাপক ক্ষুব্ধ চা বাগানের শ্রমিকরা । স্থানীয় সূত্রে জানা গিয়েছে,বাগানের কারখানা লাইনের পুজো দেখে বাড়িতে ফেরার পথে হাতির সামনে পড়ে যায় শিবরাম। হাতির আক্রমণে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয় ।
দ্বিতীয় ঘটনাটি হয়েছে মাদারিহাটেরই বীরপাড়া ব্লকে সোমবার ভোরে । সোমবার বীরপাড়া থানার সিংঘানিয়া চা বাগানে হাতির হানায় মৃত্যু হয়েছে দীপক ওরাওঁ নামে এক যুবকের । গরু চরাতে গিয়ে চা বাগানের পাশের ছোটো জঙ্গলে লুকিয়ে থাকা হাতির সামনে পড়ে যান তিনি । ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয় । এ ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে এলাকাযConclusion:দুটি ঘটনাতেই জলদাপাড়া জাতীয় উদ্যানের আধিকারিক কুমার বিমল জানিয়েছেন দুটি ঘটনায় তদন্ত চলছে।

ABOUT THE AUTHOR

...view details