পশ্চিমবঙ্গ

west bengal

EB-Emami Agreement: ইমামির চুক্তিপত্রে সম্মতি ইস্টবেঙ্গলের, দ্রুত স্বাক্ষরের অনুরোধ ক্লাবের

By

Published : Jul 16, 2022, 10:57 PM IST

লগ্নিকারী ইমামি গ্রুপের পাঠানো চুক্তিপত্রে সহমত ইস্টবেঙ্গল। চূড়ান্ত স্বাক্ষরের জন্য ক্লাবের তরফ থেকে পূর্ণ সম্মতি দিয়ে দিল ক্লাব (EB-Emami Agreement)। কর্তাদের তরফ থেকে ওই সম্মতি চুক্তিপত্র ফের পাঠানো হয়েছে ইমামির তরফে ৷

EB Emami Agreement
ইস্টবেঙ্গল ক্লাব কর্তারা চুক্তি স্বাক্ষরের বিষয়ে চূড়ান্ত সম্মতি জানিয়ে ইমামি গ্রুপের কাছে চুক্তিপত্র পাঠিয়ে দিয়েছে

কলকাতা, 16 জুলাই: গত দুই দিনে লগ্নিকারী ইমামি গ্রুপ দুই ভাগে পরিমার্জিত চূড়ান্ত পত্র ইস্টবেঙ্গলের কাছে পাঠায়। চুক্তিপত্র পাওয়ার পরে লাল হলুদ কর্তারা তাঁদের আইনজীবীর শরণাপন্ন হন। তাঁরাও চুক্তির শর্তাবলী নিয়ে খতিয়ে দেখার পরই ক্লাব কর্তাদের স্বাক্ষরের বিষয়ে সম্মতি দিয়েছেন। এরপরেই ইস্টবেঙ্গল ক্লাব কর্তারা চুক্তি স্বাক্ষরের বিষয়ে চূড়ান্ত সম্মতি জানিয়ে ইমামি গ্রুপের কাছে চুক্তিপত্র পাঠিয়ে দিয়েছে (EB-Emami Agreement)।

নতুন সপ্তাহের প্রথমভাগে চূড়ান্ত স্বাক্ষরের বিষয়টি সম্পন্ন করার অনুরোধ করা হয়েছে। ইস্টবেঙ্গলের শীর্ষকর্তা দেবব্রত সরকার বলেন, "আমরা গতকাল এবং আজকে যেটা পেয়েছি সেটা দেখে পাঠিয়ে দিয়েছি। আমরা আশা করব আগামী সপ্তাহের প্রথম দিকে চুক্তি স্বাক্ষর হয়ে যাবে। ওনারাও চেষ্টা করছেন প্রথম দিকে চুক্তি স্বাক্ষর সম্পন্ন করার। এই ব্যাপারে আমাদের সঙ্গে কথা হয়েছে। আমাদের আলোচনার মতো করেই চুক্তিপত্রটি এসেছে। আমরাও তা রক্ষা করেই পাঠিয়েছি৷"

ইতিমধ্যে কোম্পানি গঠনের জন্য আবেদন করা হয়েছে। ইমামি ইস্টবেঙ্গল এফসি প্রাইভেট লিমিটেড নামে নথিভুক্তকরণ হচ্ছে। চুক্তি এবং কোম্পানি গঠনের বিষয়টি সম্পূর্ণ হলেই দলগঠনের বিষয়ে যুদ্ধকালীন তৎপরতায় কাজ শুরু হবে। দলগঠন কোম্পানি করবে। ইতিমধ্যে ক্লাব একটি ফুটবলার তালিকা পাঠিয়েছে। পাশাপাশি ভালোমানের বিদেশি ফুটবলার এবং কোচ খোঁজার কাজ চলছে। সব মিলিয়ে লাল-হলুদ জনতার চুক্তি জট নিয়ে গড়ে সংশয় এদিনের পরে দূর হল তা বলাই যায়।

আরও পড়ুন:বেঙ্গালুরু এফসি'র পথে বাগানের প্রাক্তন রয় কৃষ্ণা

ABOUT THE AUTHOR

...view details