পশ্চিমবঙ্গ

west bengal

Swastika and Dibyojyoti New Serial : চরিত্রের জন্য স্কুটি চালানো শিখছেন দিব্যজ্যোতির নতুন নায়িকা স্বস্তিকা ঘোষ

By

Published : Feb 2, 2022, 9:25 PM IST

swastika ghosh and dibyojyoti dutta is pairing up for the new serial anurager chhoya
চরিত্রের জন্য স্কুটি চালানো শিখছেন দিব্যজ্যোতির নতুন নায়িকা স্বস্তিকা ঘোষ

আসছে নতুন ধারাবাহিক 'অনুরাগের ছোঁয়া' (New serial Anurager Chhoya is Coming Soon )। এই ধারাবাহিকে একজন চিকিৎসকের ভূমিকায় দেখা যাবে দিব্যজ্যোতি দত্তকে। তাঁর নতুন নায়িকা স্বস্তিকা ঘোষ।

কলকাতা, 2 ফেব্রুয়ারি:নায়িকা মহলে এবার তৃতীয় স্বস্তিকার আগমন । এস ভি এফ প্রযোজিত আসন্ন ধারাবাহিক 'অনুরাগের ছোঁয়া'তে মুখ্য নারী চরিত্রে অভিনয় করতে চলেছেন স্বস্তিকা ঘোষ । স্বস্তিকা এর আগে অভিনয় করেছেন 'দত্ত অ্যান্ড বউমা' এবং 'সরস্বতীর প্রেম' ধারাবাহিকে। তবে এবার মুখ্য চরিত্রের দায়িত্ব তাঁর কাঁধে। ধারাবাহিকে তাঁর সঙ্গে জুটি বাঁধতে চলেছেন বাংলা টেলিভিশনের ব্যস্ত অভিনেতা দিব্যজ্যোতি দত্ত (Swastika and Dibyojyoti will Strat their new chemistry on screen) ।

এই চিত্রনাট্যেও দিব্যজ্যোতি ফের ডাক্তারের ভূমিকায়। আর চরিত্র ফুটিয়ে তুলতে নিজের পারিবারিক ডাক্তারের কাছ থেকে বেশ কিছু জিনিস শিখেও নিতে হচ্ছে তাঁকে ৷ যেমন মানু্ষের শরীরের কোন নার্ভ কোথায় থাকে, কোন হাড় কোথায় থাকে, প্রেশার মাপার যন্ত্র কিভাবে ধরতে হয়, স্টেথোস্কোপ কিভাবে ব্যবহার করতে হয় ইত্যাদি। আর স্বস্তিকাকে কী শিখতে হয়েছে তা জানতে চাইলে তিনি বলেন, "আমাকে স্কুটি চালানো শিখতে হয়েছে । বই পড়তে হচ্ছে অনেক । এমনও হয়েছে যেদিন আমার সিন নেই সেদিন শুধু স্কুটি চালানো শিখতে ফ্লোরে গিয়েছি । দীপা চরিত্রটার সঙ্গে স্বস্তিকার অনেক মিল । দুজনেই মানুষকে ভালোবাসে । দুজনেই মানুষের পাশে থাকতে চায় । দুজনেই নরম মনের । এই এতগুলো মিল থাকার কারণে কাজটাও আমার কাছে খুব স্পেশাল ।"

স্বস্তিকা এদিন ইটিভি ভারতকে আরও বলেন, "স্বস্তিকা এবং দীপা দুজনেই তারা মায়ের ভক্ত । দুজনেই তারা মাকে ডাকে । তাই খুব সহজেই চরিত্রটা কানেক্ট করতে পেরেছি আমি ।" ছোট থেকেই অভিনয়ের প্রতি একটা স্বাভাবিক টান ছিল অভিনেত্রীর । একইসঙ্গে তালিম নিয়েছেন ভরতনাট্যমের । অডিশন দিতে দিতেই কাজ পেয়েছেন স্বস্তিকা, নিজেই জানিয়েছেন সেকথা ।

এই ধারাবাহিকের ক্রিয়েটিভ ডিরেক্টর অদিতি রায় এদিন বলেন, "এই গল্প ভালোবাসার । কূটকচালি নেই । আছে সুন্দরের আর গুণের পূজা । ডাক্তার সূর্য সেনগুপ্তর জহুরির চোখ । সে দীপাকে পছন্দ করে । কিন্তু দীপা তথাকথিত সুন্দরী নয়, যেমনটা তার মা লাবণ্য সেনগুপ্ত চায় । সেই দীপা সেনগুপ্ত বাড়িতে এসে কতটা কদর পায় বা পায় না সেটা দেখানো হবে এই ধারাবাহিকে । গল্পে মোচড় আছে আরও । ৪০ দিন লেগেছে লুক সেট করতে ।"

আরও পড়ুন :দু‘বছর পর ছোট পর্দায় ফিরছেন অভিনেত্রী রূপাঞ্জনা

এই ধারাবাহিকে দীপা মজুমদারের পরিবারের দিকে তাকালে দেখা যাবে দীপার সৎ মায়ের চরিত্রে মল্লিকা মজুমদার, বাবার চরিত্রে বিমল চক্রবর্তী, সৎ বোনের চরিত্রে রয়েছেন সৌমিলী । রয়েছেন তনিমা সেনও । ওদিকে সূর্য সেনগুপ্তর পরিবারে রয়েছেন রূপাঞ্জনা মিত্র, দেবদূত ঘোষ, অভ্রজিৎ চক্রবর্তী, সায়ন্তনী সেনগুপ্ত, প্রারব্ধি সিংহ, শীর্ষা প্রমুখ । গানেও রয়েছে চমক । শীর্ষ সঙ্গীত লিখেছেন শ্রীজাত বন্দ্যোপাধ্যায়, সুর দিয়েছেন জয় সরকার । ৭ ফেব্রুয়ারি থেকে সোম থেকে শুক্র রাত সাড়ে ৯ টায় সম্প্রচারিত হবে 'অনুরাগের ছোঁয়া'।

ABOUT THE AUTHOR

...view details