পশ্চিমবঙ্গ

west bengal

এক মহিলার মানসিক যন্ত্রণার ছবি ফুটে উঠবে 'দুগ্গা'-তে

By

Published : Dec 30, 2019, 3:29 PM IST

শুরু হল অনুরাগ পাতি পরিচালিত শর্ট ফিল্ম 'দুগ্গা'-র শুটিং । ছবির প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা যাবে জয় সেনগুপ্ত, প্রত্যুষা ও অনিন্দিতাকে ।

dfg
gf

কলকাতা : শুরু হল অনুরাগ পাতি পরিচালিত শর্ট ফিল্ম 'দুগ্গা'-র শুটিং । ছবির গল্প এক মহিলার মানসিক যন্ত্রণা এবং তার চরিত্রের পরিবর্তনকে কেন্দ্র করে । সে এমন এক মানসিক রোগে ভুগতে থাকে যে তার হাতে খুন হতে হয় কয়েকজনকে । ছবির প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা যাবে জয় সেনগুপ্ত, প্রত্যুষা ও অনিন্দিতাকে । সংগীত পরিচালনা করেছেন দেবজিৎ রায় । গতকাল দক্ষিণ কলকাতার এক বাড়িতে চলছিল ছবির ক্লাইম্যাক্সের শুটিং । যেখানে, ছবির কেন্দ্রীয় চরিত্র দুগ্গা তার জীবনের শেষ খুনটা করে ।

জয় সেনগুপ্ত বলেন," এটা একটা সাইকোলজিকাল ড্রামা যেখানে ছবির গল্প এগোয় দুগ্গা ও তার স্বামী এবং এক বন্ধুকে কেন্দ্র করে । এই ছবিতে যে ঘটনাগুলি ঘটে সেগুলো আসলে দুগ্গা চিন্তা করছে । এই দ্বন্দ্বকে নিয়ে তৈরি ছবিটি । ছবির শেষে দর্শকরা জানতে পারবেন যে আসল ঘটনা গুলি কী । এবং দুগ্গা সেই ঘটনা গুলোকে কীভাবে দেখছে । আর ছবিতে রয়েছে সম্পর্কের টানাপোড়েন,পরকীয়া এবং খুন ।"

পরিচালক অনুরাগ বলেন, "এটা একটা মহিলা কেন্দ্রিক ছবি । যে বিষয়টা নিয়ে এই ছবির গল্প, সেটা কিন্তু নারী বা পুরুষ যে কারোরই হতে পারে । এক কথায় বলতে গেলে এটা এমন একটা গল্প যখন, আমরা কোনও কিছু নিয়ে অনেক বেশি চিন্তাভাবনা করা শুরু করি তখন সেটাই আমাদের মাথার মধ্যে বসে যায় । আর এর থেকেই একটা রোগের সৃষ্টি হয় । যেখান থেকে সন্দেহ জন্মায় । এই শর্ট ফিল্মে চারটি মাত্র চরিত্র রয়েছে । শুটিং কলকাতায় হচ্ছে এবং এতে কোনও গান থাকছে না ।তবে ব্যাকগ্রাউন্ড মিউজ়িক রয়েছে এবং এটি মূলত ফেস্টিভালের কথা মাথায় রেখে তৈরি করা হয়েছে । তাই দর্শকদের দেখতে বেশ কিছুদিন অপেক্ষা করতে হবে ।"

দেখুন ভিডিয়ো

ABOUT THE AUTHOR

...view details