পশ্চিমবঙ্গ

west bengal

ডেবিউ ফিল্ম তড়পের ফার্স্ট লুকে বাবাকে মনে করালেন সুনীল-পুত্র আহান

By

Published : Mar 2, 2021, 1:47 PM IST

সুনীল শেট্টির ছেলে আহানের ডেবিউ ফিল্ম তড়পের ফার্স্ট লুক পোস্টার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন অক্ষয় কুমার। এই ফিল্মে দেখা যাবে আহান ও তারা সুতারিয়ার প্রেমের রসায়ন।

Presenting First Look Poster Of Suniel Shetty's Son Ahan's Debut Film Tadap
ডেবিউ ফিল্ম তড়পের ফার্স্ট লুকে বাবাকে মনে করালেন সুনীল-পুত্র আহান

মুম্বই, 2 মার্চ:বড় পর্দায় এ বার আরও স্টারকিড। মুক্তির অপেক্ষায় সুনীল শেট্টির ছেলে আহানের ডেবিউ ফিল্ম তড়প। এই মুভির ফার্স্ট লুক পোস্টার প্রকাশ পেয়েছে। তাতেই বেশ ইমপ্রেসিভ লাগছে সুনীল-পুত্রকে।

সাজিদ নাদিওয়ালার এই ফিল্মে আহানের সঙ্গে দেখা যাবে তারা সুতারিয়াকে। 2016 সালের অজয় ভূপতির তেলুগু ফিল্ম আরএক্স 100-এর হিন্দি রিমেক এই ফিল্ম। মঙ্গলবার তড়পের ফার্স্ট লুক পোস্টার পোস্ট করেন বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার। ক্যাপশনে আহানের উদ্দেশে তিনি লেখেন, ''এখানে তোমাকে পুরো অ্যাংরি ইয়াং ম্যান লুকে দেখা যাচ্ছে। বড় পর্দায় তোমায় দেখার জন্য মুখিয়ে রয়েছি। আমার অনেক ভালোবাসা ও শুভকামনা নিও।'' সুনীল শেট্টির বেশ কয়েকটি ফিল্মে স্ক্রিন শেয়ার করেছেন অক্ষয় কুমার। ধড়কন, হেরা ফেরি, মোহরা, দে দনা দনে তাঁদের জুটির অভিনয় এখনও দর্শকদের হৃদয়ে রয়েছে। সেই বন্ধুর পুত্রের ডেবিউ ফিল্মের ফার্স্ট লুক প্রকাশ করে বেশ আনন্দিত অক্ষয়।

ফার্স্ট লুকে জানানো হয়েছে ছবিটি মুক্তির তারিখও। মিলন লিথরিয়া পরিচালিত এই মুভি মুক্তি পাচ্ছে চলতি বছর 24 সেপ্টেম্বর।

আরও পড়ুন:নখে কাস্তে হাতুড়ি, সাহসী পোস্ট শ্রীলেখার

তড়পের আর একটি পোস্টারে দেখা গিয়েছে তারা সুতারিয়াকে জড়িয়ে রয়েছেন আহান। তবে সেখানে তাঁর মুখ দেখা যাচ্ছে না। এই ছবিটিও পোস্ট করে অক্ষয় লিখেছেন, ''আহান এটা তোমার বড় দিন...এখনও তোমার বাবার প্রথম ফিল্ম বলবানের পোস্টারের কথা মনে আছে, আর আজ আমি তোমার পোস্টার প্রকাশ করছি। এই পোস্টার শেয়ার করে খুবই খুশি ও গর্বিত বোধ করছি।''

সুনীল শেট্টির কন্যা আথিয়ার 2015 সালে নিখিল আডবাণীর হিরো ফিল্মে অভিষেক ঘটে। সেখানে সুরজ পাঞ্চোলির সঙ্গে দেখা গিয়েছিল তাঁকে। এরপর মুবারকন ও মোতিচুর চকনাচুরে দেখা গিয়েছে আথিয়াকে।

ABOUT THE AUTHOR

...view details