পশ্চিমবঙ্গ

west bengal

দেশের গণ্ডি পেরিয়ে এবার মার্কিন মুলুকে 'কণ্ঠ'

By

Published : Jun 4, 2019, 10:43 PM IST

Updated : Jun 4, 2019, 11:27 PM IST

এখনও নন্দনের প্রেক্ষাগৃহে প্রায় রোজই হাউজ়ফুল শো হচ্ছে নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত ছবি 'কণ্ঠ'র। মুক্তির পরপরই দর্শকের মনে বেশ সাড়া ফেলেছে কর্কটরোগকে জয় করার এই কাহিনি। আর এবার আবদার এল সাত সমুদ্র তেরো নদীর পার থেকেও।

কলকাতা : মার্কিন যুক্তরাষ্ট্রে মুক্তি পেতে চলেছে 'কণ্ঠ'। সেই উপ-মহাদেশের ১৬টি জায়গায় মুক্তির অপেক্ষায় এই ছবি। নিছক কম সাফল্যের কথা নয় এটা। মার্কিন যুক্তরাষ্ট্রের বাঙালিরা তো বটেই, সাব টাইটেল দেখে ছবি দেখবেন অন্য ভাষার মানুষরাও।

সব মিলিয়ে এখন নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় দারুণ উচ্ছ্বসিত। পশ্চিমবঙ্গের পর মার্কিন যুক্তরাষ্ট্রে ছবির মুক্তি নিয়ে ব্যস্ততায় দিন কাটাচ্ছেন পরিচালকদ্বয় ও তাঁদেরই প্রযোজনা সংস্থা 'উইন্ডোজ়'।

ছবিটি প্রথম মুক্তি পাবে ১৫ জুন, ক্যালিফোর্নিয়ার সান ফ্রান্সিস্কোতে। এছাড়াও কোথায় কখন দেখানো হবে 'কণ্ঠ', রইল সেই তালিকাও...

তালিকা ১
তালিকা ২
Intro:এখন নন্দনের প্রেক্ষাগৃহে প্রায় রোজই হাউসফুল শো হয় নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত ছবি 'কণ্ঠ'র। মুক্তির পরপরই দর্শকের মনে বেশ সাড়া ফেলেছে মারণরোগ কর্কটকে জয় করার ছবির কাহিনি। যে কারণে, দর্শকের মধ্যে চাহিদা তৈরি হয়েছে। আবদার আসছে সাত সমুদ্র তেরো নদী পার থেকেও।


Body:আর সেই কারণেই মার্কিন যুক্তরাষ্ট্রে মুক্তি পেতে চলেছে কণ্ঠ। সেই উপ-মহাদেশের ১৬টি দেশে মুক্তির অপেক্ষায় এই ছবি। নিছক কম সাফল্যের কথা নয়। মার্কিন যুক্তরাষ্ট্রের বাঙালিরা তো বটেই, সাব টাইটেল দেখে ছবি দেখবেন ওদেশের অন্যান্যরাও।

...তাই নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় দারুণ উচ্ছ্বসিত। পশ্চিমবঙ্গের মুক্তির পর মার্কিন যুক্তরাষ্ট্রে ছবির মুক্তি নিয়ে ব্যস্ততায় দিন কাটাচ্ছেন পরিচালকদ্বয় ও তাঁদেরই প্রযোজনা সংস্থা উইন্ডোজ।

ছবিটি প্রথম মুক্তি পাবে ১৫ জুন ক্যালিফোর্নিয়ার সান ফ্রান্সিস্কোতে। শনিবার সেখানকার সময় অনুযায়ী দুপুর দুটোয় 'সেরা' (Serra) থিয়েটারে দেখানো হবে কণ্ঠ।


Conclusion:আর কোথায় কোথায় দেখান হবে রইল সেই তালিকাও :
Last Updated :Jun 4, 2019, 11:27 PM IST

ABOUT THE AUTHOR

...view details