পশ্চিমবঙ্গ

west bengal

জামাইয়ের উপদ্রবে অস্থির সব্যসাচী?

By

Published : Jun 28, 2019, 2:49 PM IST

Updated : Jun 28, 2019, 3:04 PM IST

সব্যসাচী ওরফে দিব্যকান্তি ঠিক করে যে, মেয়ের বিয়ে দিয়ে বাকি জীবনটা আরাম করে কাটাবেন। তবে তার ইচ্ছায় জল ঢেলে বাড়িতে থাকতে আসে দিব্যকান্তির জামাই সমদর্শী ওরফে পলাশ। এক জনপ্রিয় টেলিভিশন চ্যানেলে এরকমই একটা বিষয় নিয়ে আসছে নতুন ছবি 'জামাই এল ঘরে'।

জামাই এল ঘরে

কলকাতা : পরিচালক সুদেষ্ণা রায় ও অভিজিৎ গুহ বরাবরই দারুণ সব রোম্যান্টিক-কমেডি ছবি উপহার দিয়ে এসেছেন দর্শককে। 'তিন ইয়ারি কথা' বা 'ক্রস কানেকশন'-এর মতো ছবিতে হাসির মোড়কে তাঁরা অনেক সেনসিটিভ কথা বলেছেন আমাদের। এবার তাঁদের নতুন ভেঞ্চারের নাম 'জামাই এল ঘরে'।

ছবিটিতে দিব্যকান্তির ভূমিকায় অভিনয় করছেন সব্যসাচী চক্রবর্তী ও পলাশের চরিত্রে অভিনয় করছেন সমদর্শী দত্ত। সব্য়সাচীর মেয়ের ভূমিকায় রয়েছেন তাঁরই রিয়েল লাইফ বউমা রিধিমা ঘোষ। শাশুড়ি-বউমার কেমিস্ট্রি নিয়ে অনেক ছবি বা ধারাবাহিক হয়েছে। এবার শ্বশুর-জামাইকে নিয়ে হচ্ছে ছবি। জামাই যখন ধীরে ধীরে শ্বশুরের আরাম কেদারা, ছবি আঁকার ঘর, জামাকাপড়, জুতো, ডিভিডি প্লেয়ার, ফ্রিজ সবকিছুর উপর নিজের কর্তৃত্ব ফলাতে শুরু করে, স্বাভাবিকভাবেই মেজাজ হারাতে থাকে শ্বশুর। তাদের মানসিক টানাপোড়েনের গল্প বলবে 'জামাই এল ঘরে'।

ছবির দৃশ্য

আগামী ২৯ তারিখ সন্ধ্যে সাতটায় বেসরকারী টেলিভিশন চ্যানেলে দেখানো হবে ছবিটি। দিব্যকান্তি কি পলাশকে বাড়ি থেকে উচ্ছেদ করতে পারবেন? ছবিটিতেই সেই উত্তর লুকিয়ে রয়েছে।

Intro:শশুর জামাইয়ের মজার কান্ড কারখানা নিয়ে আসছে নতুন ছবি জামাই এলো ঘরে


অমিত চক্রবর্তী, কলকাতা: পরিচালক অভিজিৎ রায় ও সুদেষ্ণা গুহর পরিচালনায় টেলিভিশনের জন্য অরিজিনাল বাংলা ছবির গল্প নিয়ে আসছে নতুন ছবি জামাই এলো ঘরে। ছবির গল্প দিব্যকান্তি ও তার মেয়ে কে কেন্দ্র করে। যেখানে দিব্যকান্তি ঠিক করে যে মেয়েকে বিয়ে দেওয়ার পর খুব সুখে শান্তিতে অফিস থেকে রিটায়ারমেন্ট নিয়ে, বই পড়ে, ঘুরে বেরিয়ে, সুস্বাদু খাবার খেয়ে আর পাজামা পাঞ্জাবী পড়ে ঘরের আরাম কেদারায় বসে নিজের বাকি জীবনটাকে কাটিয়ে দেবে। কিন্তু দিব্যকান্তির সমস্ত স্বপ্নে জল ঢেলে দিয়ে তার জামাই কিছু না বলে একদিন হঠাৎ তার বাড়িতে এসে উপস্থিত হয়। এবং পলাশ এমন ভাবে থাকতে শুরু করে যেন সে এই বাড়ি ছেড়ে আর কোনদিন যাবে না।এবং ধীরে ধীরে তার আরাম কেদারা, ছবি আঁকার ঘর,রান্নাঘর, জামা কাপড়, জুতো, ডিভিডি প্লেয়ার,টিভি, ফ্রিজ সবকিছুর উপর নিজের কর্তৃত্ব ফলাতে শুরু করে। এবং পরিস্থিতি এমন জায়গায় যায় যে বাড়ির আয়ারা পলাশের নির্দেশ মত খাবার বানাতে শুরু করে।যেখানে দিব্যকান্তির আর বলার কিছু থাকে না। দিব্যকান্তি জীবনের সমস্ত সুখ শান্তি নিমিষের মধ্যে হারিয়ে যায় এবং কাজ থেকে ছুটি নিয়ে দিব্যকান্তি যে সব স্বপ্ন দেখেছিল বাকি জীবনটা কাটানোর তা সমস্ত কিছু ভেস্তে যায়। তাই আর কোন উপায় না পেয়ে দিব্যকান্তি, পলাশের সঙ্গে সরাসরি মানসিক যুদ্ধে অবতীর্ণ হয়, যেন তাকে সঠিক রাস্তা দেখাতে পারে এবং বাড়ি থেকে বার করে দিয়ে নিজের মতো করে জীবনটা কাটাতে পারে। কিন্তু শেষ পর্যন্ত দিব্যকান্তি এমন কি কাজ করে উঠতে পারে যার জন্য পলাশ এই বাড়ি ছেড়ে চলে যায়। সেটা দেখার জন্য দেখতে হবে শশুর ও জামাই এর অনবদ্য মজার লড়াই এর কাহিনী অবলম্বনে নতুন ছবি জামাই এলো ঘরে। আগামী 29 তারিখ সন্ধ্যা সাতটায় এক বেসরকারি চ্যানেলের পর্দায় দর্শকরা এই নতুন ছবিটি দেখতে পাবেন। যেখানে শশুর দিব্যকান্তি চরিত্রে অভিনয় করেছেন সব্যসাচী চক্রবর্তী, তার মেয়ের চরিত্রে রিধিমা ঘোষ, জামাই এর চরিত্রে সমদর্শী দত্ত। এছাড়াও ছবির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তুলিকা বাসু, সুদেষ্ণা রায় ও অভিজিৎ গুহ কে।


Body:ভিডিও কপি


Conclusion:
Last Updated : Jun 28, 2019, 3:04 PM IST

ABOUT THE AUTHOR

...view details