পশ্চিমবঙ্গ

west bengal

অনুষ্কার নতুন পরিচয়

By

Published : Jun 27, 2020, 6:29 PM IST

মাত্র 25 বছর বয়সে প্রযোজক হন অনুষ্কা শর্মা । আর আজ তিনি 32 । এই সাত বছরে একের পর এক সফল প্রযোজনা করেছেন অনুষ্কা । তাঁর সাম্প্রতিকতম প্রযোজনা 'বুলবুল' । এই হরর ফিল্মও বেশ সাড়া ফেলেছে দর্শকের মধ্যে । আর সেই সঙ্গে নতুন পরিচয় জুটেছে অনুষ্কার, তিনি এখন বলিউডের অন্যতম সফল প্রযোজক ।

Anushka Sharma backs up real talent
Anushka Sharma backs up real talent

মুম্বই : নিজে অভিনয় করবেন বলে প্রযোজন হননি অনুষ্কা শর্মা, আগেই জানিয়েছিলেন অভিনেত্রী । 'বুলবুল' যেন আরও বেশি করে প্রমাণ দিল তাঁর উদ্দেশ্যের । প্রকৃত প্রতিভাবান মানুষদের জায়গা করে দিতেই অনুষ্কার 'ক্লিন স্লেট ফিল্মস' ।

স্টারডম বা কানেকশন নয়, শুধুমাত্র প্রতিভার জোরেই অনুষ্কা প্রযোজিত সিনেমা বা সিরিজ়ে জায়গা করে নিচ্ছেন অভিনেতা-অভিনেত্রী, পরিচালক, টেকনিশিয়ান । প্রমাণও করছেন নিজেদের যোগ্যতা ।

NH ১০

এই প্রসঙ্গে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে অনুষ্কা বললেন, "মাত্র 25 বছর বয়সে প্রযোজক হয়ে, আমি ঠিক করে নিয়েছিলাম যে, প্রকৃত প্রতিভাবান মানুষদেরই আমি জায়গা দেব । তাঁরা নিজেদের যোগ্যতায় এই ফিল্মি দুনিয়ায় নিজেদের ছাপ রাখতে পারবে ।"

আর এই ভাবেই এগিয়ে যেতে বদ্ধপরিকর অনুষ্কা । বললেন, "নতুন ছেলেমেয়েরা যেভাবে প্রোজেক্টটাকে নতুন আইডিয়া দিয়ে ভরিয়ে দেন, সেটা প্রশংসনীয় । সঙ্গে আমরা সেরকম গল্পই বাছাই করি, যেগুলো একটু অন্যরকম ।"

বুলবুল

কয়েকদিন আগে অ্যামাজ়ন প্রাইমে 'পাতাল লোক' আর এখন নেটফ্লিক্সের 'বুলবুল', OTT-তেও প্রযোজক অনুষ্কার রাজত্ব অব্যাহত । এর আগে বড় পরদায় 'NH 10' বা 'পরী'-র মতো সফল ছবি উপহার দিয়েছেন তিনি । তবে অভিনেত্রী অনুষ্কাকে দেখার জন্যও মুখিয়ে দর্শক । 'জ়িরো'-র পর আর কোনও ছবি করেননি অভিনেত্রী ।

ABOUT THE AUTHOR

...view details