পশ্চিমবঙ্গ

west bengal

Nord Forays Into Wearable Market: ভারতে প্রথম স্মার্টওয়াচ লঞ্চ করবে নর্ড

By

Published : Sep 20, 2022, 11:18 AM IST

Nord forays into wearable market News

ত্রের খবর, অক্টোবরের প্রথম সপ্তাহে ভারতে নর্ড স্মার্টওয়াচ লঞ্চ হতে পারে(Nord forays into wearable market) ।

বেঙ্গালুরু, 20 সেপ্টেম্বর: গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড নোর্ড সোমবার স্মার্টওয়াচ সেগমেন্টে প্রবেশ করার ঘোষণা করেছে এবং শীঘ্রই ভারতে তার প্রথম পরিধানযোগ্য ডিভাইস চালু করবে । সূত্রের খবর, অক্টোবরের প্রথম সপ্তাহে ভারতে নর্ড স্মার্টওয়াচ লঞ্চ হতে পারে(Nord forays into wearable market) ।

কোম্পানি একটি বিবৃতিতে বলেছে, "নর্ড ওয়াচ পরিধানযোগ্য সেগমেন্টের মধ্যে ওয়ানপ্লাস নর্ডের হোল্ডকে শক্তিশালী করবে এবং এর লক্ষ্য হল সিগনেচার টেকনোলজিকে আরও বৃহত্তর দর্শকদের কাছে অ্যাক্সেসযোগ্য করে তোলা ৷" Nord এর আগে নর্ড বার্ডস, নর্ড বার্ডস সি ই, এবং নর্ড তারযুক্ত ইয়ারফোন লঞ্চ করে এন্ট্রি-লেভেল শ্রবণযোগ্য সেগমেন্টে প্রবেশ করেছিল । স্মার্টওয়াচ বিভাগে নর্ডের প্রবেশ এমন সময়ে হচ্ছে যখন 2022 সালের দ্বিতীয় ত্রৈমাসিকে বিশ্বব্যাপী পরিধানযোগ্য ব্যান্ড বাজারে ভারতের অংশ 15 শতাংশে পৌঁছেছে, এটি এখনও পর্যন্ত সর্বোচ্চ ।

আরও পড়ুন: কোঝিকোড়ের সাফল্যের পর আরও দুটি ব্রেস্ট মিল্ক ব্যাঙ্ক পাবে কেরল

বাজার গবেষণা সংস্থা ক্যানালিসের মতে, সামগ্রিক পরিধানযোগ্য ব্যান্ড চালানের ক্ষেত্রে ভারত চীন এবং মার্কিন যুক্তরাষ্ট্রের পরে তৃতীয় স্থানে থাকলেও, প্রথমবারের মতো এর শেয়ার 15 শতাংশে পৌঁছেছে । কাউন্টারপয়েন্টের রিসার্চ অনুসারে, এই ত্রৈমাসিকের মধ্যে, ভারতীয় বাজারে 30 শতাংশ মডেল বিক্রি হয়েছে $50-এর কম দামে এবং প্রধান স্থানীয় ব্র্যান্ডগুলি সাশ্রয়ী মডেলগুলি চালু করেছে ।

ABOUT THE AUTHOR

...view details