পশ্চিমবঙ্গ

west bengal

Phaguner Mohona: 'ফাগুনের মোহনা'য় আয়ুশ-রুমঝুমের জীবনে নতুন ঝড় ! নেপথ্যে ঋজু বিশ্বাস ?

By ETV Bharat Bangla Team

Published : Oct 12, 2023, 10:04 AM IST

'ফাগুনের মোহনা' ধারাবাহিকে নতুন চমক ৷ আয়ুশ-রুমঝুমের মাঝে এবার নতুন মানুষ। আসছে অরুণাভ। সেই চরিত্রে দেখা যাবে ঋজু বিশ্বাসকে ৷ প্রথমবার ধূসর চরিত্রে ঋজু ৷

Etv Bharat
আয়ুশ-রুমঝুমের জীবনে নতুন ঝড়

কলকাতা, 12 অক্টোবর: 'গোধূলি আলাপ' শেষ হয়েছে প্রায় তিন মাস হয়ে গিয়েছে ৷ তারপর বেশ খানিকটা বিরতি নিয়ে ফের ছোটপর্দায় ফিরছেন সকলের প্রিয় অভিনেতা ঋজু বিশ্বাস ৷ তবে এবার তাঁর চরিত্রে রয়েছে টুইস্ট ৷ যে ঋজুকে এতদিন দর্শক শান্ত, নিরীহ, পজেটিভ চরিত্রে দেখে এসেছেন এবার তাঁরাও চমকে যাবেন 'ফাগুনের মোহনা' ধারাবাহিকে ঋজুর এন্ট্রি দেখে ৷

সুপারস্টার আয়ুশের অন্ধভক্ত গ্রামের সাধারণ মেয়ে রুমঝুম ৷ অভিনেতার গুণে মুগ্ধ রুমঝুম তাঁর সঙ্গে দেখা করতে ছাড়ে গ্রাম ৷ ধারাবাহিক 'ফাগুনের মোহনা' শুরু হয়েছিল এই প্রেক্ষাপটেই ৷ তারপর জল গড়িয়েছে অনেক দূর ৷ এখন আয়ুশ-রুমঝুমের সুখের দাম্পত্যের সংসার ৷ কিন্তু সেই সুখে আগুন লাগাতে আসছেন তৃতীয় এক ব্যক্তি ৷ চ্যানেল সূত্রে খবর, আয়ুশ-রুমঝুমের মাঝে এবার নতুন মানুষ। আসছে অরুণাভ। আর এই অরুণাভর চরিত্রেই অভিনয় করতে দেখা যাবে ঋজু বিশ্বাসকে।

ঋজুকে দেখা যাবে একজন প্রযোজক-পরিচালকের ভূমিকায়। গল্পের নায়ক আয়ুশ এবং তাঁর পরিবারের সঙ্গে অরুণাভর শত্রুতা রয়েছে। 'বাজিগর'-এর শাহরুখের চরিত্রটি মনে থাকলে তার ছায়া দর্শক পাবেন এই অরুণাভর চরিত্রের মধ্যে। গল্পের নায়ক-নায়িকার সম্পর্কের সমীকরণ কি অরুণাভর আগমণে বদলে যাবে? কোন ঝড় আসতে চলেছে আয়ুশ-রুমঝুমের জীবনে? সময় দেবে উত্তর। চরিত্র নিয়ে অভিনেতা ঋজু বলেন, "এক লহমায় এই মানুষটিকে শিক্ষিত এবং ভদ্র মনে হলেও একটা নেগেটিভ শেডস আছে এর মধ্যে। তবে পুরোপুরি খলনায়ক বলা যাবে না এই মানুষটিকে। বাকিটা বলা যাবে না। দেখতে হবে পর্বগুলো।"

আরও পড়ুন:মঞ্চে শুরু সৌরভের 'দাদাগিরি', প্রথম পর্বে রাজনীতির আঁচ সামলে আনলেন লর্ডসের নস্ট্যালজিয়া

প্রসঙ্গত, ছোটপর্দায় ঋজুর অত্যন্ত পরিচিত মুখ। 'বউ কথা কও', 'তোমায় আমায় মিলে', 'গোধূলি আলাপ' ধারাবাহিকে দাপিয়ে অভিনয় করেছেন ঋজু। এগুলিতে আউট অ্যান্ড আউট পজিটিভ রোল ছিল তাঁর। তবে, এবার একেবারে অন্য ইমেজে ধরা দেবেন তিনি। এই প্রথমবার 'ফাগুনের মোহনায়' ধারাবাহিকের সূত্র ধরে ধূসর চরিত্রে দেখা যাবে ঋজু বিশ্বাসকে।

ABOUT THE AUTHOR

...view details