পশ্চিমবঙ্গ

west bengal

New Bengali Serial: সিঙ্গল মাদারের গল্প নিয়ে আসছে বাংলা ধারাবাহিক 'বাদল শেষের পাখি'

By ETV Bharat Bangla Team

Published : Oct 29, 2023, 6:24 PM IST

Badal Sheser Pakhi Serial: বাংলা ধারাবাহিকে আরও এক সিঙ্গল মাদারের গল্প দেখতে পাবে দর্শক ৷ শীঘ্রই সুস্মিত এবং শ্রেষ্ঠার নয়া জুটিতে ছোটপর্দায় আসছে 'বাদল শেষের পাখি' ৷

New Bengali Serial
বাদল শেষের পাখি

কলকাতা, 29 অক্টোবর: পুজোর ছুটি শেষের পথে । এবার বাঙালির রোজনামচা জীবনের রুটিনে ফেরার পালা । আর কাজ শেষে বাড়ি ফিরে ভরসা বলতে সেই টেলিভিশন । আর সেই টেলিদর্শকের জন্যই রয়েছে আরও এক নতুন ধারাবাহিকের খবর । শীঘ্রই ছোটপর্দায় আসছে নতুন ধারাবাহিক 'বাদল শেষের পাখি'।

একলা মায়ের লড়াইয়ের কাহিনি বলবে এই নয়া ধারাবাহিক । লীনা গঙ্গোপাধ্যায়ের পরিচালনায় তৈরি হচ্ছে 'বাদল শেষের পাখি' ৷ এরই সঙ্গে 'বাদল শেষের পাখি' ধারাবাহিকে দর্শক পাবে এক নতুন জুটিকে ৷ তাঁরা হলেন সুস্মিত এবং শ্রেষ্ঠা । ধারাবাহিকের গল্পের সঙ্গে জড়িয়ে রয়েছে সাইকেল রেস । সাইকেল রেসের সূত্র ধরেই দেখা হয় ধারাবাহিকের নায়ক-নায়িকার । গল্পের নায়ক মোহিত একটি সাইকেল কোম্পানির মালিকের ছোট ছেলে । গল্পের নায়িকা পাখি, কুমারী অবস্থায় গর্ভবতী হয়ে যায় । গল্পের নায়ক তাঁর পাশে এসে দাঁড়াতে চায় । কিন্তু নায়িকা তাঁর একার লড়াই একাই লড়বে । কে রয়েছে পাখির এই অবস্থার নেপথ্যে? পাখির জীবনের লড়াই কোন পথে এগবে, তা সবই জানা যাবে ধারাবাহিক শুরু হলে ।

এই ধারাবাহিকের মাধ্যমে ছোটপর্দায় প্রথমবার জুটি বাঁধছে সুস্মিত ও শ্রেষ্ঠা

মুখ্য দুই চরিত্রে রয়েছেন সুস্মিত মুখোপাধ্যায় এবং শ্রেষ্ঠা প্রামাণিক । অন্যান্য চরিত্রে রয়েছেন সুদীপ মুখোপাধ্যায়, সোহিনী সেনগুপ্ত, দিগন্ত বাগচি, অনিন্দিতা রায়চৌধুরী, রাজন্যা মিত্র, দেবজ্যোতি রায়চৌধুরী, ভাস্কর বন্দ্যোপাধ্যায়, সুতীর্থ সাহা, প্রিয়াঙ্কা হালদার, তনুকা চট্টোপাধ্যায়, পায়েল দেব, রোশনি ভট্টাচার্য, দেবনাথ চট্টোপাধ্যায়-সহ আরও অনেক জনপ্রিয় অভিনেতারা ।

এই ধারাবাহিকে দেখা মিলবে টেলিভিশনের পরিচিত মুখ রোশনি ভট্টাচার্যের
বাদল শেষের পাখি ধারাবাহিকে মুখ্য চরিত্রে রয়েছেন শ্রেষ্ঠা প্রামাণিক

আরও পড়ুন:অপরাজিতাই সাক্ষাৎ মা লক্ষ্মী, কেন বললেন পর্দার 'কোজাগরী'র শাশুড়ি মা ?

উল্লেখ্য, সুস্মিতকে এর আগে দেখা গিয়েছে 'বরণ' এবং মাধবিলতা'-এর মতো ধারাবাহিকে । অন্যদিকে শ্রেষ্ঠাও বাংলা বিনোদন দুনিয়ার পরিচিত মুখ । আগামী 13 নভেম্বর থেকে সন্ধে সাড়ে 6টার স্লটে বাড়ি বাড়ি আসছে 'বাদল শেষের পাখি'। টেলিভিশনের পর্দায় মোহিত ও পাখির রসায়ন দেখতে মুখিয়ে রয়েছে দর্শকও ৷

বাদল শেষের পাখি ধারাবাহিকে নায়কের চরিত্রে দেখা যাবে সুস্মিত মুখোপাধ্যায়কে
13 নভেম্বর থেকে সন্ধে সাড়ে 6টার স্লটে আসছে বাদল শেষের পাখি

ABOUT THE AUTHOR

...view details