পশ্চিমবঙ্গ

west bengal

Alia to Debut at Met Gala: পোষ্যকে নিয়েই মেট গালায় আত্মপ্রকাশ করছেন আলিয়া, কেন ?

By

Published : Apr 30, 2023, 12:16 PM IST

আলিয়া ভাট তাঁর পোষ্য বিড়াল এডওয়ার্ডের সঙ্গে মেট গালার রেড কার্পেটে হাঁটার ইঙ্গিত দিয়েছেন । কেন আলিয়া তাঁর বিড়ালের সঙ্গে মেট গালায় আত্মপ্রকাশ করবেন, তা জানতে পড়ুন ৷

Alia Bhatt ETV Bharat
আলিয়া ভাট

নিউ ইয়র্ক, 30 এপ্রিল: এ বছর মেট গালায় অভিষেক হতে চলেছে বলিউডের অভিনেত্রী আলিয়া ভাটের ৷ সে জন্য তাঁর প্রস্তুতি ভক্তদের সঙ্গে শেয়ার করে নিলেন গাঙ্গুবাঈ অভিনেত্রী ৷ ফ্যাশনের অন্যতম বড় অনুষ্ঠানের প্রস্তুতি নিতে বর্তমানে তাঁকে কারা সহযোগিতা করছেন, তার ছবিও তুলে ধরেছেন তিনি ৷ নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে আলিয়া তাঁর পোষ্য বিড়াল এডওয়ার্ডের সঙ্গেও কয়েকটি ছবি শেয়ার করেছেন ৷ মেট গালায় আলিয়ার সঙ্গী হবে এডওয়ার্ড ।

প্রথম ছবিতে একটি কালো স্ট্র্যাপলেস গাউন পরে রয়েছেন অভিনেত্রী ৷ তাঁর হাতে রয়েছে তাঁর পোষ্য বিড়াল ৷ এই পোস্টে আলিয়া লিখেছেন, "মেট-এর জন্য প্রস্তুতি নিচ্ছি...৷" পরবর্তী ছবিতে আলিয়া এডওয়ার্ডকে চুম্বন করছেন ৷ সেই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, "আমার নিজের এডের সঙ্গে ।" রবিবার আলিয়া নিউইয়র্কে তাঁর ঘর থেকেও একটি ছবি শেয়ার করেছেন এবং ক্যাপশন লিখেছেন "নিউ ইয়র্ক - তোমাকে মিস করেছি ।"

অনেকেই ভাবছেন, "কেন আলিয়া তাঁর পোষ্যের সঙ্গে মেট গালাতে আত্মপ্রকাশ করবেন ?" আলিয়ার এডওয়ার্ডকে রেড কার্পেটে নিয়ে যাওয়ার ভাবনার কারণ হতে পারে যে, এটাই 2023 সালের মেট গালার থিম । এই বছরের থিম কার্ল লেজারফেল্ড, এবং এটি "কার্ল লেজারফেল্ড: এ লাইন অফ বিউটি" প্রদর্শনীর উদ্বোধন উদযাপন করছে ৷ প্রয়াত ডিজাইনারের শৈলী এবং থিমকে সম্মান জানিয়েই এই প্রদর্শনী । কার্ল তাঁর বিড়াল চৌপেটকে যে খুব ভালোবাসতেন তা সর্বজনবিদিত ৷ মনে করা হচ্ছে, প্রয়াত জার্মান ফ্যাশন জায়ান্টকে একটি ব্যক্তিগত বার্তা দিয়ে এ ভাবেই শ্রদ্ধা জানাতে চেয়েছেন আলিয়া ৷

বিশেষ বার্তা আলিয়ার

আলিয়ার আগে, বেশ কয়েকজন ভারতীয় সেলিব্রিটি মেট গালায় রেড কার্পেটে হেঁটেছেন । 2017 সালে গ্লোবাল আইকন প্রিয়াঙ্কা চোপড়া একটি থাই-হাই স্লিট গাউনে মেট গালার রেড কার্পেটে আগুন ঝরান ৷ সেই গাউনের বিরাট ট্রেইল সবার নজর কেড়েছিল ৷ মেট গালায় তাঁর শেষ উপস্থিতি ছিল 2019 সালে। দীপিকা পাড়ুকোনও মেট গালা ইভেন্টে বেশ কয়েকবার উপস্থিত হয়েছেন । তাঁর শেষ উপস্থিতি ছিল 2019 সালে ।

আলিয়ার মেট গালা লুক দেখে ভক্তরা উচ্ছ্বসিত । জানা যাচ্ছে, তিনি ডিজাইনার প্রবাল গুরুং-এর পোশাকে রেড কার্পেটে হাঁটবেন । আলিয়ার এই উপস্থিতি হার্ট অফ স্টোন-এ তাঁর হলিউড অভিষেকের আগেই ঘটতে চলেছে । টম হার্পার পরিচালিত হার্ট অফ স্টোন টম ক্রুজের মিশন ইম্পসিবলের অনুরূপ একটি সিরিজের প্রথম কিস্তি হতে চলেছে ৷ এই মুভিতে গাল, জেমি এবং আলিয়া ছাড়াও অভিনয় করেছেন সোফি ওকোনেডো, ম্যাথিয়াস শোয়েগফার, জিং লুসি এবং পল রেডি ।

আর বলিউডে আলিয়াকে রণবীর সিং, ধর্মেন্দ্র, শাবানা আজমি এবং জয়া বচ্চনের সঙ্গে 'রকি অর রানি কি প্রেম কাহানি'-তে স্ক্রিন স্পেস শেয়ার করতে দেখা যাবে ৷ এই ছবি 28 জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ।

আরও পড়ুন:বিয়ে, সন্তান, পিতৃত্ব নিয়ে কী ভাবছেন সলমন ? জানালেন নিজেই

ABOUT THE AUTHOR

...view details