পশ্চিমবঙ্গ

west bengal

Bawaal Movie Promotion: জাহ্নবীর কান কামড়ে 'বাওয়াল' বরুণের! কটাক্ষ নেটিজেনদের

By

Published : Jul 19, 2023, 11:09 PM IST

চলতি সপ্তাহেই আমাজন প্রাইম ভিডিয়োয় মুক্তি পেতে চলেছে বরুণ ধাওয়ান ও জাহ্নবী কাপুর অভিনীত 'বাওয়াল'। আজ ছিল 'বাওয়াল' ছবির এক প্রোমোশনাল শুট। তাতেই জাহ্নবীর কানে কামড়ে দিলেন বরুণ ৷ বিবাহিত বরুণের এহেন কাণ্ডে হতবাক নেটপাড়া ৷ উত্তেজনামূলক ফটোশুটে ধেয়ে এল কটাক্ষ ৷

Etv Bharat
Etv Bharat

মুম্বই, 19 জুলাই: আগামী 21 জুলাই অ্যামাজন প্রাইমে মুক্তি পেতে চলেছে নীতেশ তিওয়ারি পরিচালিত ছবি 'বাওয়াল'। ছবির প্রচারে কোনও খামতি রাখছেন না নির্মাতারা। সম্প্রতি সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ছবি। তাতে জাহ্নবীর কানে কামড়ে ধরেছেন বরুণ। সেই ছবি দেখেই অভিনেতাকে কটাক্ষের শিকার হতে হল নেটপাড়ায় ৷ মুক্তির আগেই বিতর্কের অভিনেতা বরুণ ধাওয়ান।

মঙ্গলবার, বরুণ ধাওয়ান এবং জাহ্নবী কপুরের আসন্ন সিনেমা 'বাওয়াল'-এর প্রচারেই ছবিগুলি পোস্ট করা হয়েছে ৷ ফটোশুটে দুই অভিনেতাকেই কালো রঙের পোশাক পরে দেখা গিয়েছে। তবে বিপত্তি বেঁধেছে বরুণ জাহ্নবীর কান কামড়ানোয় ৷ নেটিজেনরা ঘটনায় বরুণ ধাওয়ানের উপর চটে গিয়ে লিখেছেন, "যেভাবে তিনি মহিলা সহ-অভিনেত্রীদের প্রতি স্পর্শকাতর হয়ে যান এবং এই সমস্ত শালীনতার সীমা লঙ্ঘন করেন, তা একেবারেই হাস্যকর।" অন্য একজন লিখেছেন, "একজন বিবাহিত পুরুষের জন্য এটি করা সত্যিই ভয়ংকর।" কেউ আবার মন্তব্য করেছেন, "এখানেই জাহ্নবীর চড় মারা উচিত ছিল।" কারও মতে, "এই লোকটার কোনও সীমারেখা নেই। কোথায় থামতে হয় জানে না। অত্যন্ত হাস্যকর ব্যবহার। নিজের কোনও সম্মান নেই।"

এর আগেও চলতি বছরেই এমন এক কাণ্ডের জন্য বিতর্কের মুখে পড়েছিলেন বরুণ। নীতা ও মুকেশ আম্বানী কালচারাল সেন্টারের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আমেরিকার সুপারমডেল গিগি হাদিদ। নিজের পারফরম্যান্সের সময়ে গিগিকে কোলে তুলে আচমকাই তাঁর গালে চুম্বন করেন বরুণ। সেই সময় গিগির চোখেমুখে অস্বস্তির ছাপ ছিল স্পষ্ট। অনুমতি ছাড়াই কী করে এমন কাজ করতে পারেন বরুণ? এই প্রশ্নে বিতর্কের মুখে পড়েছিলেন অভিনেতা। সোশাল মিডিয়ায় এনিয়ে সমালোচনার ঝড় উঠলে পরে অবশ্য বরুণ জানান, পুরো বিষয়টিই নাকি পারফরম্যান্সের অঙ্গ হিসাবে পরিকল্পিত ছিল।

আরও পড়ুন:'বাওয়াল' ছবির নতুন গানে কলাকুশলীদের সঙ্গে মজার রিলস শেয়ার জাহ্নবীর

ABOUT THE AUTHOR

...view details