পশ্চিমবঙ্গ

west bengal

পুজো দিয়ে সক্টলেকে শুরু শিবপ্রসাদ-নন্দিতা জুটির 'আমার বস' ছবির শুটিং

By ETV Bharat Bangla Team

Published : Jan 5, 2024, 5:40 PM IST

Shiboprosad New Film: সল্টলেক সেক্টর ফাইভে শুরু হল 'আমার বস' ছবির শুটিং ৷ পুজো পর্ব সেরে ছবির কাজ শুরু করলেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায় জুটি ৷

Etv Bharat
Etv Bharat

কলকাতা, 5 জানুয়ারি:শুরু হল শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায় পরিচালিত ও প্রযোজিত 'আমার বস' ছবির শুটিং । আজ সকালেই সল্টলেক সেক্টর ফাইভের ইনফিনিটি বিল্ডিং-এর একটি ফ্লোরে পুজো দিয়ে শুটিং শুরু করলেন পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায় । এই ছবিতে তিনি নিজে অভিনয়ও করবেন ৷ শুটিং শুরুর ছবিও তিনি সোশাল মিডিয়ায় নিজেই ভাগ করে নিয়েছেন ।

এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে রাখি গুলজার, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও শ্রুতি দাসকে । রয়েছেন আরও অনেকে । অনেক বছর পর বাংলা ছবিতে দেখা যাবে রাখিকে । 2003 সালে ঋতুপর্ণ ঘোষের 'শুভ মহরৎ' ছবিতে রাঙা পিসিমার ভূমিকায় অভিনয় করেন তিনি । এই চরিত্রের জন্যই 'বেস্ট সাপোর্টিং অ্যাকট্রেস' হিসেবে জাতীয় পুরস্কার পান রাখি । এরপর 2019 সালে গৌতম হালদারের পরিচালনায় 'নির্বাণ' ছবিতে অভিনয় করেন রাখি । যদিও ছবিটি মুক্তি পায়নি । আর গতবছরই পরলোকে পাড়ি দিয়েছেন গৌতম হালদারও ।

এবার 2024 সালে আবার টলিউডের অন্যতম ব্যস্ত প্রযোজক তথা পরিচালকদের সঙ্গে বাংলা ছবিতে ফেরত এলেন তিনি । ছবিতে কে কী রকম চরিত্রে রয়েছেন তা জানা যায়নি এখনও । তবে খুব গ্ল্যামারাস একটা চরিত্রে শ্রুতিকে পাওয়া যাবে বলে খবর ।

আমার বস ছবির শুটিং শুরু

দিন কয়েক আগে পরিচালক শিবপ্রসাদ সোশালে রাখি গুলজারের সঙ্গে ছবি শেয়ার করে লেখেন, "আমাদের সব সিনেমা ওনার দেখা । সবচেয়ে প্রিয় 'হামি' । উনি আমাদের রাখিদি । আপনাদের কাছে রাখি গুলজার। আমাদের পরের সিনেমার মুখ্য চরিত্রে উনি । আর একটা ইচ্ছে পূরণ। আজকের সকালটা স্পেশাল ।"

চলতি বছরের গরমের ছুটিতেই 'আমার বস' আসবে বলে জানিয়েছেন পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায় । গল্পটা কেমন হয় সেটাই দেখার ৷ ইতিমধ্য়েই এই জুটির শেষ ছবি 'রক্তবীজ' বেশ ভালো ব্যবসা করেছে বাংলা জুড়ে ৷ দর্শকদের প্রশংসাও কুড়িয়েছে ছবিটি ৷

আরও পড়ুন:

  1. 'বছরটা তোমার মতোই সুন্দর কাটুক', দীপিকাকে জন্মদিনের শুভেচ্ছা প্রভাসের
  2. 'ভালো চিত্রনাট্যের গুণে সিনেমার খুঁত ঢাকা পড়ে যায়', মত বাংলার বিশেষজ্ঞদের
  3. 'অসুর বলে ডাকতেন পঞ্চমদা', রাহুল দেব বর্মণের প্রয়াণ দিবসে স্মৃতিচারণায় প্রভাত রায়

ABOUT THE AUTHOR

...view details