পশ্চিমবঙ্গ

west bengal

Kajol Trolled: পাঠান 'আসলে' কত টাকার ব্যবসা করল ? শাহরুখকে খোঁচা কাজলের ! মানতে নারাজ ভক্তরা

By

Published : Jul 16, 2023, 5:30 PM IST

শাহরুখ খান অভিনীত পাঠানের বক্স অফিস সংগ্রহ সম্পর্কে কাজলের মন্তব্য ঝড় তুলল টুইটারে ৷ কেউ কেউ মনে করছেন কিং খানকে খোঁচা দিয়েছেন অভিনেত্রী ৷ অনেকে অবার এই দাবি মানতে চাননি ৷

Kajol Trolled
Kajol Trolled

হায়দরাবাদ, 16 জুলাই: বলিউডের সুপারস্টার শাহরুখ খানের ছবি পাঠান-এর বক্স অফিস সংগ্রহ সম্পর্কে একটি মন্তব্য করে রবিবারের ছুটির দিনে সোশাল মিডিয়ায় ট্রেন্ডিং হলেন অভিনেত্রী কাজল ৷ কাজলের ওয়েব সিরিজ দ্য ট্রায়ালের প্রচারমূলক সাক্ষাত্কারের একটি ভিডিয়ো ক্লিপ সোশাল মিডিয়ায় প্রচারিত হওয়ার পর দেখা যায়, সেখানে পাঠান সম্পর্কে মন্তব্য করেছেন অভিনেত্রী ৷ তাঁর মন্তব্যের দ্বারা কৌশলে শাহরুখ খানকে তিনি খোঁচা দিতে চেয়েছেন বলে মনে করেন নেট নাগরিকদের একাংশ ৷ তবে আইকনিক এই বলিউড জুটির অনুরাগীরা মাইক্রোব্লগিং সাইটে কাজলের বিরুদ্ধে ট্রোলগুলি মানতে চাননি ৷

দ্য ট্রায়ালের প্রচারমূলক সাক্ষাত্কারের সময় কাজলকে বলা হয়, তিনি শাহরুখ খানকে জিজ্ঞাসা করতে চান এমন একটি বিষয় বলুন ৷ কাজল প্রথমে বলেন, "শাহরুখ খান ? আমি তাঁকে কী জিজ্ঞাসা করব ?" এরপর কিছুটা ভেবে তিনি বলেন, "পাঠান আসলে কত টাকা উপার্জন করেছে ?" ওই ভিডিয়ো ক্লিপটি শেষ হয় কাজলের একগাল হাসি দিয়ে ৷ কয়েকজন অনুরাগী এটিকে দিলওয়ালে তারকাদের মধ্যে নিরীহ খুনসুটি হিসেবেই ব্যাখ্যা করেছেন ৷ কারণ শাহরুখ ও কাজল দীর্ঘ সময় ধরে বন্ধু ৷ তবে কয়েকজন আবার কাজলের এই মন্তব্যকে কিং খানের প্রতি অপমান হিসেবে দেখছেন ।

আরও পড়ুন:প্রিয়াঙ্কার পনিটেল খুলতে কালঘাম ছুটল নিকের, দেখুন মজার ভিডিয়ো

সোশাল মিডিয়া ব্যবহারকারীদের একটি অংশের অনুমান, কাজলের মন্তব্য পাঠানের বক্স অফিস কালেকশনের সত্যতা নিয়ে প্রশ্ন তুলেছে ৷ একজন টুইটার ব্যবহারকারী লেখেন, "অভ্যন্তরীণ ব্যক্তিরা পাঠানের ভুয়ো কালেকশন সম্পর্কে জানেন । কাজল পাঠানের ব্যবসা নিয়ে মজা করছেন ।"

আইকনিক অন-স্ক্রিন জুটির সমর্থকরা দ্রুত এই দাবিগুলি প্রত্যাখ্যান করেন এবং অন্য একটি ভিডিয়ো ক্লিপ শেয়ার করেন, যেখানে শাহরুখ খান সম্পর্কে গলা ফাটিয়েছেন কাজল এবং কিং খানের কেরিয়ার একটি নতুন পর্যায়ে প্রবেশ করার জন্য আনন্দ প্রকাশ করেছেন অভিনেত্রী । ক্লিপটিতে তিনি বলেছেন, "আমি তাঁর জন্য খুব খুশি ! আমি তাঁকে বার্তাও দিয়েছিলাম এবং তাঁকে বলেছিলাম, 'আমি এটা শুনে খুব খুশি'।"

কর্মক্ষেত্রে কাজল দ্য ট্রায়ালের জন্য ইতিবাচক রিভিউ পেয়েছেন ৷ তাঁকে পরবর্তীতে কৃতি স্যানন এবং লেখক কণিকা ধিলোঁর প্রথম প্রযোজনা দো পাত্তিতে দেখা যাবে । রহস্য থ্রিলারটিতে কৃতিকেও প্রধান ভূমিকায় দেখা যাবে ৷ যদিও নির্মাতারা এখনও প্রকাশ করেননি নেটফ্লিক্স চলচ্চিত্রের নেতৃত্বে কে রয়েছেন ।

ABOUT THE AUTHOR

...view details