পশ্চিমবঙ্গ

west bengal

Debleena Dutt to act in Hindi film: হিন্দি ছবিতে পেলেন ভিন্ন চরিত্র, বলিউডে পা দেবলীনার

By

Published : May 10, 2022, 9:36 AM IST

এ বার বলিউডে পা রাখতে চলেছেন অভিনেত্রী দেবলীনা দত্ত ৷ হিন্দি ছবি রাজনন্দিনীতে (Rajnandini) ভিন্ন একটি চরিত্রে অভিনয় করবেন তিনি (Debleena Dutt to act in Hindi film)৷

Debleena Dutt to act in hindi film Rajnandini
দেবলীনার বলিউডে পা, হিন্দি ছবিতে ভিন্ন চরিত্রে অভিনেত্রী

কলকাতা, 10 মে: তন্ময় রায়ের পরিচালনায় আসছে হিন্দি ছবি 'রাজনন্দিনী' (Rajnandini)। এর বাংলা ভার্সান 'রহস্যময়ী রাজনন্দিনী' আসবে এই বছরের শেষেই ।

এ বার হিন্দি ছবিতে (Debleena Dutt to act in Hindi film) এক ভিন্ন স্বাদের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে দেবলীনা দত্তকে (Debleena Dutt acting hindi film)। ছবির নাম 'রাজনন্দিনী'। ছবির গল্প লিখেছেন প্রযোজক সুধীর দত্ত । মিউজিক-ও বানিয়েছেন তিনিই । চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন অম্লান মজুমদার, ডি. কাঞ্জিলাল, নারুগোপাল মণ্ডল ।

গল্পের দিকে তাকালে দেখা যায়, কিষাণগঞ্জের রাজবাড়ি নীল হাভেলি একশো বছরেরও পুরনো । প্রত্নতাত্ত্বিক প্রাক্তন অধ্যাপক ফার্নান্ডেজ দু'দল কলেজ পড়ুয়াকে সঙ্গে নিয়ে সেখানে যায় । কথিত আছে, যারা এই হাভেলিতে যায় তারা আর ফিরে আসে না । ওই বাড়িতে লুকনো রত্নখচিত রাধামাধবের মূর্তি হস্তগত করে । এই রাজবাড়িতে লুকিয়ে আছে এক নৃশংস অতীত । রাজবাড়ির রাজকন্যার আত্মা এই বাড়িতে ঘুরে বেড়ায় । কী হয় এরপর ? সবাই কি ফিরতে পারে ঠিকমতো নিজেদের বাড়িতে ? উত্তর পাওয়া যাবে 13 মে ছবিটি রিলিজের পর ।

আরও পড়ুন:Hottest Actors :শরীরী ভাঁজেই ছড়ান উষ্ণতা, ভক্তদের হৃদয়ে ঝড় তুলতে সিদ্ধহস্ত যে বলি সুন্দরীরা

এই ছবির পরতে পরতে আছে রহস্য আর গা ছমছমে আবেশ । একইসঙ্গে এই ছবির মাধ্যমে সবসময় বাবা-মায়ের কথা শোনার বার্তা দিচ্ছেন পরিচালক । ছবিতে এক বাঈজির চরিত্রে দেখা যাবে দেবলীনাকে । তাঁকে ঘিরেও রয়েছে রহস্যের শক্ত বুনট । 13 মে সব রহস্যের জাল খুলবে দর্শকের কাছে ।

ABOUT THE AUTHOR

...view details