পশ্চিমবঙ্গ

west bengal

Amitabh Bachchan-PM Modi: কৈলাসে যেতে পারবেন না-বলে মোদির ছবি দিয়ে টুইট বিগ বি'র! পালটা পরমার্শ প্রধানমন্ত্রীর

By ETV Bharat Bangla Team

Published : Oct 15, 2023, 10:41 PM IST

Updated : Oct 15, 2023, 10:56 PM IST

বিগ বি অমিতাভ বচ্চন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কৈলাস সফরের ছবি শেয়ার করে নিজের অনুভূতি প্রকাশ করেছেন। কৈলাসে যেতে পারবেন না-বলে আক্ষেপ করেছেন 'শতাব্দীর মহান নায়ক' অমিতাভ ৷ পালটা আক্ষেপ প্রকাশ না-করে শাহেনশাকে অন্য দু'টি বিশেষ স্থানে যাওয়ার পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

Amitabh Bachchan PM Modi
অমিতাভ বচ্চন ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

মুম্বই, 15 অক্টোবর: দিন দুই আগে উত্তরাখণ্ডের পার্বতীকুণ্ডে গিয়ে পুজো দিয়ে আদি কৈলাসের কাছে প্রার্থনা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ৷ সেখানের পুজো দেওয়ার ছবি তিনি শেয়ার করেছেন সোশাল মিডিয়া এক্স-এ ৷ তাতে তিনি পর্যটকদের কাছে দু'টি স্থান নিয়ে 'মাস্ট ভিজিট' করার পরামর্শও দিয়েছেন। এরপরই এই 'মাস্ট ভিজিট' স্থানে যেতে পারবেন না-বলে আক্ষেপ প্রকাশ করেছেন বলিউড শাহেনশা অমিতাভ বচ্চন। পালটা আক্ষেপ প্রকাশ না-করে শাহেনশাকে অন্য দু'টি বিশেষ স্থানে যাওয়ার পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

'শতাব্দীর মহান নায়ক' অমিতাভ বচ্চন সোশাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ এবং প্রায়ই ভক্তদের সঙ্গে আশ্চর্যজনক পোস্ট শেয়ার করেন। এবার বিগ বি প্রধানমন্ত্রী মোদির আদি কৈলাস এবং পার্বতীকুণ্ড যাত্রার ছবি শেয়ার করে তাঁর অনুভূতি প্রকাশ করেছেন। শনিবার নিজের এক্সে বিগ-বি লিখেছেন, "T 4799 (সংখ্যাতত্ত্বের বিচারে যার অর্থ, প্রতিভাশালী ও উপলব্ধিমূলক)- ধর্মভাব … রহস্য. ..কৈলাস পর্বতের দেবত্ব, দীর্ঘদিন ধরে আমার কৌতূহল বাড়িয়েছে। কিন্তু, ট্রাজেডি হল যে আমি কখনও ব্যক্তিগতভাবে সেখানে যেতে পারব না।"

যদিও কেন তিনি যেতে পারবেন না তা স্পষ্ট করেননি বিগ-বি। যা নিয়ে নেটিজেনদের অনেকেই প্রশ্ন তুলেছেন। শাহেনশার স্বাস্থ্য নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন অনেকেই। এর পালটায় এক অনন্য ভঙ্গিতে এর জবাব দিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও তাঁকে বিশেষ আমন্ত্রণ জানিয়েছেন। বিগ বি-র পোস্টের প্রতিক্রিয়ায়, প্রধানমন্ত্রী মোদি বলেছেন, "পার্বতীকুণ্ড এবং জাগেশ্বর মন্দিরে আমার সফর সত্যিই মুগ্ধকর ছিল। আগামী সপ্তাহগুলিতে, রণ উৎসব শুরু হবে এবং আমি আপনাকে বলছি কচ্ছে যান ৷ স্ট্যাচু অফ ইউনিটি পরিদর্শন করার জন্য অনুরোধ করছি।"

আদি কৈলাস যাত্রার শেয়ার করা ছবিতে, প্রধানমন্ত্রী মোদিকে উত্তরাখণ্ডের পিথোরাগড় জেলার হিন্দুদের পবিত্র স্থান গৌরীকুণ্ডে বসে ধ্যান করতে দেখা যাচ্ছে। সফরকালে প্রধানমন্ত্রীর পরনে ছিল সাদা পাগড়ি ও 'রাঙা' ৷ যা ওই এলাকার এক ঐতিহ্যবাহী পোশাক। এদিকে, অমিতাভ বচ্চনের কাজের ফাঁকে, তাঁকে শীঘ্রই বিকাশ বাহল পরিচালিত আসন্ন ছবি 'গণপথ'-এ দেখা যাবে। ছবিতে অমিতাভের সঙ্গে মুখ্য ভূমিকায় রয়েছেন টাইগার শ্রফ ও কৃতি স্যানন। প্রেক্ষাগৃহে 20 নভেম্বর মুক্তি মুক্তি পেতে চলেছে ৷

আরও পড়ুন:শুরু হচ্ছে বিগ বস, কারা আসছেন প্রতিযোগী হয়ে, রইল তালিকা

Last Updated : Oct 15, 2023, 10:56 PM IST

ABOUT THE AUTHOR

...view details