পশ্চিমবঙ্গ

west bengal

শালতোড়ার একটি বুথে পুনর্নির্বাচন, ঘোষণা কমিশনের

By

Published : May 17, 2019, 10:47 PM IST

শালতোড়ার বুথটিতে ছাপ্পা ভোটের অভিযোগ উঠেছিল । তারপর আজ পুনর্নির্বাচনের নির্দেশ দিল কমিশন

কমিশন

কলকাতা, 17 মে : রবিবার বাঁকুড়া লোকসভা কেন্দ্রের শালতোড়ার 1 নম্বর বুথে পুনর্নির্বাচন হবে । আজ নির্বাচন কমিশন তরফে এই খবর জানানো হয় ।

12 মে বাঁকুড়ায় ভোটগ্রহণ হয় । শালতোড়ার 1 নম্বর বুথে ছাপ্পা ভোটের একটি ভিডিয়ো ভাইরাল হয়ে যায় । বিষয়টি কমিশনের নজরে আসে । তারপর আজ পুনর্নির্বাচনের নির্দেশ দিল কমিশন ।

Intro:কেন্দ্রীয় বাহিনী জয়পুরে রুটমার্চ করলো, সঙ্গে যে কোন ধরণের নাশকতা এড়াতে চালালো 'নাকা তল্লাশি'।Body:সপ্তদশ লোকসভা নির্বাচন উপলক্ষ্যে ষষ্ঠ দফা ভোটে মঙ্গলবার ছয় কোম্পানী কেন্দ্রীয় বাহিনী বাঁকুড়ায় এসে পৌঁছেছে।
উল্লেখ্য,এবার ভোট উপলক্ষ্যে জেলায় আসা ছ'কোম্পানী কেন্দ্রীয় বাহিনীর মধ্যে তিন কোম্পানী জেলার জঙ্গলমহল হিসেবে পরিচিত খাতড়া মহকুমা এলাকায় পাঠানো হয়েছে। এদের মধ্যে এক কোম্পানী স্থানীয় এক বিএড কলেজে ও বাকি দুই কোম্পানী ঝিলিমিলির সারেনসোগড়া ক্যাম্পে রাখা হয়েছে। বাকি তিন কোম্পানী কেন্দ্রীয় বাহিনীর মধ্যে এক কোম্পানী বাঁকুড়া শহর সংলগ্ন বিকনা ও বাকি দুই কোম্পানী বিষ্ণুপুর মহকুমা এলাকায় পাঠানো হয়েছে বলে জানা গেছে।Conclusion:পঞ্চম দফার ভোট এখনো বাকি। তার আগেই ষষ্ঠ দফার ভোটে যে কোনো রকমের নাশকতা এড়াতে বাঁকুড়া জেলার সর্বত্রই এই কেন্দ্রীয় বাহিনীর রুট মার্চ এবং এরিয়া ডমিনেশন ও নাকা চেকিং এর ফলে গত পঞ্চায়েত ভোটে যে সন্ত্রাস তৈরি হয়েছিল তার অনেকটাই কন্ট্রোলের মধ্যে আসবে মনে করছেন বিরোধীরা।

ABOUT THE AUTHOR

...view details