পশ্চিমবঙ্গ

west bengal

Woman Stabbed Man: মধ্যরাতে যৌন হেনস্থা, যুবককে কুপিয়ে 'খুন' তরুণীর

By

Published : Mar 31, 2023, 9:03 AM IST

Updated : Mar 31, 2023, 8:46 PM IST

দীর্ঘদিন ধরে উত্য়ক্ত করতে থাকায় যুবককে ছুরির আঘাতে খুন করলেন এক তরুণী ৷ তামিলনাড়ুর ঘটনায় নানা মহলে চাঞ্চল্য ছড়িয়েছে।

Etv Bharat
উত্য়ক্ত করায় যুবককে ছুরির আঘাতে খুন

এতুরু নাগারাম (তামিলনাড়ু), 31 মার্চ:হেনস্থার প্রতিবাদে খুন ! নিয়মিত উত্য়ক্ত করায় এবার এক যুবককে ছুরি দিয়ে কুপিয়ে খুন করল তরুণী। পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত তরুণী তামিলনাড়ুর এতুরু নাগারামের এররেললাওয়াডার বাসিন্দা ৷ অভিযোগ, স্থানীয় এক যুবক দীর্ঘদিন দরেই তরুণীকে নানাভাবে হেনস্থা করছিলেন ৷ এদিন সহ্য় করতে না-পেরেই চরম পদক্ষেপ নেন তরুণী ৷

স্থানীয়রা জানিয়েছেন, তরুণী ঠাকুমার সঙ্গে থাকতেন ৷ চাষের জমিতে শ্রমিকের কাজ করে সংসার চালাতেন ৷ অভিযোগ, মুলুগু জেলার এতুরু নাগারামের বাসিন্দা রন্তেনকি শ্রীনিবাস (25) প্রায়ই উত্য়ক্ত করত ওই তরুণীকে ৷ এমনকী সে প্রায়দিনই রাতে মদ্যপ অবস্থায় তাঁর বাড়িতে এসে দরজায় ধাক্কা দিতেন বলেও অভিযোগ ৷

শ্রীনিবাস বিবাহিত হলেও, সম্প্রতি স্ত্রী ও সন্তানরা তাকে ছেড়ে চলে যাওয়ায় এখন একা থাকতেন। কয়েকজন স্থানীয় বাসিন্দা পুলিশকে জানিয়েছেন, তাঁকে বেশ কিছু দিন ধরেই যুবক বিরক্ত করছিল ৷ এমনকী কয়েকবার কুপ্রস্তাবও দিয়েছিলেন। পুলিশ সূত্রে আরও খবর, মাস কয়েক আগে স্থানীয় এতুরু নাগারাম থানায় শ্লীলতাহানির অভিযোগও দায়ের করেছিলেন তরুণী। এরপরও অবশ্য় হেনস্থা বন্ধ হয়নি ৷ আরও পরে তার অভিযোগের ভিত্তিতে শ্রীনিবাসকে গ্রেফতারও করে পুলিশ ৷ কিন্তু কিছুদিনের মধ্য়েই জামিনে মুক্ত হন শ্রীনিবাস ৷ আবারও তরুণীকে নানাভাবে নিগ্রহ করতে শুরু করেন।

আরও পড়ুন: কেন্দ্রের টাকা আটকে দিচ্ছেন বঙ্গ বিজেপি নেতারাই, বিস্ফোরক দাবি মমতার

তেমনই বুধবার মধ্যরাতেও মদ্যপ অবস্থায় তরুণীর বাড়িতে গিয়ে শ্রীনিবাস ফের যৌন হেনস্থা করার চেষ্টা করেন বলে অভিযোগ। পুলিশ সূত্রে খবর, জেরায় তিনি জানিয়েছেন, প্রায়ই এমন ঘটনার মুখোমুখি হতে থাকায় তিনি নিজেকে সেদিন আর শান্ত রাখতে পারেননি। শ্রীনিবাসের হাত বেঁধে ছুরি দিয়ে তার শরীরে একের পর এক আঘাত করতে থাকেন। পরে দুপুরে থানায় গিয়ে নিজেই আত্মসমর্পণ করে ওই তরুণী। ঘটনাস্থলে গিয়ে একদফা তদন্ত করেছে পুলিশ। এতুরু নাগারাম থানার পুলিশ আধিকারীক ডি রমেশ জানান, মৃত দেহটি ময়নাতদন্তের জন্য এতুরু নাগারাম হাসপাতালে পাঠানো হয়েছে।

Last Updated : Mar 31, 2023, 8:46 PM IST

ABOUT THE AUTHOR

...view details