পশ্চিমবঙ্গ

west bengal

বারাণসীতে অ্যাম্বুলেন্সের জন্য নিজের কনভয় থামিয়ে দিলেন প্রধানমন্ত্রী মোদি

By ETV Bharat Bangla Team

Published : Dec 17, 2023, 4:49 PM IST

Updated : Dec 17, 2023, 5:20 PM IST

PM Narendra Modi stopped his convoy to an ambulance: বারাণসীতে দুই দিনের সফরে রয়েছেন প্রধানমন্ত্রী মোদি ৷ বারাণসী এবং পূর্বাঞ্চলের জন্য 19 হাজার কোটি টাকারও বেশি মূল্যের 37টি প্রকল্পের সূচনা ও উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। এছাড়াও তিনি 'নমো ঘাট' থেকে কাশী তামিল সঙ্গম 2.0 চালু করবেন ৷

Etv Bharat
Etv Bharat

বারাণসীতে অ্যাম্বুলেন্সের জন্য নিজের কনভয় থামিয়ে দিলেন প্রধানমন্ত্রী মোদি

বারাণসী, 17 ডিসেম্বর: অ্যাম্বুলেন্সকে জায়গা করে দিতে নিজের কনভয় থামিয়ে দিলেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ৷ বারাণসীতে তাঁর রোড শো চলাকালীন একটি অ্যাম্বুলেন্সকে পথ দিতে তাঁর কনভয় থামিয়ে দিলেন।

বারাণসীতে দুই দিনের সফরে রয়েছেন প্রধানমন্ত্রী মোদি ৷ বারাণসী এবং পূর্বাঞ্চলের জন্য 19 হাজার কোটি টাকারও বেশি মূল্যের 37টি প্রকল্পের সূচনা ও উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। এছাড়াও তিনি 'নমো ঘাট' থেকে কাশী তামিল সঙ্গম 2.0 চালু করবেন ৷ একই সঙ্গে, কন্যাকুমারী থেকে বারাণসী পর্যন্ত নতুন ট্রেনের সূচনাও করবেন প্রধানমন্ত্রী ৷ এর মাঝেই এদিন সকালে রোড শো করছিলেন প্রধানমন্ত্রী ৷ সেই সময়ই একটি অ্য়াম্বুলেন্স প্রধানমন্ত্রীর কনভয়ের পিছনেই ছিল ৷ যা দেখা মাত্রই কনভয় থামিয়ে দিতে দেখা য়ায় প্রধানমন্ত্রীকে ৷ আর মোদির গাড়ির পাশ দিয়েই বেরিয়ে যায় অ্য়াম্বুলেন্সটি ৷

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তাঁর সংসদীয় এলাকা বারানসীতে এদিন বিকেল তিনটে নাগাদ রোড শো করছিলেন। এই সময় পিছন থেকে আসা অ্যাম্বুলেন্সের জন্য প্রধানমন্ত্রীর কনভয় থামিয়ে রাস্তা করে দেওয়া হয়। এরই একটি ভিডিয়ো সোশাল মিডিয়ায় ভাইরালও হয়েছে। প্রধানমন্ত্রী মোদি দুদিনের বারাণসী সফরে রয়েছেন। একটি সরকারি বিবৃতি অনুসারে, তামিলনাড়ু এবং পুদুচেরির এক হাজার 400 জন বিশিষ্ট ব্যক্তি 17 থেকে 31 ডিসেম্বরের মধ্যে অনুষ্ঠিত হতে যাওয়া কাশী-তামিল সঙ্গমে অংশ নেবেন ৷ বারাণসী, প্রয়াগরাজ এবং অযোধ্যাতেও যাওয়ার কথা রয়েছে তাঁদের।

এই সঙ্গমে অংশ নিতে তামিলনাড়ুর বিভিন্ন প্রান্ত থেকে 'গঙ্গা' নামে একদল ছাত্র রবিবার বারাণসী পৌঁছেছে। দলটি কাশী বিশ্বনাথ মন্দির পরিদর্শন করেছে এবং প্রয়াগরাজ ও অযোধ্যা দেখারও পরিকল্পনা রয়েছে তাদের। শিক্ষক (যমুনা), পেশাদার (গোদাবরী), আধ্যাত্মিক নেতা (সরস্বতী), কৃষক ও কারিগর (নর্মদা), লেখক (সিন্ধু) এবং ব্যবসায়ী ও ব্যবসায়ী (কাবেরী)-সহ এই ছয়টি দল অনুষ্ঠানে অংশ নিতে শহরে পৌঁছনোর কথা ৷ সাংস্কৃতিক বিনিময় ছাড়াও, তামিলনাড়ু এবং কাশী উভয়ের শিল্প, সঙ্গীত, তাঁত, হস্তশিল্প, রন্ধনপ্রণালী এবং অন্যান্য স্বতন্ত্র পণ্যের সমৃদ্ধ ট্যাপেস্ট্রি প্রদর্শন করে একটি প্রদর্শনীও রয়েছে।

Last Updated :Dec 17, 2023, 5:20 PM IST

ABOUT THE AUTHOR

...view details