পশ্চিমবঙ্গ

west bengal

ভুয়ো এনকাউন্টার মামলায় প্রাক্তন মডেলকে গুলি করে খুন

By ETV Bharat Bangla Team

Published : Jan 4, 2024, 10:49 PM IST

Former model shot dead in Gurugram hotel: দিব্যা পাহুজা (27)-কে গত 2 জানুয়ারি রাতে অভিযুক্ত হোটেল মালিক হোটেলে নিয়ে এসে মাথায় গুলি করে খুন করে বলে অভিযোগ ৷ কারণ হিসাবে পুলিশের দাবি, ওই মডেল বেশ কিছুদিন ধরেই নিয়মিত কিছু অশ্লীল ছবি দিয়ে তাকে ব্ল্যাকমেইল করে টাকা আদায় করত ৷ যদিও নিহতের পরিবার পুলিশের এই দাবি অস্বীকার করেছে ৷

Etv Bharat
Etv Bharat

গুরুগ্রাম (হরিয়ানা), 4 জানুয়ারি: গ্যাংস্টার সন্দীপ গাদোলির মুম্বইয়ের 'ভুয়ো' এনকাউন্টার মামলায় জড়িত থাকার অভিযোগে সাত বছরের কারাদণ্ডের পরে জামিন পেয়েছিলেন মডেল দিব্য়া পাহুজা ৷ আর জামিন পাওয়ার তিন মাস পর মঙ্গলবার রাতে একটি হোটেলের ঘরে প্রাক্তন মডেলকে গুলি করে হত্যা করা হয়।

দিব্যা পাহুজা (27)-কে গত 2 জানুয়ারি রাতে অভিযুক্ত হোটেল মালিক হোটেলে নিয়ে এসে মাথায় গুলি করে খুন করে বলে অভিযোগ ৷ কারণ হিসাবে পুলিশের দাবি, ওই মডেল বেশ কিছুদিন ধরেই নিয়মিত কিছু অশ্লীল ছবি দিয়ে তাকে ব্ল্যাকমেইল করে টাকা আদায় করত ৷ যদিও নিহতের পরিবার পুলিশের এই দাবি অস্বীকার করেছে ৷ গুরুগ্রাম পুলিশ হোটেল মালিক অভিজিৎ সিং (56), নেপালের এক বাসিন্দা হেমরাজ (28) এবং পশ্চিমবঙ্গের জলপাইগুড়ির বাসিন্দা ওমপ্রকাশ (23)-সহ মোট তিনজনকে গ্রেফতার করেছে ৷

পুলিশ জানিয়েছে, তারা খুনের সাথে জড়িত আরও দু'জনের সন্ধানে রয়েছে ৷ তদন্তে উঠে এসেছে, অভিজিৎ গত 2 জানুয়ারি মডেলের সঙ্গে তার নিজের হোটেল সিটি পয়েন্টে গিয়েছিল। আর সেখানেই ওই মডেলকে তার ফোন থেকে অশ্লীল ছবি মুছে ফেলতেও বলে ৷ কিন্তু দিব্যা তাঁর ফোনের পাসওয়ার্ড শেয়ার করতে অস্বীকার করায় হোটেল মালিক তাঁর মাথায় গুলি করে হত্যা করে বলে জানা গিয়েছে।

অভিজিৎ, হেমরাজ এবং ওম প্রকাশের সঙ্গে যারা হোটেলের হাউসকিপিং এবং রিসেপশন ডেস্কে কাজ করত, সকলে মিলে একটি বিএমডব্লিউ গাড়িতে মৃতদেহ তুলে পাচারের চেষ্টাও করে ৷ পুলিশি জিজ্ঞাসাবাদের সময় অভিজিৎ জানিয়েছে, দিব্যা পাহুজার কাছে তার কিছু অশ্লীল ছবি রয়েছে। সেই ছবিগুলির কারণেই অভিজিৎকে টাকার জন্য ব্ল্যাকমেল করত দিব্যা। এবার ওই মডেল তার কাছ থেকে মোটা অঙ্কের টাকা চেয়েছিল বলেও সে পুলিশি জেরায় স্বীকার করেছে বলে দাবি।

হোটেলের সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে পুলিশ ৷ সেখানে দেখা গিয়েছে, দু'জন চাদর দিয়ে ঢাকা একটি ভারী বস্তু নড়াচড়া করছে ৷ পরে সেটি অভিজিতের একটি গাড়িতে তোলা হচ্ছে। পুলিশের মুখপাত্র সুভাষ বোকান জানিয়েছেন, প্রধান অভিযুক্ত অভিজিৎ-সহ আরও দুই অভিযুক্তকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আরও পড়ুন

  1. টিউব রেলে মহিলার সামনে হস্তমৈথুন! বিলেতে ভারতীয় বংশোদ্ভূতের হাজতবাস
  2. বালিগঞ্জে ব্যাংক আধিকারিকের স্ত্রীর রহস্যমৃত্যু, ঘর থেকে উদ্ধার ঝুলন্ত দেহ
  3. ভূতে ভর! কুসংস্কারের জেরে তিন মাস অন্ধকার ঘরে তালাবন্ধ মহিলা !

ABOUT THE AUTHOR

...view details