পশ্চিমবঙ্গ

west bengal

Etv Bharat Horoscope for 13th September: কর্মক্ষেত্রে কেমন কাটবে দিন জানুন রাশিফলে

By

Published : Sep 13, 2022, 12:02 AM IST

দীর্ঘদিনের ফেলে রাখা কাজ সম্পন্ন করবেন কেউ৷ আবার আয় ও ব্যয়ের সামঞ্জস্য রাখতে গিয়ে নাজেহাল হবেন অনেকে ৷ কী রয়েছে আপনার ভাগ্যে জানতে চোখ রাখুন ইটিভি ভারত রাশিফলে (Etv Bharat Horoscope for 13th September) ৷

Etv Bharat Horoscope
রাশিফল

মেষ

মেষ: দিনের প্রথম ভাগে টাকা পয়সার ব্যাপারে বিভ্রান্তি, চিন্তা ও খরচ নিয়ে কাটবে ৷ আর দ্বিতীয় ভাগটি জীবন ও আর্থিক বিষয় সম্পর্কে নতুন দৃষ্টিভঙ্গি নিয়ে আসবে। ব্যবসায়ীদের জন্য আজ একটি লাভজনক দিন। মধ্যাহ্নভোজের পরে আপনাকে কোনও অস্বাভাবিক পরিস্থিতি সামলাতে হতে পারে। দিনের দুই ভাগে আপনার দুইরকম অভিজ্ঞতা হবে। মধ্যাহ্নভোজের পরে কাজের গতি বেড়ে যাবে, ফলে আপনার মন ভালো হয়ে যাবে।

বৃষ

বৃষ: দিনের বেলায় আপনি ভালো অর্থ উপার্জন করবেন। বিভিন্ন সূত্র, থেকে আজ অর্থ উপার্জন হবে। আপনি যদি কোনও ব্যবসা করেন তাহলে এই সময়টি আপনার জন্য বিশেষভাবে ভালো যাবে। দৃঢ় পেশাদারী মনোভাব বজায় রাখলে আপনি লাভ করবেন। তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নিলে তা নিয়ে আফসোস করতে হতে পারে। কাজেই, আর্থিক নিরাপত্তা সংক্রান্ত সিদ্ধান্ত নেওয়ার সময় সতর্ক থাকুন। আপনাকে এক সময়ে একটাই কাজ করতে ও বাস্তবাদী দৃষ্টিভঙ্গি থেকে সিদ্ধন্ত নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

মিথুন

মিথুন: আজ আপনার প্রেম জীবনে আকর্ষণ বৃদ্ধির চেষ্টায় থাকবেন আপনি । দিনের প্রথম ভাগটা কিছুটা কৌশলীভাবে চলতে হবে। এমনকী কাজের জায়গায় আপনাকে কিছুটা অনভিপ্রেত পরিস্থিতির মধ্যে পড়তে হতে পারে। ক্লায়েন্টদের সঙ্গে যোগাযোগ আজ আপনার গুরুত্বপূর্ণ কাজ ৷ অপরিচিত ক্লায়েন্টদের সঙ্গে কথোপকথনের সময় খুব সচেতন থাকুন। নেতিবাচক ভাইভসগুলি অতিক্রম করে বেরিয়ে আসুন ৷ জীবনকে রঙীন করে তোলার জন্য নতুনত্ব কিছু করুন।

কর্কট

কর্কট: আজ আপনার জীবনসঙ্গীর সঙ্গে আপনার বিচ্ছেদ ঘটতে পারে । যাইহোক, সম্পর্কে কোনও রকমের ঝুঁকি এড়াতে জীবনসঙ্গীর সঙ্গে আপনার নিয়মিত যোগাযোগ রাখা উচিত। আজ হয়ত আপনার কিছু গবেষণা করার ইচ্ছা হতে পারে। আপনার সক্রিয় মন আপনাকে কাজ ছড়া অন্য কিছু আর ভাবতেই দেবে না। এটি হল যথার্থ সময় মনের মধ্যে আসা ভাবনাগুলিকে লিখে ফেলার কারণ কিছু দিন পরে হয়ত আপনাকে এই ভাবনাগুলিকেই বাস্তবায়িত করতে হতে পারে।

সিংহ

সিংহ: আপনার প্রেম জীবন আজ সংঘাত এবং নাটকীয়তার মধ্য দিয়ে যাবে। যে-কোনও মুহূর্তেই সমস্যা এবং বিস্ময়কর কিছু আপনার সঙ্গে ঘটতে পারে। অত:পর, আপনার সম্মুখে যা কিছু আসতে চলেছে তার জন্য প্রস্তুত থাকুন। কাজের মধ্যে আজ আপনি খুবই ব্যস্ত থাকবেন কারণ নতুন নতুন কাজ আপনার হাতে আসবে। আপনাকে সময়ের মধ্যে কাজ সম্পূর্ণ করতে হবে। তাছাড়াও, আপনাকে অবশ্যই মনে রাখতে হবে গুণমানের সঙ্গে যেন কোনও প্রকারের আপস না করা হয়। নিজের অনুভূতিকে নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন ৷ মন খারাপ করবেন না।

কন্যা

কন্যা: আর্থিক দিক থেকে আজকের দিনটি মিশ্র যাবে। প্রথমার্ধ ঘটনাবিহীন যেতে পারে। যদিও, দ্বিতীয়ার্ধে আপনার কিছু খরচ হতে পারে। সব মিলিয়ে দিনটি গড়পড়তা যাবে। কর্মক্ষেত্রে আপনি আপনার জোরালো মতামত খোলাখুলি জানাবেন। আপনার আশেপাশের সকলকে আপনি পরামর্শ দেবেন। শুধু মনে রাখবেন আপনার পরামর্শ যদি লোকে মেনে না নেয়, তাহলে দুঃখ পাবেন না। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি মধ্যম কাটবে।

তুলা

তুলা: আপনি নানা জিনিসের জন্য অর্থ খরচ করতে চাইবেন। আপনার চাকরি বা ব্যসার জন্য গুরুত্বপূর্ণ কিছুতে আপনি অর্থ ব্যয় করতে পারেন। অদূর ভবিষ্যতে আপনার অবস্থার উন্নতি হবে। কাজে বেরোনোর আগে যতটা সম্ভব বিশ্রাম করে নিন ৷ কেননা দিনটি কর্মব্যস্ত হওয়ার সম্ভাবনা আছে। নিয়মিত কাজের পাশাপাশি গুরুত্বপূর্ণ কথোপকথনের দায়িত্বও আপনাকে নিতে হবে। সন্ধ্যার সময় আপনি সম্পূর্ণ ক্লান্ত হয়ে পড়বেন।

বৃশ্চিক

বৃশ্চিক: আপনার জীবনসঙ্গীর মনে হতে পারে যে আপনি তার কাছে খুব বেশি দাবি জানাচ্ছেন ৷ তাকে নিয়ে সন্দিগ্ধ। আপনার মনের ভাব প্রকাশ করা ভালো, কিন্তু খেয়াল রাখুন যে বেশি বাড়াবাড়ি করছেন না। ব্যবসায়ীদের জন্য আজ দিনটি ভালো যাবে ৷ প্রায় সবরকম ব্যবসায়িক লেনদেনেই আপনি সম্ভবত ভালোরকম মুনাফা করবেন ৷ কাজেই আর্থিক বিষয় নিয়ে চিন্তা করবেন না। আপনার প্রচুর উদ্যম থাকবে। আপনি একদিনেই সবকিছু অর্জন করতে চাইবেন। খুব স্বাভাবিকভাবে, তাড়াহুড়ো করলে ক্ষতি হবে।

ধনু

ধনু: আপনার মানসিক স্থিরতা আপনাকে সত্যিই রোম্যান্টিক করে তুলবে। আপনার প্রিয়তমকে খুশি করার জন্য আপনি হয়ত কোনও সুন্দর গানও গাইবেন। পরিবারের সদস্যদের জন্য আপনি আজ উদারচিত্তে খরচ করবেন এবং বাসস্থানের অন্দরটি নতুন করে সাজাবেন, যা কিনা অনেকদিন ধরে বাকি ছিল। সব মিলিয়ে আজ একটি সাধারণ দিন। প্রচুর ওঠানামার সম্মুখীন হতে হবে না। ব্যক্তিগত ও পেশাগত জীবনে ভারসাম্য আনতে আপনি সফল হবেন।

মকর

মকর: আজ প্রথমভাগ আর্থিক দিক থেকে নিস্তেজ থাকবে ৷ কিন্তু বাড়ির প্রয়োজনীয় সরঞ্জামের জন্য এবং নতুন গাড়ি কেনায় খরচ করতে পারেন ৷ দ্বিতীয় ভাগটি উত্তেজনাপূর্ণ হয়ে উঠবে। আজ কাজ ও সাংসারিক দায়িত্ব দুই দিকেই মন দেওয়া কঠিন হয়ে পড়বে। দিনের শুরুতে এটি আপনাকে বিভ্রান্ত করতে পারে। সব ঝামেলারই সমাধান হলো ব্যবহারিক জ্ঞান। সব মিলিয়ে ভালো দিন ৷ মানসিক শান্তিতে দিন কাটাবেন ৷

কুম্ভ

কুম্ভ: আপনার সঙ্গী আপনাকে প্রয়োজনীয় নৈতিক সমর্থন যোগাবেন। আর্থিক ক্ষেত্রে নিয়তি আপনাকে যা দেবে তাই নিয়েই সন্তুষ্ট থাকবেন। না আপনি অতীতের কোনও খরচ নিয়ে আফসোস করবেন, না কোনও অসাধ্য ও অবাস্তব উচ্চাকাঙ্ক্ষা রাখবেন। আজ আপনার জন্য একটি ব্যতিক্রমী দিন অপেক্ষা করছে। গণনা বলছে আজ আপনি যা করবেন, সবেতেই উন্নতি হবে। কাজগুলিকে আপনি সহজ ও সাধনযোগ্য করে তুলবেন। আপনি আপনার সম্মান ও সংহতি বজায় রাখতে পারবেন।

মীন

মীন: রেকারিং ব্যাঙ্ক অ্যাকাউন্ট খোলার কথা ভাবা খুব ভালো ৷ কিছু টাকা এফডি-তে সরিয়ে রাখুন, যার সুদ আপনি প্রতি বছর উপভোগ করতে পারবেন। কাজের জায়গায় হয়ত মতবিরোধের সম্মুখীন হবেন। আপনি যে কাজ সাধারণত করেন না, সেই কাজ করতে যারা আপনাকে প্ররোচিত করে, সেইরকম মানুষদের থেকে দূরে থাকলে আপনি স্বস্তিতে থাকবেন। আপনি যদি সৃজনশীল কোনও ক্ষেত্রের সঙ্গে যুক্ত থাকেন, তবে আজ আপনি অসাধারণ প্রতিভা প্রদর্শন করবেন।

ABOUT THE AUTHOR

...view details