পশ্চিমবঙ্গ

west bengal

Etv Bharat Horoscope for 11th August: লক্ষ্মীবারে অর্থ ও সম্পত্তি লাভ কাদের, জানতে দেখুন ইটিভি ভারত রাশিফল

By

Published : Aug 11, 2022, 12:01 AM IST

প্রতিটি নতুন দিন নতুন পাঠ শেখায় ৷ আগের দিনের ভুল শুধরে নিয়ে নতুন করে গড়ে তোলার সুযোগ দেয় ৷ এই সুযোগ ও সাফল্য নির্ভর করে গ্রহ নক্ষত্রের অবস্থানের উপর ৷ কী রয়েছে আপনার ভাগ্যে জানতে চোখ রাখুন ইটিভি ভারত রাশিফলে (Etv Bharat Horoscope for 11th August) ৷

Etv Bharat Horoscope
রাশিফল

মেষ

মেষ: আপনার সাহচর্যে আপনার সঙ্গী নিশ্চিন্ত ও নিরাপদ বোধ করবেন । প্রেম জীবন ভালোই কাটবে ৷ কেননা আপনার প্রিয় মানুষের সঙ্গে আপনার সম্পর্ক সমন্বয়পূর্ণ হবে। বিনিয়োগের জন্য আজ দিনটি শুভ । বেশি কাজ করলেও, আর্থিক বিষয় নিয়ে চিন্তা কম করবেন । কর্মক্ষেত্রে আপনি আজ কাজে মনোনিবেশ করবেন। নির্ধারিত সময়ের মধ্যে কাজ শেষ করতে পারলে ভালোই হবে ৷ নিজে যা করেন অন্যদের থেকে তা আশা না করাই ভালো ৷ অকারণে হতাশা বাড়বে ৷

বৃষ

বৃষ: আজ যেকোনও স্বল্পমেয়াদী লক্ষ্য আপনি পূরণ করতে পারবেন ৷ এরপরই দীর্ঘমেয়াদী লক্ষ্য স্থির করবেন । কাজের চাপ থাকবেই ৷ কিন্তু তার মধ্যেই আপনি অবসর নেওয়ার সময় বের করে নিতে পারবেন । পরিবার ও বন্ধুরাও আপনার পরিকল্পনায় সহায়তা করবেন।

মিথুন

মিথুন: আপনার আর্থিক অবস্থা, যৌথভাবে রক্ষিত সম্পত্তি এবং ব্যক্তিগত সম্পত্তি নিয়েও আপনি উদ্বিগ্ন হতে পারেন। এছাড়াও, আপনি আজ একটু খিটখিটে মেজাজে থাকবেন ৷ খুব তুচ্ছ সমস্যা নিয়েও আজ অপনার মন ভালো থাকবে না ৷ আর্থিক ক্ষেত্রে আজ দিনটি খুব একটা ভালো নয় । অর্থ উপার্জনের বিকল্প পথ চিন্তা করুন । তাবে আপনাকে আজ আশাবাদী মনোভাব বজায় রাখতে হবে।

কর্কট

কর্কট: আপনার অনুসন্ধানী প্রকৃতি আজ কঠিন পরিস্থিতির মধ্যে ফেলতে পারে আপনাকে । আপনার প্রকৃতির এই দিকটি নিয়ে খুব একটা উৎফুল্ল হবেন না। তবে আজ ভালো দিক হল, যারা অবিবাহিত অথবা প্রেমের সম্পর্কে আছেন তারা আজ গাঁটছড়া বাঁধতে পারেন। আজ শরীরও খুব একটা ভালো যাবে না ৷ ইতিবাচক থাকুন এবং নিজের দক্ষতার উপর আস্থা রাখা। আবেগ নিয়ন্ত্রণে রাখুন ৷

সিংহ

সিংহ: আজ আপনি অত্যন্ত বাস্তববাদী থাকবেন। আপনার চারপাশের ঘটনা এবং মানুষ সম্পর্কে আপনি গভীর চিন্তা করবেন। আবেগ নিয়ন্ত্রণে রাখুন ৷ আপনার সহযোগিতামূলক মনোভাব এবং যুক্তিপূর্ণ দক্ষতা কার্যক্ষেত্রে স্বীকৃতিপ্রাপ্ত হবে। অতিরিক্ত কাজের চাপে ক্লান্ত বোধ করতে পারেন । সবকিছু ঠিক হয়ে যাবে, যখন আপনি চাপমুক্তভাবে দায়িত্ব নিতে শিখে যাবেন। হিমায়িত খাবার এবং অস্বাস্থ্যকর খাবার এড়িয়ে চলুন ৷ আপনার স্বাস্থ্যহানি ঘটতে পারে।

কন্যা

কন্যা: কর্মক্ষেত্রে কাজ করার অসাধারণ ভঙ্গিমার কারণে আপনি প্রশংসা ও সমর্থন লাভ করবেন। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষ আপনার কাজের প্রতি নিষ্ঠার কদর করবেন । সন্ধ্যা মজাদার ও মনোরঞ্জক হবে। হালকা গান চালিয়ে বিশ্রাম নিন ৷ অন্যের সঙ্গে সম্পর্ক মজবুত করার জন্য আপনি আবেগজনিত শক্তি খরচ করবেন। জীবনের কোনও দিকেই আপনি খুব বড় সমস্যার মুখোমুখি হবেন না।

তুলা

তুলা: ঘরোয়া কিছু দায়িত্বপালনের ক্ষেত্রে মনোযোগ দিতে হবে । প্রেমের সম্পর্কের ক্ষেত্রে আপনি সচেতন থাকুন ৷ সঙ্গীকে সমর্থন করতে শিখুন, কারণ তাঁর আপনার সাহায্যের প্রয়োজন । সম্মিলিতাবে সিদ্ধান্তগ্রহণ অথবা অর্থনৈতিক পরিকল্পনার চিন্তাভাবনা শুরু করুন । সতর্কতামূলক বিবেচনার দ্বারা আপনি চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণ করবেন । আজ অর্থনৈতিক বিষয়ে আপনি আপনার বন্ধুমহলেও পরামর্শ দিতে পারেন ৷ বন্ধুরা আপনার উপদেশকে গ্রহণযোগ্য মনে করবে এবং তারা লাভবান হবেন।

বৃশ্চিক

বৃশ্চিক: আপনার পরিবারের সদস্যদের সুখী করতে প্রচেষ্টা চালাবেন ৷ আপনার জীবনেও সেটা সুখ এনে দেবে। যদিও আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে কোনও নতুন আমানত জমা পড়বে না। আপনার উপার্জন আপনাকে আজ যশ-খ্যাতি এনে দেবে । গুরুত্বপূর্ণ মিটিংগুলোতে আপনি বহু ব্যক্তির সান্নিধ্যে আসবেন ৷ দিনের শেষে আপনাকে হয়তো কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হতে পারে।

ধনু

ধনু: ভালোবাসার মানুষের সঙ্গে সামান্য বিষয়েও তর্কাতর্কি হতে পারে । কোনও সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রে খোলা মনে আলোচনা করুন । এছাড়াও, ভারসাম্য রক্ষার ক্ষেত্রে সচেষ্ট হন । ভালোদিক হলো, আজকে আপনি হয়তো আচমকা কোনও সুসংবাদ পেতে পারেন । আপনি দীর্ঘমেয়াদী অর্থনৈতিক স্থিতাবস্থা এবং সুরক্ষার বিষয়ে কোনও পরিকল্পনা করতে পারেন । আপনি কোনও পুরস্কার সম্পর্কিত সুসংবাদ পেতে পারেন ।

মকর

মকর: আপনার কর্মক্ষেত্রে নতুন উদ্ভাবনী ধারণা নিয়ে আসতে পারেন । আপনি যে কোনও লগ্নিতে ঝুঁকির বিষয় নিয়েও মূল্যায়ন করতে পারবেন । আপনার পেশাগত দক্ষতাকে আরও ক্ষুরধার করে তুলতে পারবেন আজ । প্রতিটি কাজের নির্দিষ্ট সময়সীমা রয়েছে ৷ যারা দায়িত্বশীল তাদের কাজটি অর্পণ করুন। আপনার দেহ-মন যেহেতু উৎফুল্ল থাকবে, তাই আপনি প্রত্যাশা করবেন যে সবাই সমান উদ্দীপনায় কাজ করুক। কাজে মনোনিবেশ করলে আপনারই ভালো হবে ৷

কুম্ভ

কুম্ভ: প্রেম জীবনে চ্যালেঞ্জ আসতে পারে । আপনাকে হয়ত আপনার সঙ্গীর প্রয়োজনের দিকে মনোযোগ দিতে হবে । সম্পর্কে সঙ্গতি বজায় রাখার জন্য যা যা করা দরকার তা অবশ্যই করুন। আজ আর্থিক ক্ষেত্রে কিছু উদ্বেগ দেখা দেবে। টাকা আসবে কিন্তু আজকের নক্ষত্রের অবস্থান অনুসারে আপনাকে সমালোচনা মনোভাব থেকে দূরে থাকতে হবে। কাজের জায়গায় চুপচাপ থাকুন। সতর্ক থাকুন ৷ কঠিন চ্যালেঞ্জ আপনাকে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে বাধ্য করতে পারে।

মীন

মীন: আপনার প্রণয়ী প্রচুর খুশি ও আনন্দে আপনার মন ভরিয়ে দেবেন ৷ কাজেই প্রেম জীবন শান্ত ও শান্তিপূর্ণ থাকবে। আজ আপনার প্রিয় মানুষের সঙ্গে হাসিখুশি কথাবার্তা বলুন । জমায়েতের বন্দোবস্ত করা ও পার্টি দেওয়ার জন্য আজ দিনটি ভালো ৷ যদিও তাতে আপনার প্রচুর খরচ হবে ৷ এর থেকে বোঝা যাচ্ছে যে আর্থিক দিক থেকে আজকের দিনটি সন্তোষজনক ৷ পেশাগত জীবন মসৃণ কাটবে। আপনার পরিশ্রম ও নিষ্ঠার জন্য আপনি সহকর্মী ও ঊর্ধতন কর্তৃপক্ষের প্রশংসা পাবেন।

ABOUT THE AUTHOR

...view details