পশ্চিমবঙ্গ

west bengal

Etv Bharat Horoscope for 10th September: আজ কেমন কাটবে দিন জানুন ইটিভি ভারত রাশিফলে

By

Published : Sep 10, 2022, 12:02 AM IST

Etv Bharat Horoscope

দীর্ঘদিনের ফেলে রাখা কাজ সম্পন্ন করবেন কেউ ৷ আবার আয় ও ব্যয়ের সামঞ্জস্য রাখতে গিয়ে নাজেহাল হবেন অনেকে ৷ কী রয়েছে আপনার ভাগ্যে জানতে চোখ রাখুন ইটিভি ভারত রাশিফলে (Etv Bharat Horoscope for 10th September) ৷

মেষ

মেষ: আপনি কি বিজ্ঞান এবং প্রযুক্তি সম্বন্ধে উৎসাহী? যদি হন তাহলে আজ আপনার জ্ঞান ব্যবহার করে সবার থেকে আগে এগিয়ে যাওয়ার সুযোগ পেতে পারেন। কর্মক্ষেত্রে কিছুটা বিভ্রান্তির সম্ভাবনা থাকায় আপনার জন্য সম্ভবত একটি ব্যস্ত দিন হতে পারে আজ । সমস্যার সমাধান করার জন্য অতিরিক্ত কাজ করবেন ৷ যার প্রভাব আপনার স্বাস্থ্যের উপর পড়তে পারে। আজ ঋণ পরিশোধ করার জন্য ভালো দিন। বন্ধুদের আর্থিক সাহায্য করার জন্যও আজ দিনটি ভালো।

বৃষ

বৃষ: আজ যতই প্রতিকূলতা আসুক না কেন আপনি আপনার মনের স্থিরতা হারাবেন না। আপনি সফলতার সঙ্গে সমস্যা সমাধান করবেন ৷ সাফল্যের ইঙ্গিত আছে ৷ যেমন করেই হোক সাফল্য অর্জন করার জন্য আপনি প্রস্তুত। আপনার সঙ্গী পেশাগত জীবনে আপনার অগ্রগতি দেখে খুশি হবে। যদি কেউ লাভজনক চুক্তির প্রস্তাব দেন, তবে তা গ্রহণের আগে সাবধানতার সঙ্গে বিবেচনা করবেন।

মিথুন

মিথুন: আজ আপনি ধর্মীয় পাঠ ও আচার অনুষ্ঠানের দিকে ঝুঁকবেন। আপনি সম্ভবত কোনও ধর্মীয় স্থানে যাবেন ৷ সেখানে কিছুটা সময় কাটাবেন ৷ এর ফলে আপনি মানসিক শান্তি ও স্থিরতা পাবেন। কিন্তু, তাও আপনাকে দায়িত্ব পালন করতে হবে। আপনার প্রিয়তমের সঙ্গে কাটানো সন্ধ্যাটি স্মরণীয় হয়ে থাকবে। আজ আপনি পেশাগত কারণে খুবই ব্যস্ত থাকবেন। নানা সময়ে, বিভিন্ন মিটিং ও লেনদেনের জন্য আপনাকে এক জায়গা থেকে অন্য জায়গায় যাতায়াত করতে হবে।

কর্কট

কর্কট: আজ আপনি যে কাজে হাত দেবেন, তাতেই মনপ্রাণ ঢেলে দেবেন। কাজ করলেই যে ফল পাবেন তা নয়। তার জন্য হতাশ বা উদ্বিগ্ন বোধ করার কোনও কারণ নেই। আজ না হোক কাল পরিশ্রমের যোগ্য পুরস্কার অবশ্যই পাবেন। আজ একটি মনোরম দিন, কাজেই দিনটির সম্পূর্ণ সদ্ব্যবহার করুন। দিনের কোনও একটি সময়ে, আপনার চাকরি নিয়ে আপনি নিরাপত্তাহীনতায় ভুগতে পারেন। কিন্তু খুব দ্রুতই সেই অনুভূতি থেকে বেরিয়ে আসতে পারবেন।

সিংহ

সিংহ: আজ মিশ্র কাটবে দিনটি ৷ কর্মব্যস্ত সকাল এবং আরও উদ্বেগজনক সন্ধ্যার পূর্বাভাস পাওয়া যাচ্ছে। কাজেই, অবসর আজ আপনার কাছে বিলাসিতা। ধৈর্য্য ধরে সবকিছু সামলানো দরকার ৷ আগামিদিন নিশ্চয় ভালো হবে ৷

কন্যা

কন্যা: জীবনকে আরও ভালভাবে বোঝার জন্য জীবন সফরের আকস্মিক মোড় আসা খুবই গুরুত্বপূর্ণ। আজ সারাদিন ধরে উৎকর্ষতার গুঞ্জনধ্বনি শুনতে পাবেন। আজ সবথেকে বেশি প্রাধান্য পাবে আর্থিক বিষয় এবং আপনার ভালোবাসার মানুষজন ৷ আজ দিনটি স্বাস্থ্যের দিক থেকে সম্পূর্ণ ইতিবাচক বা নেতিবাচক কোনওটাই নয়। আজ কাজ করতে অনুপ্রাণিত হবেন। কর্মক্ষেত্রে গবেষণা এবং উন্নয়ন আপনার মনোযোগ আকর্ষণ করবে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত থেকে ভালো ফল পাবেন।

তুলা

তুলা: ভালো খবর! আজ আপনি বহির্মুখী মেজাজে থাকবেন। নিকট বন্ধু, আত্মীয়, পরিবার, সকলের সঙ্গে সময় কাটাতে চাইবেন। আপনার রোম্যান্টিক উৎকর্ষতা আজ উচ্চতার শিখরে থাকবে, কেননা কল্পনাশক্তি আজ ডানা পাবে ও সৃজনশীলতা অপ্রতিরোধ্যভাবে বইবে। সব মিলিয়ে, আপনার জন্য ইতিবাচক ও ফলদায়ক দিন।

বৃশ্চিক

বৃশ্চিক: আজকে দুটি জিনিস আপনার পরিচয় দেবে, বাকপটুতা এবং কমনীয়তা। মধুর বাক্য ও প্রশংসা হয়তো আপনাকে অনেকটা রাস্তা চলতে সাহায্য করবে ৷ কিন্তু সেই কারণে আত্মতুষ্টিতে ভুগবেন না ৷ কখনো কখনো, অন্য লোকে যা শুনতে চায় তা বলার থেকে, সঠিক কথা বললে অনেক বেশি উপকার হয়। পরিবারের সদস্য এবং জীবনসঙ্গীকে নিয়ে ভালো সময় কাটানোর জন্য আপনি তাড়াতাড়ি বাড়ি ফিরে আসবেন। আপনার প্রিয়জনদের পাশে থাকতে আপনি খুব পছন্দ করেন।

ধনু

ধনু: আপনি সব সময়, যা সঠিক তাকে সামনে তুলে ধরবেন। অন্যায় ও বৈষম্যের বিরুদ্ধে লড়াই করার জন্য আপনি মুখিয়ে থাকবেন। আজকের দিনটি আপনার আশা অনুযায়ী অসাধারণ থাকবে। আজ আপনার উঠে দাঁড়ানো ও সব বাধা চুরমার করে দেওয়া উচিত। আপনার স্বাস্থ্য ভালো থাকবে। কাজের জন্য আপনার ভ্রমণের প্রয়োজন হতে পারে। যদিও এটি কিছুটা ব্যয়বহুল হতে পারে ৷ তবে এটি আপনার জন্য লাভজনক হয়ে উঠবে ৷ কারণ আপনি কিছু নতুন মক্কেল জোটাতে পারেন।

মকর

মকর: আপনার সব পরিশ্রম এবং পরিকল্পনা ব্যর্থ হওয়ায় আপনি খুবই হতাশ বোধ করবেন। অন্যদের সঙ্গে আপনার মতপার্থক্য হবে ৷ কখনো কখনো এই মতানৈক্যগুলি উত্তপ্ত বিতর্কে পরিণত হতে পারে। আপনাকে প্রিয়তমের সঙ্গেও মৃদুভাষী হতে হবে ৷ কিছু কিছু ক্ষেত্রে সমঝোতা করতে হতে পারে। আজ আবেগজনিত জটিলতা সামলানো আপনার জন্য চ্যালেঞ্জ হয়ে দাঁড়াবে। দিনটি প্রবল উদ্যম এবং ব্যস্ত সময়সূচিতে ভরা থাকবে।

কুম্ভ

কুম্ভ: আজ আপনার হাতে অনেক কাজ থাকবে এবং এই বিশৃংঙ্খলা কী করে সামলাবেন তা আপনি বুঝতেই পারবেন না। আপনার দুটি সেরা গুণ, ধৈর্য এবং সাংগঠনিক দক্ষতা, আপনাকে এই কঠিন সময় থেকে বেরিয়ে আসতে সাহায্য করবে। কর্মক্ষেত্রে আপনি সফলভাবে কাজ গুছিয়ে নেবেন এবং পরে সন্ধ্যাবেলা আনন্দ উৎসব করার জন্য প্রস্তুত হবেন। আপনি নতুন কিছুতে ডুবে যেতে সক্ষম হবেন। ইতিবাচক চিন্তাভাবনার কারণে আজ আপনি অনেক ভালো বোধ করবেন।

মীন

মীন: আজ সম্ভবত মিশ্র ভাগ্য । কর্মব্যস্ত সকাল ও ইতিবাচকভাবে উদ্বেগে বিভ্রান্ত থাকতে পারেন ৷ আবার অন্যদিকে প্রিয়তমের সঙ্গে উপাদেয় সান্ধ্যভোজ আপনাকে প্রবল আনন্দ দেবে। জীবনসঙ্গীর সঙ্গে ভুল বুঝাবুঝি হওয়ার সম্ভাবনা আছে। মানসিক চাপ বেড়ে যেতে পারে। মন খুলে কথা বললে অবশ্যই সমস্যার সমাধান হবে। নিজেকে বুঝুন ও সামনে ভালো দিন আসতে চলেছে, সেই আশায় থাকুন।

ABOUT THE AUTHOR

...view details