পশ্চিমবঙ্গ

west bengal

Couple Died by Suicide: ভ্যালেন্টাইনস ডে উদযাপনের পর লাতুরে কুয়োয় ঝাঁপ দিয়ে আত্মহত্যা যুগলের

By

Published : Feb 19, 2023, 9:40 PM IST

'ভ্যালেন্টাইনস ডে' উদযাপনের পর দিন লাতুরে কুয়োতে ঝাঁপ দিয়ে আত্মহত্যা যুগলের (Couple Died by Suicide) ৷ তবে মেয়েটি নাবালিকা বলে জানা গিয়েছে ৷ তার পরিবার নিখোঁজের অভিযোগ দায়ের করার পরেই দু'জনের দেহ পাওয়া যায় ৷

Couple Died by Suicide
আত্মহত্যা যুগলের

লাতুর (মহারাষ্ট্র), 19 ফেব্রুয়ারি: লাতুর জেলায় কুয়োয় ঝাঁপ দিয়ে (Latur district) আত্মহত্যা প্রেমিক যুগলের। ছেলেটির নাম বিজয় বসন্ত আদমনে। 15 ফেব্রুয়ারি হঠাৎ করেই নিখোঁজ হয়ে যান দু'জন । দু'দিন পর কুয়ো থেকে উদ্ধার হল দু'জনের দেহ। ঘটনাটি ঘটেছে লাতুরের চিঞ্চোলি বল্লালনাথ শিবারায় ৷ সূত্রের খবর, মেয়েটি নাবালিকা ৷ গত কয়েকদিন ধরেই নিখোঁজ ছিল সে। নাবালিকার পরিবার লাতুর শহরের এমআইডিসি থানায় অপহরণের মামলা দায়ের করেছেন। সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ তাদের দু'জনকেই খুঁজতে শুরু করে। তারপরেই শুক্রবার মেয়েটির দেহ এবং শনিবার কুয়ো ভাসমান অবস্থায় পাওয়া যায় ছেলেটির দেহ। এ ব্যাপারে গেটেগাঁও থানায় আকস্মিক মৃত্যুর মামলা দায়ের করা হয়েছে ।

কুয়োতে ঝাঁপ দিয়ে আত্মহত্যা: ছেলেটি এবং মেয়েটি একে অপরের কাছাকাছি থাকত ৷ ফলে দু'জনেই একসঙ্গে আত্মহত্যা করেছেন বলে মনে করছে পুলিশ। বিজয় বসন্ত আদমনে( 21) লাতুর শহরের বারশি রোডের ভাসওয়াদি এলাকায় থাকতেন। গত 15 ফেব্রুয়ারি দুজনেই হঠাৎ নিখোঁজ হয়ে যান। এরপর মেয়েটির পরিবারের করা অভিযোগের ভিত্তিতে নগরীর এমআইডিসি থানায় অপহরণের মামলা দায়ের করা হয় ।

এদিকে শুক্রবার চিঞ্চোলি বল্লালনাথ শিবরায় একটি কুয়োয় এক কিশোরীর দেহ ভাসতে দেখা যায় । সে সময় কুয়োর পাশে বিজয়ের এক পাটি জুতো পড়ে থাকতে দেখা যায় । তাই বিজয় আদমের দেহও কুয়োয় থাকতে পারে বলে অনুমান করে পুলিশ। শনিবার সকালে গেটেগাঁও থানার সহকারী পুলিশ পরিদর্শক অশোক ঘার্জের নেতৃত্বে তল্লাশি অভিযান চালিয়ে বিজয় আদমের দেহ উদ্ধার করা হয়। এই ঘটনার পর শোকের ছায়া নেমে এসেছে চিঞ্চোলি বল্লালনাথ শিবরায় ।

মর্মান্তিক মৃত্যু:দেহ সনাক্ত হওয়ার সঙ্গে সঙ্গে ময়নাতদন্ত করা হয় ৷ তারপর দেহ যার যার পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে। বিজয় ও তরুণীর পরিবার এ বিষয়ে কথা বলতে রাজি হয়নি ৷ এ ব্যাপারে গেটেগাঁও থানায় আকস্মিক মৃত্যুর মামলা দায়ের করা হয়েছে । মৃত নাবালিকা ও বিজয় 14 ফেব্রুয়ারি 'ভ্যালেন্টাইনস ডে' (Valentine's Day) উদযাপন করেছিল বলে জানা গিয়েছে । পরদিন অর্থাৎ 15 ফেব্রুয়ারি চিঞ্চোলির শিবরায়ে বিকেল 4টের দিকে দু'জনে কুয়োতে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে বলে অনুমান।

আরও পড়ুন:লরির ধাক্কায় মৃত্যু দম্পতির, আহত একমাত্র ছেলে

ABOUT THE AUTHOR

...view details