পশ্চিমবঙ্গ

west bengal

প্রস্তাবে অস্বীকার ! মহিলার কান কেটে খুনের চেষ্টা যুবকের

By

Published : Jun 1, 2019, 11:36 AM IST

পুলিশ সূত্রে খবর, ওই মহিলা ও যুবক একে অপরকে আগে থেকেই জানতো । ওই মহিলা (39) পেশায় একজন নার্স । পুলিশ অভিযুক্তের নামে খুনের মামলা দায়ের করেছে ।

মহিলার কান কেটে খুনের চেষ্টা যুবকের

তিরুবনন্তপুরম, 1 জুন : মহিলার কান কেটে খুন করতে গিয়ে হাতে নাতে ধরা পড়ল এক যুবক । কেরালার তিরুবনন্তপুরমের ঘটনা । প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, ওই যুবক ধারালো অস্ত্র দিয়ে ওই মহিলার উপর চড়াও হয় । স্থানীয়দের তৎপরতায় অবশ্য দ্রুত পুলিশে খবর দেওয়া হয় । স্থানীয়দের হাতে পাকড়াও হয় ওই যুবক । গুরুতর আহত অবস্থায় ওই মহিলাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় । আটক করা হয় ওই যুবককে ।

পুলিশ জানিয়েছে, ওই মহিলা ও যুবক একে অপরকে আগে থেকেই জানতো । ওই মহিলা (39) পেশায় একজন নার্স । তিনি পাথানামথিট্টার বাসিন্দা । বর্তমানে তিরুবনন্তপুরমের একটি হাসপাতালে কাজ করে । অভিযুক্ত যুবকের পরিচয় জানা গেছে । তার নাম নীতিন (35) । সে ওই হাসপাতালেই অ্যাম্বুলেন্স চালক ।

প্রত্যক্ষদর্শীরা জানান, নীতিন ও ওই মহিলার মধ্যে কথাকাটাকাটি হচ্ছিল । সম্ভাবত নীতিনের কোনও প্রস্তাবে অস্বীকার করেছিল মহিলা । এরপরই ওই যুবক তাঁকে খুন করার চেষ্টা করে । পুলিশ আরও জানায়, ওই মহিলা বর্তমানে ICU তে আছে । তার মাথায় ও ঘাড়ে আঘাত গুরুতর ।

ABOUT THE AUTHOR

...view details