পশ্চিমবঙ্গ

west bengal

কোরোনা পরিস্থিতিতে BJP-র 'সাফল্যের তালিকায়' রাজস্থানকেও জুড়লেন রাহুল

By

Published : Jul 22, 2020, 2:45 AM IST

পাইলট-গেহলত দ্বন্দ্ব নিয়ে চুপ ছিলেন রাহুল গান্ধি । আজ তিনি টুইট করেন । একইভাবে প্রধানমন্ত্রীকে কটাক্ষ করেন তিনি । BJP সরকারের একটি সাফল্যের তালিকার কথা বলেন, উল্লেখ করেন 'রাজস্থান সরকার ফেলার চেষ্টা'-র প্রসঙ্গও ।

rahul
rahul

দিল্লি, 21জুলাই : রাজস্থানে কংগ্রেস সরকারে বর্তমান অবস্থান নিয়ে মুখ খুললেন কংগ্রেস নেতা রাহুল গান্ধি । প্রধানমন্ত্রীকে কটাক্ষ করে টুইট করেন তিনি । টুইটে BJP সরকারের সাফল্যের তালিকা উল্লেখ করেন । রাজস্থান সরকারকে ফেলার ষড়যন্ত্রও সেই তালিকার অন্তর্ভুক্ত করেন তিনি ।

সচিন পাইলট-অশোক গেহলত দ্বন্দ্ব নিয়ে জনসমক্ষে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি কংগ্রেসের অন্তর্বর্তীকালীন সভানেত্রী সোনিয়া গান্ধি । চুপ ছিলেন রাহুল ও প্রিয়াঙ্কাও । কিন্তু আজ টুইটে নরেন্দ্র মোদিকে কটাক্ষ করতে ছাড়়েননি রাহুল । কোরোনা পরিস্থিতিতে BJP সরকারের 'সাফল্যের' তালিকার কথা টুইটে লেখেন ।

সাফল্য তালিকা -

ফেব্রুয়ারি : নমস্তে ট্রাম্প

মার্চ : মধ্যপ্রদেশ সরকারকে ফেলা

এপ্রিল : দেশে মোমবাতি জ্বালানো হল

মে : সরকারের ষষ্ঠ বর্ষপূর্তি

জুন : বিহারে ভার্চুয়াল র্যালি

জুলাই : রাজস্থান সরকারকে ফেলার চেষ্টা

তালিকাটি উল্লেখ করে 'আত্মনির্ভর' ভারতের প্রসঙ্গও টানেন রাহুল । তিনি বলেন, "এই কারণেই ভারত কোরোনা ভাইরাস মোকাবিলায় আত্মনির্ভর ।"

তবে রাহুলকেও ছেড়ে কথা বলেনিBJPতাঁর টুইটের উত্তরে রাহুলেরও এক'সাফল্য তালিকা'টুইট করেন কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভড়েকর ।তিনি লেখেন, "রাহুল আপনিওআপনার সাফল্যের তালিকা নোট করে নিন । ফেব্রুয়ারি : শাহিনবাগ এবং সংঘর্ষ;মার্চ : জোতিরাদিত্য সিন্ধিয়া এবংমধ্যপ্রদেশ হারানো;এপ্রিল :পরিযায়ী শ্রমিকদের প্ররোচনা দেওয়া ।"

ABOUT THE AUTHOR

...view details