ETV Bharat / state

Gangrape in Bagda মেয়ের সামনেই মহিলাকে গণধর্ষণ, গ্রেফতার দুই বিএসএফ জওয়ান

author img

By

Published : Aug 27, 2022, 6:25 AM IST

Updated : Aug 27, 2022, 10:01 AM IST

Gangrape In Bagda
গণধর্ষণের অভিযোগে গ্রেফতার দুই বিএসএফ জওয়ান

মহিলাকে গণধর্ষণের অভিযোগ দুই বিএসএফ জওয়ানের বিরুদ্ধে (Gangrape in Bagda) ৷ তারপরেই দু'জনকে গ্রেফতার করা হয়েছে (Two BSF personnel arrested) ।

বাগদা, 27 অগস্ট: যুবতীকে গণধর্ষণ করার অভিযোগে দুই বিএসএফ জওয়ানকে গ্রেফতার করল বাগদা থানার পুলিশ (Two BSF Personnel arrested)। ধৃতরা হলেন, চেরো ও আলতাফ হোসেন। চেরো বিএসএফ-এর এএসআই ও আলতাফ কনস্টেবল পদে কর্মরত ছিলেন । ঘটনাটি ঘটেছে উত্তর 24 পরগণার বাগদা থানার জিৎপুর এলাকায় । ধৃতদের শনিবার আদালতে তোলা হবে ।

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার রাত সাড়ে দশটা নাগাদ বাগদার জিতপুর সীমান্ত দিয়ে চোরাপথে বাংলাদেশে যাওয়ার চেষ্টা করছিল বসিরহাটের এক মহিলা । সীমান্ত পার করার আগে বিএসএফ-এর 68 নম্বর ব্যাটেলিয়ানের জওয়ানদের হাতে ধরা পড়ে যান ওই মহিলা । অভিযোগ, এরপর চেরো এবং আলতাফ হোসেন ওই মহিলাকে চাষের জমিতে নিয়ে গিয়ে গণধর্ষণ করেন ।

তদন্তে নেমে পুলিশ জানতে পারে, ওই মহিলার বছর পাঁচেকের একটি মেয়ে রয়েছে । তার সামনেই মা'কে ধর্ষণ করে দুই জওয়ান । পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাস্থলে নির্যাতিতকে নিয়ে গিয়ে তদন্ত করবে তারা । একই সঙ্গে এদিন ঘটনাস্থলে যেতে পারে তৃণমূলের প্রতিনিধিরাও ।

মহিলাকে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার দুই বিএসএফ

আরও পড়ুন: ময়নাগুড়ির নির্যাতিতার মৃত্যুর সিবিআই তদন্তের দাবিতে মামলা হাইকোর্টে

শুক্রবার নির্যাতিতা মহিলার লিখিত অভিযোগের ভিত্তিতেই অভিযুক্ত দুই বিএসএফ জওয়ানকে শুক্রবার গভীর রাতে গ্রেফতার করেছে বাগদা থানার পুলিশ। বনগাঁর পুলিশ সুপার তরুণ হালদার বলেন, ‘‘নির্যাতিতা মহিলা শুক্রবার বাগদা থানায় ওই দুই বিএসএফ জওয়ানের বিরুদ্ধে লিখিতভাবে গণধর্ষণের অভিযোগ দায়ের করেছেন । সেই অভিযোগের ভিত্তিতেই দুই অভিযুক্ত জওয়ানকে গ্রেফতার করা হয়েছে ।’’

Last Updated :Aug 27, 2022, 10:01 AM IST
ETV Bharat Logo

Copyright © 2024 Ushodaya Enterprises Pvt. Ltd., All Rights Reserved.