ETV Bharat / city

Maynaguri Molestation Case : ময়নাগুড়ির নির্যাতিতার মৃত্যুর সিবিআই তদন্তের দাবিতে মামলা হাইকোর্টে

author img

By

Published : Apr 25, 2022, 4:41 PM IST

11 দিন ধরে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ার পর অবশেষে মৃত্যু হয় ময়নাগুড়ির নির্যাতিতা নাবালিকার (Molested girl from Maynaguri dies) ৷ ময়নাগুড়ি-সহ একাধিক যৌন নিগ্রহের ঘটনায় জনস্বার্থ মামলা দায়ের করা হয়েছে কলকাতা হাইকোর্টে । ময়নাগুড়ির নির্যাতিতার মৃত্যুতে সিবিআই তদন্তের দাবি জানানো হয়েছে (CBI investigation demand on Maynaguri Molestation Case) ৷

CBI investigation demand on Maynaguri Molestation Case in Calcutta High Court
Calcutta High Court

কলকাতা, 25 এপ্রিল : ফের রাজ্যের একাধিক জায়গায় ধর্ষণের ঘটনায় জনস্বার্থ মামলা দায়ের করা হল কলকাতা হাইকোর্টে । ধানতলা, বাদুরিয়া ও উত্তরপাড়ায় ধর্ষণের ঘটনা ঘটেছে । এই ঘটনায় স্বচ্ছ ও নিরপেক্ষ বিচারের দাবিতে মামলা দায়ের হয়েছে আদালতে (CBI investigation demand on Maynaguri Molestation Case in Calcutta High Court) । প্রধান বিচারপতির ডিভিশন বেঞ্চে মামলার আবেদন গৃহীত হয়েছে । মামলা দায়ের করেন আইনজীবী প্রমিত রায় ।

ময়নাগুড়ি ধর্ষণের ঘটনায় নির্যাতিতার আজ হাসপাতালে মৃত্যু হয় । মৃত্যুর পর ফের ময়নাগুড়ির মামলা নিয়ে প্রধান বিচারপতির দৃষ্টি আকর্ষণ করেন আইনজীবী সুস্মিতা সাহা দত্ত । ময়নাগুড়ির কন্যাকে নির্যাতন ও তাঁর মৃত্যুর তদন্তভার সিবিআইয়ের হাতে তুলে দেওয়ার আবেদন জানান তিনি । 27 তারিখ এই মামলার শুনানি করা হবে বলে জানিয়েছেন প্রধান বিচারপতি ।

উল্লেখ্য, 27 ফেব্রুয়ারি ময়নাগুড়ির মেয়েটির শ্লীলতাহানির ঘটনা ঘটে বলে খবর প্রকাশ্যে আসে । গত 14 এপ্রিল নিজের বাড়িতেই আত্মহত্যার চেষ্টা করেছিল নাবালিকা । অভিযোগ, প্রতিবেশী যুবক তাকে ধর্ষণের চেষ্টা করে দেড় মাস আগে । সেই বিষয়টি সবাইকে জানিয়ে দেওয়ার পর থেকেই নাবালিকাকে হুমকি দেওয়া হচ্ছিল । সেই হুমকি সহ্য করতে না পেরে গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করে ওই ছাত্রী । এমনই অভিযোগ করেছিলেন নাবালিকার বাবা । টানা 11 দিন উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর আজ মেয়েটির মৃত্যু হয়েছে (Molested girl from Maynaguri dies) । এই ঘটনায় গ্রেফতার হয়েছে মূল অভিযুক্ত অজয় রায় এবং তার ভাই বিজয় রায় । ইতিমধ্যেই পরিবারের তরফে ঘটনার সিবিআই তদন্তের আর্জি জানানো হয়েছে ।

আরও পড়ুন: Molested girl from Maynaguri dies: থামল 11 দিনের লড়াই, মৃত ময়নাগুড়ির নির্যাতিতা নাবালিকা

ETV Bharat Logo

Copyright © 2024 Ushodaya Enterprises Pvt. Ltd., All Rights Reserved.