সালানপুরে পিকনিক গিয়ে নিখোঁজ যুবতীর অর্ধনগ্ন দেহ উদ্ধার, ধর্ষণ করে খুনের অভিযোগ

author img

By ETV Bharat Bangla Team

Published : Jan 11, 2024, 2:56 PM IST

Representative Image

Salanpur Body Recovered: পশ্চিম বর্ধমানের সালানপুরে রাস্তার ধারে জঙ্গলে মিলল যুবতীর অর্ধনগ্ন মৃতদেহ ৷ গত মঙ্গলবার পিকনিকে যাওয়ার নাম করে তিনি বাড়ি থেকে বেরিয়েছিলেন ৷ বৃহস্পতিবার সকালে তাঁর মৃতদেহ উদ্ধার করে ৷ পরিবারের দাবি, ধর্ষণ করে খুন করা হয়েছে৷ পুলিশ তদন্ত শুরু করেছে ৷

সালানপুর, 11 জানুয়ারি: পিকনিকের নাম করে গত মঙ্গলবার বাড়ি থেকে বেরিয়ে ছিলেন পশ্চিম বর্ধমানের সালানপুরের বোলকুন্ডা এলাকার বাসিন্দা এক যুবতী । বুধবার পর্যন্ত তিনি বাড়ি ফিরে আসেননি । বৃহস্পতিবার সকালে বোলকুন্ডা গ্রামে যাওয়ার রাস্তায় ধারে একটি ঝোপের মধ্যে মিলল ওই যুবতীর অর্ধনগ্ন মৃতদেহ । এলাকাবাসী ও যুবতীর পরিবারের দাবি, ধর্ষণ করে খুন করা হয়েছে ওই যুবতীকে । এই ঘটনা ঘিরে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে সালানপুরের বোলকুন্ডা মাধাইচক এলাকায় । ঘটনার পরিপ্রেক্ষিতে এলাকাবাসীরা পুলিশকে ঘিরে বিক্ষোভও দেখায় । তদন্তে নেমেছে সালানপুর থানার পুলিশ ।

বৃহস্পতিবার আসানসোলের সালানপুর থানার ফুলবেড়িয়া বোলকুন্ডা গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত রাস্তার পাশে ফাঁকা এক জঙ্গল থেকে ওই যুবতীর অর্ধনগ্ন মৃতদেহ উদ্ধার হয় । যুবতীর বাবা জানিয়েছেন, বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ করার পর বর্তমানে রানিগঞ্জে নার্সিং ট্রেনিং নিচ্ছিলেন বছর তিরিশের ওই যুবতী । গত মঙ্গলবার পিকনিকে যাব বলে বেরিয়েছিলেন । বুধবার তাঁর ফেরার কথা ছিল ।

কিন্তু বুধবার বিকেল পর্যন্ত না ফিরে আসায় বাড়ির লোকের দুশ্চিন্তা শুরু হয় । তবুও বাড়ির লোক ভেবেছিলেন রাতটা কাটিয়ে সকালে খোঁজ খবর করবেন । কিন্তু বৃহস্পতিবার সকাল হতেই আসে দুঃসংবাদ । গ্রামে ঢোকার রাস্তার কিছুটা দূরেই জঙ্গলের মধ্যে মেলে ওই যুবতীর অর্ধনগ্ন মৃতদেহ । পরিবার ও প্রতিবেশীদের আশঙ্কা ধর্ষণ করে খুন করা হয়েছে ওই যুবতীকে ।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসেন আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের এসিপি সুকান্ত বন্দ্যোপাধ্যায়-সহ সালানপুর থানার পুলিশ । মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পুলিশ পাঠাতে গেলে স্থানীয় বাসিন্দাদের সঙ্গে বচসা শুরু হয়ে যায় । স্থানীয় বাসিন্দা দেবব্রত রায় জানিয়েছেন, এই গ্রামের রাস্তায় প্রায়শই বহিরাগতদের ভিড় দেখা যায় । সেখানে তারা মদ্যপান করে এবং নানা অসামাজিক কাজ করে ৷ এলাকায় চুরির ঘটনাও বাড়ছে । বারবার পুলিশকে জানানো সত্ত্বেও পুলিশ নিষ্ক্রিয় ৷ সালানপুর থানার পুলিশ জানিয়েছে, ময়নাতদন্তের পরেই মৃত্যুর আসল কারণ জানা যাবে । ঘটনার তদন্ত শুরু হয়েছে ।

আরও পড়ুন:

  1. 'ধর্ষণ' করে 2 নাবালিকাকে মাঠে ফেলে গেল দুষ্কৃতীরা, মৃত্যু একজনের
  2. ভুল বুঝিয়ে জঙ্গলে নিয়ে গিয়ে মূক-বধির যুবতীকে ধর্ষণ ! গ্রেফতার দুই প্রতিবেশী যুবক
  3. বেগুসরাইয়ে 8 বছরের নাবালিকাকে ধর্ষণ করে খুনের অভিযোগ
ETV Bharat Logo

Copyright © 2024 Ushodaya Enterprises Pvt. Ltd., All Rights Reserved.