Minor Rape in Bihar: বেগুসরাইয়ে 8 বছরের নাবালিকাকে ধর্ষণ করে খুনের অভিযোগ

author img

By ETV Bharat Bangla Desk

Published : Nov 13, 2023, 9:43 PM IST

Etv Bharat

মেয়েটি তার মামা বাড়িতে থাকত। সোমবার সকালে সে কলা বাগানে পাতা কাটতে যায়। অনেক দেরী হয়ে গেলেও বাড়ি না ফেরায় পরিবারের লোকেদের সন্দেহ হয়। পরিবারের লোকজন খোঁজাখুঁজি করেও কোনও ফল হয়নি। পরে কলা বাগান থেকে মেয়েটির দেহ উদ্ধার করা হয়।

বেগুসরাই, 13 নভেম্বর: ধর্ষণ করে খুন বিহারের বেগুসরাইয়ে ৷ ঘটনাটি জেলার নিমা চাঁদপুরা থানা এলাকায় বলে জানা গিয়েছে। আট বছরের এক নাবালিকাকে সেখানে ধর্ষণ করে খুন করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। স্থানীয় কলাবাগানের একটি গর্ত থেকে ওই নাবালিকার দেহ উদ্ধার করা হয়েছে বলে জানা গিয়েছে। পরিবারের সদস্যদের অভিযোগ, ধর্ষণের পর মেয়েটিকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মেয়েটি তার মামাবাড়িতে থাকত। সোমবার সকালে সে কলাবাগানে পাতা কাটতে যায়। অনেকটা সময় পেরিয়ে যাওয়ার পরেও সে বাড়ি না-ফেরায় পরিবারের লোকেদের সন্দেহ হয়। পরিবারের লোকজন খোঁজাখুঁজি করেও নাবালিকার কোনও সন্ধান পায়নি। পরে কলা বাগান থেকে মেয়েটির দেহ উদ্ধার করা হয় বলে খবর। ঘটনার পর স্থানীয় এবং পরিবারের সদস্যদের মধ্যে উত্তেজনা ছড়ায় ৷ খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছয় এবং তদন্ত শুরু করেছে। মৃতের কাকা বলেন, "সে সকালে কলা পাতা কাটতে বাড়ি থেকে বের হয়েছিল। ঘণ্টাখানেক পরেও বাড়ি না ফেরায় খোঁজাখুঁজি শুরু করি আমরা ৷ তিন ঘণ্টা পর দেহ পাওয়া যায়। ধর্ষণ করে কেউ ওকে খুন করেছে।"

ঘটনা সম্পর্কে স্থানীয়রা জানিয়েছেন, গর্তে মেয়েটির দেহ পাওয়া গিয়েছে ৷ জামাকাপড় একপাশে পড়েছিল ৷ প্রশাসনের কাছে উচ্চপর্যায়ের তদন্ত করে দোষীদের গ্রেফতারেরও দাবি জানিয়েছে স্থানীয় বাসিন্দারা ৷ খবর পেয়ে জেলা পুলিশ সুপার মেয়েটির বাড়িতে পৌঁছে যথাযথ আইনানুগ ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন। তিনি বলেন, "দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে ৷ ডগ স্কোয়াড এবং এফএসএল টিমকেও খবর দেওয়া হয়েছে।"

বেগুসরাইয়ের ডিএসপি (সদর) অমিত কুমার বলেন, "মফস্বল থানা এলাকায় একটি মেয়ের লাশ উদ্ধার করা হয়েছে বলে তথ্য পাওয়া গেছে। পরিবারের সদস্যদের বক্তব্য থেকে অপ্রীতিকর কিছুর আশঙ্কা প্রকাশ করা হচ্ছে। মেয়েটির লাশের ময়নাতদন্ত করা হচ্ছে।" এ জন্য চার চিকিৎসকের একটি দল গঠন করা হয়েছে। "এফএসএল ও ডগ স্কোয়াড দলকে জানানো হয়েছে। তদন্তের পরই ঘটনার কারণ স্পষ্ট হবে।"

আরও পড়ুন:

  1. আন্তর্জাতিক মাদক পাচারচক্রের হদিশ, এনসিবির জালে দুই বিদেশি নাগরিক
  2. 11 বছর বয়সেই গ্রহাণু আবিষ্কার, মহাকাশ গবেষণায় নজির হায়দরাবাদের পল্লম সিদ্ধিক্ষার
ETV Bharat Logo

Copyright © 2024 Ushodaya Enterprises Pvt. Ltd., All Rights Reserved.