হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন সায়নী ঘোষের মা

author img

By ETV Bharat Bangla Desk

Published : Jan 15, 2024, 10:18 PM IST

Updated : Jan 15, 2024, 10:26 PM IST

Etv Bharat

Saayoni Ghosh: চলে গেলেন সায়নী ঘোষের মা ৷ রবিবার রাতে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় ভেন্টিলেশনে ভরতি করা হয়েছিল ৷ এরপর সোমবার দুপুর নাগাদ মৃত্যু হয় তাঁর ৷

কলকাতা, 15 জানুয়ারি: মা-কে হারালেন অভিনেত্রী তথা যুব তৃণমূলের সভানেত্রী সায়নী ঘোষ । সোমবার পৌষ সংক্রান্তির বিকেলে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সায়নীর মা সুদীপা ঘোষ । এই খবর জানানো হয়েছে তৃণমূলের তরফে । দলের মুখপাত্র এবং চিকিৎসক-সাংসদ শান্তনু সেন জানিয়েছেন, বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন সায়নীর মা । হাসপাতালে ভরতি করানোর পর ভেন্টিলেশনে রাখা হয় তাঁকে । বেশ কয়েকদিন ধরে সঙ্কটজনক অবস্থায় ছিলেন। সোমবার বিকেল সাড়ে তিনটে নাগাদ প্রয়াত হন অভিনেত্রীর মা ।

দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন অভিনেত্রীর মা সুদীপা ঘোষ । যদিও সায়নী ঘোষ এই ব্যাপারে কখনওই প্রকাশ্যো কোনও মন্তব্য করেননি । পাটুলির ফুটপাথে আয়োজিত বড়দিনের উৎসবেও হাসিমুখে হাজির ছিলেন অভিনেত্রী তথা যুবনেত্রী । রবিবার তাঁর মায়ের শারীরিক অবস্থার অবনতি হয় । রাতে শ্বাসকষ্টের সমস্যা হওয়ায় তাঁকে ভরতি করানো হয় বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে । সেখানেই সোমবার হৃদরোগে আক্রান্ত হয়ে তাঁর মৃত্যু হয় বলে হাসপাতাল সূত্রে খবর ।

2023 সালের জুলাই মাসের শুরুতে পঞ্চায়েত ভোটের প্রচারের সময় একদিন মায়ের অসুস্থতার জন্যই কর্মসূচি বাতিল করেছিলেন নেত্রী ৷ তবে তারপর থেকে নিয়মিত পূর্ব নির্ধারিত দলীয় কর্মসূচিতে যোগ দিতেন ৷ চলতি বছর গত 11 জানুয়ারি সায়নী গিয়েছিলেন সুন্দরবনে । এছাড়াও গত সপ্তাহে মেদিনীপুর, বীরভূম, উত্তর 24 পরগনার বিভিন্ন অনুষ্ঠানেও যোগ দিয়েছেন তিনি । শুক্রবারও তাঁকে দেখা গিয়েছে হাওড়ায় । তবে শনিবার থেকেই মায়ের পাশে ছিলেন তিনি।

আরও পড়ুন :

  1. মায়ের শরীর খারাপ, তালিকায় নাম থাকলেও মঙ্গলে তৃণমূলের প্রচারে না সায়নীর
  2. হেঁশেলে তৈরি পুদিনা চাটনি, নির্বাচনী প্রচারে গিয়ে রেসিপি শিখলেন সায়নী
  3. গায়ে হাওয়া লাগিয়ে রাজনীতি করি না: সায়নী
Last Updated :Jan 15, 2024, 10:26 PM IST
ETV Bharat Logo

Copyright © 2024 Ushodaya Enterprises Pvt. Ltd., All Rights Reserved.